" সুস্বাদু মুরগির মাংসের ভুনা রেসিপি " || ১০ % বেনিফিসিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ১৬ আশ্বিন -১৪২৯ বঙ্গাব্দ-রোজ শনিবার - ১ অক্টোবর

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

IMG_20221001_134717.jpg

সম্পূর্ণ তৈরি রেসিপি

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি রেসিপি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে খুবই সুস্বাদু ও মজাদার মুরগির মাংসের ভুনার রেসিপি শেয়ার করবো। কিছুদিন আগে আমি আপনাদের মাঝে আলু দিয়ে মুরগির মাংসের ঝোল রেসিপি শেয়ার করেছিলাম। তাই আজ ভাবছি মুরগির মাংসের ভুনার রেসিপি শেয়ার করি। আমার তৈরি রেসিপি আপনাদের কাছে ভালো লেগেছে শুনে অনেক খুশি হয়েছিলাম। মুরগির মাংসের রেসিপি আমার কাছেও খেতে অনেক ভালো লাগে। তাই আমি বেশিরভাগ সময় এই মজাদার রেসিপি তৈরি করার চেষ্টা করি। আশা করি আমার আজকের রেসিপি আপনাদের সবার অনেক ভালো লাগবে। তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক সুস্বাদু মুরগির মাংসের ভুনার রেসিপি।

প্রয়োজনীয় উপকরণ


IMG_20221001_135545.jpg

ক্রমিক নংউপকরণপরিমাণ
১.মুরগির মাংসপরিমাণ মতো
২.পেঁয়াজ বাটাপরিমাণ মতো
৩.মরিচ বাটাপরিমাণ মতো
৪.লবণস্বাদমতো
৫.হলুদ গুঁড়া১ চা চামচ
৬.তেলপরিমাণ মতো
৭.রসুন বাটাপরিমাণ মতো
৮.আদা বাটাপরিমাণ মতো
৯.জিরা গুঁড়া১চা চামচ
১০.তেজপাতা২ টি
১১.দারুচিনি৩ টি

রান্না করার প্রক্রিয়া

ধাপ ১

IMG_20221001_130149.jpg
প্রথমে মাংস গুলো আমি ছোট ছোট করে কেটে নেই। এরপর ভালো করে ধুয়ে নেই রান্না করার জন্য।

ধাপ ২

IMG_20220912_183936.jpgIMG_20220919_132148.jpg
পরিষ্কার একটি কড়াই চুলোর মধ্যে বসিয়ে দেই। এরপর পরিমাণ মতো তেল দিয়ে নেই কড়াই এর মধ্যে।

ধাপ ৩

IMG_20221001_130204.jpgIMG_20221001_130218.jpg
তেল গরম করে নিয়ে পরিমাণ মতো সব মশলা গুলো দিয়ে নেই। এরপর ভালোভাবে নেড়ে দিয়ে কিছুক্ষণ রেখে দেই।

ধাপ ৪

IMG_20221001_130230.jpgIMG_20221001_130246.jpg
মসলা গুলো ভালো ভাবে কষিয়ে নিয়ে পরিমাণ মতো একটু পানি দিয়ে নেই। এরপর ধুয়ে রাখা মাংস গুলো দিয়ে নেই কড়াই এর মধ্যে।

ধাপ ৫

IMG_20221001_130259.jpgIMG_20220423_104521.jpg
মাংস গুলো নেড়ে দিয়ে ঢাকনা দিয়ে ঢেকে নেই। এরপর কিছুক্ষণ কড়াই এর রেখে দেই ‌। কিছুক্ষণ কড়াই এর মধ্যে রেখে দিয়ে ভালোভাবে কষিয়ে নেই।

ধাপ ৬

IMG_20221001_130313.jpgIMG_20221001_130326.jpg
মাংস গুলো একটু ভাজা ভাজা করে নিয়ে পরিমাণ মতো আবার একটু পানি দিয়ে নেই ভালোভাবে সিদ্ধ হওয়ার জন্য। এরপর ভালোভাবে সিদ্ধ হয়ে এলে নামিয়ে নেই।


অবশেষে তৈরি হয়ে এলো সুস্বাদু মুরগির মাংসের ভুনা রেসিপি। আশা করি আমার আজকের রেসিপি আপনাদের সবার অনেক ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।


পোস্ট বিবরণ

রেসিপিসুস্বাদু মুরগির মাংসের ভুনা রেসিপি
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ


IMG-20220927-WA0000.jpg


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zPhVA7He5L3ATNWdTk57geSDCJwoZJ8fyUQ4pMUBXLanAJ6HxpDHiRAgXKxxNah3LZ65CaUsTR4qWNkdA8Mbj8KtN1zYZWAvj7zrUUzt3xau9hYcW.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
Loading...

