"বাণিজ্য মেলায় ঘুরতে যাওয়ার কিছু সুন্দর মুহূর্ত" || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ৮ জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ - রোজ রবিবার - ২২ -মে -২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দ

আপনার সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-05-22_19-30-29-264.jpg

মেলায় কাটানো কিছু সুন্দর মুহূর্ত

প্রতিদিনের মতো আজ আবারো আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে বাণিজ্য মেলার কিছু সুন্দর মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করব। আমাদের এখানে গত সপ্তাহে বাণিজ্য মেলা শুরু হয়েছে। বাণিজ্য মেলায় ঘুরতে যেতে আমার অনেক ভালো লাগে। কারণ সেখানে নিত্য নতুন প্রয়োজনীয় জিনিস পাওয়া যায়। এই বাণিজ্য মেলায় আমার পরিবারের সকলকে নিয়ে ঘুরতে গিয়েছিলাম। মেলার মধ্যে ঘোরাঘুরি করতে কার না ভালো লাগে। আশা করি আপনাদের ও অনেক ভালো লাগে। মেলাতে বিভিন্ন ধরনের দ্রব্য ও সামগ্রী দেখার সাথে সাথে বিভিন্ন ধরনের জিনিস কিনতে পাওয়া যায়। অনেকদিন পর পরিবারের সবাইকে নিয়ে আজ মেলায় ঘুরতে গিয়েছিলাম। পরিবারের সবাইকে নিয়ে মেলার মধ্যে ঘুরতে যাওয়ার মধ্যে অনেক আনন্দ খুঁজে পাওয়া যায়। আর সেই আনন্দ সুন্দর মুহূর্ত আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব। তাহলে বন্ধুরা চলুন দেখে নেওয়া যাক মেলার ঘোরাঘুরি সুন্দর কিছু মুহূর্ত।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220522_185038.jpg

IMG_20220522_185128.jpg

IMG_20220522_185157.jpg

IMG_20220522_185419.jpg

IMG_20220522_190436.jpg

প্রথমেই বাণিজ্য মেলায় পৌঁছা আমি প্রথম গেটের ছবি আমার ফোনে তুলেছি। গেটটি বিভিন্ন ধরনের আলোকসজ্জায় সাজ্জিত করেছে। প্রথম গেট থেকে দ্বিতীয় গেট পর্যন্ত বিভিন্ন ধরনের লাইটিং দিয়েছে। যা দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে। ‌ বিশেষ করে দ্বিতীয় নম্বরটি গেটটি আমার কাছে দেখতে অনেক অনেক সুন্দর লেগেছে। এছাড়াও মেলার ভিতরে অনেক সুন্দর একটি পানির ঝরনা রয়েছে রয়েছে। যা দেখতে আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220522_184851.jpg

IMG_20220522_185601.jpg

IMG_20220522_185835.jpg

মেলাতে ঢুকেই গেটের ডান সাইডে সুন্দর একটি খাবারের দোকান রয়েছে। দোকান টিতে অনেক ধরনের সুস্বাদু খাবার সাজিয়ে রেখে দিয়েছে। খাবার গুলো দেখতে অনেক লোভনীয় লাগছিল। আমি এই দোকান থেকে শুকনা জাতীয় দুটি খাবার কিনে নিয়েছি। খাবারের দোকানের সামনে আরেকটু এগিয়ে এলে সুন্দর একটি কাপড়ের দোকান ও জুতোর দোকান রয়েছে। কাপড় গুলো দেখতে অনেক সুন্দর লাগছে এবং জুতোগুলো। অনেক সুন্দরভাবে সাজিয়ে রেখেছে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220522_190235.jpg

IMG_20220522_190045.jpg

IMG_20220522_190123.jpg

IMG_20220522_185857.jpg

এরপর গেটের বাম সাইডে মেয়েদের অনেক প্রয়োজনীয় সামগ্রী রয়েছে। আমরা সবাই সেই দোকানের ভিতরে ঢুকলাম। এবং অনেক প্রয়োজনীয় জিনিস কিনলাম। প্রয়োজনীয় জিনিস কেনা শেষে আমি আমার ফোনে সব ছবিগুলো ক্যামেরাবন্দী করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220522_185702.jpg

IMG_20220522_185729.jpg

IMG_20220522_185756.jpg

মেলার ভিতরে একটু ঢুকলেই ছোট বাচ্চাদের অনেক খেলনা দেখতে পাওয়া যায়। আমার ছোট ভাগ্নি ট্রেনে ওঠার জন্য অনেক বায়না করছে। অবশেষে টিকিট কাউন্টারে টিকিট কেটে ভাগ্নি কে ট্রেনে উঠলাম। সে ট্রেনে উঠতে পেরে অনেক খুশি হয়েছে। তার এই খুশির আনন্দ দেখে আমরা সবাই অনেক আনন্দ পেয়েছি। এরপর আমরা সবাই নাগর দোলায় উঠেছিলাম। এবং সেখান থেকে নেমে আমরা সবাই নিজের কিছু কিনাকাটা করে বাইরে বেড় হয়ে আসলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

