"সুন্দর একটি মেহেদী ডিজাইন " || ১০ % বেনিফিসিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২৮ শ্রাবণ-১৪২৯ বঙ্গাব্দ-রোজ শুক্রবার - ১২ আগস্ট

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-08-12_12-42-50-663.jpg

সম্পূর্ণ তৈরি মেহেদী ডিজাইন

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে সুন্দর একটি মেহেদী ডিজাইন শেয়ার করবো। গত কাল রাতে আমি আমার ছোট বোনকে হাতে মেহেদী পরিয়ে দিয়েছি। মেহেদী হাতে দেওয়ার সময় ভাবলাম আমি এই ডিজাইন আপনাদের মাঝে শেয়ার করি। গত সপ্তাহে আমি আপনাদের মাঝে সুন্দর একটি মেহেদী ডিজাইন উপস্থাপন করেছিলাম। আজ আবারো সুন্দর একটি মেহেদী ডিজাইন শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার আজকের মেহেদীর ডিজাইন আপনাদের কাছে অনেক ভালো লাগবে। তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক সুন্দর একটি মেহেদী ডিজাইন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

মেহেদী ডিজাইন তৈরি

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ১

IMG_20220812_110209.jpg
প্রথমে হাতের উপর আমি মাঝে মধ্যে তিনটি দাগ টেনে নেই । এরপর চিত্র দেখার মতো করে কয়েকটি ডিজাইন তৈরি করে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ২

IMG_20220812_110233.jpg
এরপর হাতের ওপরে আরো কয়েকটি ডিজাইন একই রকম ভাবে করে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ৩

IMG_20220812_110256.jpg
একই রকম ডিজাইন করে হাতের এক সাইডে নিচ থেকে উপরে দিকে ডিজাইন করে নেই। এরপর তিনটি গোল গোল বৃত্ত এক সাইডে দিয়ে দেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ৪

IMG_20220812_110333.jpg
হাতের আঙ্গুলের উপরের দিকে চিত্র দেখার মতো করে মেহেদী দিয়ে ডিজাইন করে নেই। এরপর আবার দুটি বৃত্ত দিয়ে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ৫

IMG_20220812_123622.jpg
আস্তে আস্তে পুরো হাতটি মেহেদী দিয়ে ভালো করে ডিজাইন করে নেই। এখন আমার সম্পূর্ণ মেহেদী ডিজাইন শেষ হয়েছে ।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

অবশেষে তৈরি হয়ে এলো সুন্দর একটি মেহেদী ডিজাইন। আশা করি আমার তৈরি করা এই এই পোস্ট আপনাদের সবার অনেক ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়মেহেদী ডিজাইন
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

খুব সুন্দর একটি মেহেদি ডিজাইন শেয়ার করেছেন আপু। আপনার মেহেদি ডিজাইন টা আসলেই অসাধারণ লাগছে। আপনি হাতে পারছেন এটা দেখতে আরো বেশি সুন্দর লাগছে। সত্যিই মেহেদি ডিজাইন গুলো আমার কাছে খুব ভালো লাগে।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন ভাইয়া ধন্যবাদ আপনাকে

 2 years ago 

খুবই সুন্দর একটি মেহেদি ডিজাইন প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার সাথে বেশ ভালো লেগেছে মাঝে মাঝে অবাক হয়ে যাই এত সুন্দর মেয়েদের ডিজাইন কিভাবে প্রস্তুত করেন।

 2 years ago 

অনেক অনেক ভালো লাগলো ভাইয়া আপনার কথা শুনে। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট দেখার জন্য

 2 years ago 

ওয়াও হাতের উপর দারুণ মেহেদী ডিজাইন করেছেন । সত্যি এই ধরনের চিত্র কর্ম করতে দক্ষতা লাগে যেটা আপনি খুব সুন্দর করে করে দেখালেন অনেক ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি মেহেদি ডিজাইন শেয়ার করেছেন আমাদের সাথে। প্রতিটি ধাপ সুন্দরভাবে দেখিয়েছেন। আপনার হাতেও বেশ ভাল দেখাচ্ছে। ধন্যবাদ সুন্দর একটি মেহেদি ডিজাইন শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার হাতে না ভাইয়া আমার ছোট বোনের হাতে খুব সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

মেহেদির ডিজাইন টা আসলেই খুব চমৎকার এবং খুব সুন্দর ভাবে আপনি ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে যথাযথ বর্ণনার মাধ্যমে আমাদের সাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর করে আমার পোস্ট দেখার জন্য

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে ফিডব্যাক দেওয়ার জন্য

 2 years ago 

বাহ আপু খুব সুন্দর মেহেদির ডিজাইন করেছেন। ডিজাইনটি অনেক নিখুঁতভাবে তৈরি করেছেন । সবশেষে হাত পরিষ্কার করার পর ডিজাইনটি আরো বেশি চমৎকার লাগছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মেহেদির ডিজাইন আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য

 2 years ago 

মাশাআল্লাহ আপু অনেক সুন্দর একটি মেহেদী ডিজাইন আর্ট করেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। সিম্পলের মধ্যে গর্জিয়াস হয়েছে ডিজাইনটি। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু আপনাকে। শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনি অসাধারণ একটি মেহেদী ডিজাইন অংকন করেছেন। আমার কাছে তো অসম্ভব ভালো লেগেছে আপনার এই মেহেদি ডিজাইন অংকন। আপনি খুবই নিখুঁতভাবে একটি অংকন করে আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

গত সপ্তাহের চেয়ে এ সপ্তাহের মেহেদী ডিজাইনটি অনেক ভালো হয়েছে অনেক সুন্দর হয়েছে। এত সুন্দর একটি ডিজাইন দেখে অনেক ভালো লাগলো আপনার ডিজাইনগুলোর মধ্যে একটা আলাদা কিউট ভাব থাকে। ধন্যবাদ আপু সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কথা শুনে আমার অনেক ভালো লাগলো ভাইয়া ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বাহ আপু চমৎকার হয়েছে তো আপনার মেহেদি ডিজাইনের আর্ট । আর্ট করার পর আর খুবি সুন্দর ফুটে উঠেছে আপনার হাতে । আপনি খুব সুন্দর করে ধাপে ধাপে দেখিয়েছেন । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সত্যি অনেক ভালো লাগলো ভাইয়া আপনাদের এত সুন্দর সুন্দর মন্তব্য পড়ে ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43