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপু আপনার আজকের রেসিপিটি দেখতে খুবই লোভনীয় দেখাচ্ছে। মুরগির মাংস খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার রেসিপিটি দেখতে খুবই সুস্বাদু দেখাচ্ছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

আলু দিয়ে মুরগির মাংসের ঝোল খেতে আমারও ভীষণ ভালো লাগে। মুরগির মাংস আমার একটু বেশিই পছন্দের। রান্নার প্রসেস খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি আপু।

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মুরগির মাংস আমার কাছেও খেতে অনেক মজা লাগে আপু

 2 years ago 

আমি মুরগির মাংস ভুনার ফ্যান। আমার কাছে সব থেকে ভালো লাগে। এমন কি অন্য সব মাংস থেকেও আমি মুরগির মাংস বেশি ভালো বাসি। আর ভালো বাসবোই না কেনো। এর থেকে বেশি স্বাদ এর কিছু হয় নাকি আবার। আপনি খুবই সুস্বাদু করে একটি মুরগির মাংস ভুনার রেসিপি শেয়ার করেছেন। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমাকে আনন্দ দেওয়ার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

মুরগির মাংসের ভুনা আমার কাছে অনেক ভালো লাগে। আপনি চমৎকারভাবে মুরগির মাংস ভুনা করেছেন। রেসিপিটির কালার দেখেই বোঝা যাচ্ছে কতটা মজা হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর রেসিপিটি শেয়ার করার জন্য। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আমার কাছেও মুরগির মাংস ভুনা খেতে অনেক মজা লাগে আপু। আমি বাসায় প্রায় সময় এই রেসিপি তৈরি করি।

 2 years ago 

মুরগির মাংসের বিভিন্ন রেসিপি খেতে আমার কাছেও খুব ভালো লাগে আপু। আপনার আজকের রেসিপিটি দেখতে অনেক লোভনীয় হয়েছে 😋 আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

মুরগির মাংস তো আমার খুবই ফেভারেট মাঝে মাঝে খাওয়া হয় স্পেশালি শুক্রবারে।।

মুরগির মাংস খেতে সব থেকে বেশি ভালো লাগে খিচুড়ি ভাত অথবা রুটি দিয়ে।। যদিও সবার রুচি একরকম নয় তবে আমার কাছে খুবই ভালো লাগে এরকমভাবে খেতে।।

রন্ধন প্রণালী খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন রেসিপি এর কালার টাও খুব দারুণভাবে ফুটেছে খেতে দে খুব মজা হয়েছিল এতে কোন সন্দেহ নেই।।ঋঋ

 2 years ago 

আমার কাছেও মুরগির মাংস রুটি দিয়ে খেতে ভালো লাগে ভাইয়া। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

মুরগির মাংস খেতে বেশিরভাগ মানুষ পছন্দ করে। মুরগির মাংস বিভিন্ন রকমের রান্না করা যায় যেগুলো খেতে ভীষণ ভালো লাগে খুবই সুস্বাদু হয়ে থাকে। আমি তো মুরগির মাংসের ভুনা রেসিপি খেতে একটু বেশি পছন্দ করি। আপনি এই রেসিপিটি তৈরি করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনার কাছে আমার তৈরি রেসিপি ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বাহ অনেক সুন্দর করে মুরগির মাংসের ভুনা রেসিপি করেছেন। দেখে লোভ সামলাতে পারছি না। সত্যি আপনার মত আমিও মুরগির মাংস ভুনা খেতে খুব ভালো লাগে। রিসিভের কালার দেখে মনে হয় খুব সুস্বাদু হবে। ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

জি আপু খেতে অনেক সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38