" অল্প সময়ে তৈরি নুডুলস রান্না রেসিপি " || ১০ % বেনিফিসিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ১৮ আশ্বিন -১৪২৯ বঙ্গাব্দ-রোজ সোমবার - ৩ অক্টোবর

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

IMG_20221003_084107.jpg

সম্পূর্ণ তৈরি রেসিপি

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি রেসিপি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে অল্প সময়ের তৈরি ডিম দিয়ে নুডুলস রান্নার রেসিপি শেয়ার করব। নুডুলস সকালে এবং বিকেলে নাস্তা হিসেবে পারফেক্ট খাবার। নুডুলস ছোট থেকে বড় সবাই অনেক পছন্দ করে। আমার কাছেও অনেক ভালো লাগে খেতে। নুডুলস আমার কাছে তৈরি করতে অনেক ভালো লাগে কারণ অল্প সময়ের মধ্যেই সুস্বাদু এই রেসিপি তৈরি করা যায়। বাসায় আমার যখন খেতে অনেক ইচ্ছে করে তখন আমি যেকোনো সময় তৈরি করে নেই। নুডুলস আমার কাছে একটু ঝাল ঝাল খেতে ভালো লাগে তবে আমার ছোট ভাই এই নুডুলস খাবে জন্য আমি একটু ঝাল কম দিয়েছি। আশা করি আমার আজকের এই নুডুলস তৈরি আপনাদের সবার অনেক ভালো লাগবে। তাহলে বন্ধুরা আর কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া যাক অল্প সময়ের তৈরি সুস্বাদু নুডুলস এর রেসিপি।


প্রয়োজনীয় উপকরণ


IMG_20221003_084555.jpg

ক্রমিক নংউপকরণপরিমাণ মতো
১.নুডুলস১ টি
২.ডিম১ টি
৩.পেঁয়াজ কুচিপরিমাণ মতো
৪.কাঁচা মরিচ কুচিপরিমাণ মতো
৫.লবণস্বাদমতো

রান্না করার প্রক্রিয়া

ধাপ ১

IMG_20221003_083219.jpg
প্রথমে কড়াই চুলার মধ্যে বসিয়ে দেই। এরপর কড়াই এর মধ্যে পরিমান মতো পানি দিয়ে নেই। পানি গুলো একটু ফুটিয়ে নিয়ে নুডুলস গুলো দিয়ে নেই।

ধাপ ২

IMG_20221003_083247.jpg
এরপর নুডুলস গুলো ভালো করে সিদ্ধ করে নেই। সিদ্ধ করে নেওয়ার পর পানি গুলো ছেড়ে নেই।

ধাপ ৩

IMG_20221003_083326.jpg
IMG_20221003_083345.jpg
কড়াই এর মধ্যে পরিমান মতো তেল দিয়ে নেই। তেল গরম করে নিয়ে পেঁয়াজ কুচি ও মরিচ কুচি গুলো দিয়ে ভাজা ভাজা করে নেই। এরপর একটি ডিম দিয়ে ভালো ভাবে নেড়ে দেই।

ধাপ ৪

IMG_20221003_081357.jpg
ডিম ভালো ভাবে নেড়ে দিয়ে কড়াই এর মধ্যে নুডুলস দিয়ে নেই। এরপর নুডুলস এর উপর মসলা গুলো দিয়ে নেই।

ধাপ ৫

IMG_20221003_083407.jpg
মসলা গুলো দিয়ে দেওয়ার পর ভালোভাবে নেড়ে দেই। এরপর কড়াই এর মধ্যে কিছুক্ষণ রেখে দেই। কিছুক্ষণ কড়াই এর মধ্যে রেখে দেওয়ার পর নামিয়ে নেই।


অবশেষে তৈরি হয়ে এলো নুডুলস রান্না রেসিপি। আশা করি আমার আজকের রেসিপি আপনাদের সবার অনেক ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।


পোস্ট বিবরণ

রেসিপিডিম দিয়ে তৈরি নুডুলস
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ


IMG_20221003_094445.jpg


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zPhVA7He5L3ATNWdTk57geSDCJwoZJ8fyUQ4pMUBXLanAJ6HxpDHiRAgXKxxNah3LZ65CaUsTR4qWNkdA8Mbj8KtN1zYZWAvj7zrUUzt3xau9hYcW.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