এই ছিল আমার আজকের বাণিজ্য মেলার কিছু সুন্দর মুহূর্ত। আশা করি আমার এই মেলার সুন্দর মুহূর্ত আপনাদের অনেক ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়মেলার মধ্যে আনন্দময় কিছু মুহূর্ত ঘোরাঘুরি
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনরংপুর কুড়িগ্রাম

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

বানিজ্য মেলায় খুব ভালো একটি সময় কাটিয়েছেন তা দেখেই বুঝা যাচ্ছে। আসলে মেলায় অনেক সুন্দর মতন ঘোরা যায়। সুন্দর কিছু ছবি দিয়েছেন। সব কিছু মিলিয়ে দারুণ ছিলো আপু।

 2 years ago 

মেলা ইচ্ছে আনন্দিত একটি জায়গায়, এখানে যে যাবে তা অনেক ভালো লাগবে আমি মনে করি।

 2 years ago 

ওয়াও আপনি বাণিজ্য মেলায় দারুণ সময় কাটিয়েছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি সুন্দর সুন্দর ছবির মাধ্যমে আপনার পুরা ভ্রমণকাহিনী আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অপূর্ব অসাধারন ছিল আপনার বাণিজ্যমেলার ফটোগ্রাফি গুলো। সাধারণত বাণিজ্য মেলার স্টল গুলো খুব সুন্দর করে আলোক সজ্জিত করে। এবং যতটুকু সম্ভব সবাই অনেক সুন্দর করে পরিপাটি করে রাখে। এবং সেখানে দর্শনার্থীর ভিড় জমে যায় সৌন্দর্য উপভোগ করার জন্য। তেমনি আপনিও অনেকগুলো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। সেই সাথে আপনার মনের ভাবগুলো প্রকাশ করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ভালো লাগলো ভাইয়া আপনার কথা শুনে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি বাণিজ্য মেলায় গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আর ঘুরাঘুরি করতে সবারই ভালো লাগে। আমারও ঘুরতে খুব ভালো লাগে। আর বাণিজ্য মেলায় ঘুরতে গেলে কোন কিছু কিনাকাটা না করলে ভালই লাগেনা। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মুহূর্তের পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু মেলার মধ্যে ঘোরাঘুরি ও কেনাকাটা না করলে ভালো লাগে না। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আপনি বাণিজ্য মেলায় ঘুরতে গিয়েছেন এবং বাণিজ্য মেলায় ঘুরতে যাওয়ার কিছু সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন। সত্যিই আপনি খুবই ভাল একটি সময় কাটিয়েছেন, এটা আপনার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। আর আপনার ফটোগ্রাফি দেখে এটা আমি ধারণাও করতে পারছি যে, চমৎকার কিছু জিনিস এখানে পাওয়া যাচ্ছিল। আপনার পোস্টটি দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

জি ভাইয়া সত্যি অনেক ভালো সময় কাটিয়েছি আমার পরিবারের সাথে।

 2 years ago 

আপু আপনি বাণিজ্য মেলায় গিয়ে খুব সুন্দর একটা সময় কাটিয়েছেন। আসলে মেলায় গিয়ে ঘুরে ঘুরে বিভিন্ন জিনিস কিনতে খুবই ভালো লাগে । মেলায় বিভিন্ন ধরনের জিনিসপত্র উঠেছে। পরিবারের সকলকে নিয়ে খুব সুন্দর একটা মুহূর্ত কাটিয়েছেন আপু। এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।এবং আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আগে বানিজ্য মেলা শুধু ঢাকাতে হত। এখন সারা বাংলাদেশ জুড়েই হয়। আপনাকে এলাকায় বানিজ্য মেলার কিছু সুন্দর ছবি দেখতে পেলাম। বানিজ্য মেলায় অনেক ভাল ভাল জিনিস একটু কম দামে পাওয়া যায়। তাছাড়া মেলায় বন্ধুদের সাথে ঘুরতে ভালই লাগে। সুন্দর এই মুহূর্ত টুকু আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে

 2 years ago 

জি ভাইয়া এই সব জায়গায় দেখা যায়। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

বাণিজ্য মেলায় ঘুরতে গিয়ে আপনার কাটানো কিছু মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরেছেন। ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর সময় পার করেছেন আর আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

জি ভাইয়া অনেক সুন্দর সময় কাটিয়েছি আমি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার এই পোস্টে দেখেই বোঝা যাচ্ছে বাণিজ্য মেলায় অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন সেই সাথে অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যদিও এবার বাণিজ্য মেলায় যাওয়া হয়নি কারণ সেই সময়টাতে খুবই ব্যস্ত ছিলাম। আপনার এই বাণিজ্য মেলার ফটোগ্রাফি দেখে এখন নিজের কাছে খুবই আফসোস হচ্ছে। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আফসোস করবেন না ভাইয়া, পরের বছর আপনি যাবেন। এই কামনাই করি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যেকোনো মেলায় ঘুরতে আমার ও খুব ভালো লাগে আপু।আপনি দারুণ সময় কাটিয়েছেন মেলাতে।বাণিজ্য মেলার চুড়ি ও জুতাগুলি খুব সুন্দর লাগছিল আমার কাছে।আমার চুড়ি পড়তে খুব ভালো লাগে তবে ছোটবেলায় খুব পড়তাম।ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.034
BTC 63956.43
ETH 3320.30
USDT 1.00
SBD 3.92