খুব অল্প সময়ে যদি আমরা কোন ধরনের নাস্তা বানাতে চাই তাহলে আমাদের এই নুডলস্ রান্না করাটা অনেক ভালো হয় । আর আপনি সেই নুডুলসটি অনেক সুন্দর ভাবে তৈরি করেছেন। সুন্দরভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে আনন্দ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার ছোট ভাই খাবে জন্য আপনি ঝাল কম দিয়েছেন। আর আমার বাচ্চাদের জন্য আমি বেশি ঝাল দিতে পারি না। কিন্তু একটু ঝাল ঝাল করে রান্না করলে খেতে বেশি ভালো লাগে। আপনার নুডুলসের কালার দেখেই মুখে পানি চলে আসলো। আমার খুবই পছন্দের একটি খাবার নুডুলস। আপনি রান্নাও করেছেন খুবই সুস্বাদু করে।

 2 years ago 

জি আপু ছোট ভাইয়ের জন্য ঝাল দিতে পারি না। ধন্যবাদ আপনাকে

 2 years ago 
ঠিক বলেছেন আপু, নুডলস ছোট বড় সকলেই পছন্দ করে। সকালে, বিকেলের নাস্তায় এবং অতিথি আপ্যায়নেও নুডলসের জুড়ি মেলা ভার। অবশ্য বড়রা যদিও ঝাল খায়।কিন্তু ছোটদের ঝাল হলে খেতে একটু সমস্যা। যা আপনি আপনার ছোট ভাইয়ের জন্য করেছেন।অসংখ্য ধন্যবাদ আপু,এত সুস্বাদু ও মজাদার করে নুডলস রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

জি ভাইয়া অতিথি আপ্যায়ন এর জন্য নুডুলসের জুড়ি মেলা ভার। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন নুডুলস সকালে এবং বিকেলে নাস্তা হিসেবে পারফেক্ট খাবার। নুডুলস ছোট থেকে বড় সবাই অনেক পছন্দ করে। আমার কাছেও নুডুলস খেতে ভীষণ ভালো লাগে এবং ঝাল ঝাল করে। আপনি খুবই লোগো নিয়ে এবং সুস্বাদু ভাবে এই রেসিপিটি তৈরি করেছেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে দেখে।

 2 years ago 

নুডুলস ঝাল ঝাল তৈরি করে খেতে আমার কাছে অনেক ভালো লাগলো ভাইয়া।

 2 years ago (edited)

নুডুলস কম বেশি সবাই পছন্দ করে ।নুডুলস আমার একটি পছন্দের নাস্তা। আমার কাছে খুবই ভালো লাগে। আপনি খুব সহজ সুন্দরভাবে নুডুলস রান্নার রেসিপি শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

খুবই মজাদার এবং লোভনীয় একটি নুডুলস রান্না রেসিপি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার কথার সঙ্গে আমি একমত পোষণ করছি বিকেল বেলা এ ধরনের রেসিপি খেতে খুবই সুস্বাদু লাগে। বাসার ছোট ভাই এবং বোন এরা সব সময় ঝাল খুব কম খায় আর যারা বড় তারা সবসময়ই বেশি ঝাল খায় এটা আমি বিশ্বাস করি। রেসিপিটি দেখে এই দুপুরবেলা জিভে জল এসে গেল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য। দাওয়াত রইলো ভাইয়া চলে আসুন আমাদের বাসায়

 2 years ago 

নুডলস কম বেশি ছোট বড় সবাই পছন্দ করে। আমার মিস্টার নুডলস খুবি পছন্দ। মিস্টার নুডলস খেতে আলাদা একটা স্বাদ আছে।সবচেয়ে নাকি এই কোকাকলা নুডলস নাকি বেশি ভালো টেস্টিং সল্ট কম থাকে। আপনি একদম কম সময়ে মজারদার নুডলস তৈরি করছেন।

 2 years ago 

জি আপু মিস্টার নুডুলস খেতে আলাদা একটা স্বাদ লাগে। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আমার মনে হয় কম বেশী সবারই খুবই পছন্দের একটি খাবার নুডুলস। নুডুলস খুবই স্বল্প সময়ের মধ্যে তৈরি করা যায় এবং খেতেও খুবই সুস্বাদু। আপনি সল্প সময়ের মধ্যে খুবই সুন্দর একটি খাবার তৈরি করেছেন এবং সেটা আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমার পোস্ট দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপু এই দুপুরে পেট টা এমনিতেই খিদা লেগে ছো ছো করছে এর মাঝে আপনার এই অসাধারন রেসিপি দেখে আরো বেরে গেলো খিদাটা আমার খুব পছন্দের একটি রেসিপি শেয়ার করেছেন।

 2 years ago 

চলে আসুন ভাইয়া আমাদের বাসায় দাওয়াত রইলো আপনার। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67128.47
ETH 3124.75
USDT 1.00
SBD 3.70