নাটক রিভিউ।। ইম্পসিবল লাভ (Impossible Love)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম। আদাব - নমস্কার। আশা করি আমার বাংলা ব্লগের সকল সদস্য খুব ভালো এবং সুস্থ আছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি আরফান নিশো এবং মেহজাবিন অভিনীত ইম্পসিবল লাভ নাটকের রিভিউ। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

IMG_20221013_204707.jpg
ছবি: স্ক্রিনশটের মাধ্যমে নেয়া হয়েছে

নাটকের গুরুত্বপূর্ণ তথ্যাবলী:

নাটকের নামইম্পসিবল লাভ
পরিচালকমাহমুদ নিয়াজ
অভিনয়আফরান নিশো, মেহজাবিন
দৈর্ঘ্য৪০ মিনিট
ধরণরোমান্টিক
ভাষাবাংলা
মুক্তির তারিখ২৫ মে ২০২০

কাহিনী সংক্ষেপ:

নাটকের শুরুর দিকে আমরা দেখতে পাই রিফাত(আরফান নিশো) সুমিকে(মেহজাবিন) প্রচন্ড ভালোবাসে। সুমির সুবিধার জন্য সে সুমির বাসার সামনে রিকশা দাঁড় করিয়ে রাখত কিন্তু সুমি এসব পছন্দ করত না কারণ সে সাজ্জাদ নামের একটি ছেলেকে ভালোবাসতো। রিফাত সুমিকে অনেক বোঝানোর চেষ্টা করে কিন্তু সুমি রিফাতকে একদমই পছন্দ করে না।

IMG_20221013_204940.jpg

পরবর্তীতে সাজ্জাদ কখন কি করে কোথায় যায় এসব দেখাশোনা করার জন্য রিফাত দুজন স্পাই রাখে। রিফাত স্পাইদের মাধ্যমে জানতে পারে যে সাজ্জাদ অন্য মেয়েদের সাথে পার্কে ঘোরাঘুরি করে। রিফাত স্পাইদের বলে সবকিছু ছবি তুলে রাখার জন্য। এরপর রিফাত সুমিকে কল দেয় এবং বলে সাজ্জাদ মেয়েদের নিয়ে ডেটিংয়ে যায়। এই কথা শুনে সুমি সাজ্জাদকে ভিডিও কল দেয় তখন সাজ্জাদ বলে সে রক্ত দেওয়ার জন্য হাসপাতালে এসেছে।

IMG_20221013_220703.jpg

তাই সুমি মনে করে সাজ্জাদের সাথে তার সম্পর্ক নষ্ট করার জন্য রিফাত মিথ্যা কথা বলেছে। তাই রিফাতকে সে চড় মারে এবং তার এবং সাজ্জাদের সম্পর্ক নষ্ট না করার কথা বলে। রিফাত এই কষ্টে আত্মহত্যা করে। রিফাত মরে যাওয়ার পর ভূত হয়ে সুমির কল্পনায় আসে এবং সুমিকে সাজ্জাদের বাসায় যেতে বলে। সুমি সাজ্জাদের বাসায় গিয়ে দেখে সাজ্জাদ অন্য একটি মেয়ের সাথে শুয়ে আছে। এসব দেখার পর সুমি তার ভূল বুঝতে পারে।

IMG_20221013_205123.jpg

ব্যক্তিগত মতামত:

ব্যক্তিগতভাবে নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। রিফাত, সুমি এবং সাজ্জাদের ভালোবাসা আমাদের বর্তমান সমাজকে নির্দেশ করছে। বর্তমান সময়ে আমরা আসল ভালবাসা কে দূরে ঠেলে দিয়ে ভুল মানুষকে ভালবেসে ফেলি বলে। নাটকটিতে রিফাতের ভালোবাসা এবং ভালোবাসার মানুষকে দুষ্ট লোকের হাত থেকে বাঁচানোর বিষয়টি আমার কাছে ভালো লেগেছে। নাটকের ডায়লগ এবং ব্যবহৃত গান নাটকটি আরো প্রাণবন্ত করে তুলেছে। যারা এখনো নাটকটি দেখেননি নিচের লিংক থেকে নাটকটি দেখে নিতে পারেন এবং নাটকটি দেখার পর আপনাদের কেমন লেগেছে মন্তব্যের মাধ্যমে জানাতে পারেন। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ব্যাক্তিগত রেটিং: ৮/১০

নাটকের লিংক:

Sort:  

Hi, @bloggershanto,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @rex-sumon.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 2 years ago 

নাটক রিভিউ পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আমিও এর আগে বেশ কিছু নাটকের রিভিউ দিয়েছি। আপনার রিভিউ করা এই নাটকটি আমি দেখিনি তবে আরফান নিশো ও মেহজাবিনের অনেক নাটক আমি দেখেছি ভালো লাগে অনেক। নাটকটি মনে হচ্ছে ভালো দেখার ইচ্ছা রইলো। তবে আমার কাছে মনে হচ্ছে নাটক রিভিউ পোস্ট হিসেবে আপনার লেখাটা একটু কম হয়ে গিয়েছে আরও ডিটেলসে লিখলে ভাল হয়।

 2 years ago 

নাটক রিভিউ পোষ্ট আপনার কাছে ভালো লাগে যেনে আমরাও খুব ভালো লাগলো। সুন্দর পরামর্শের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আফরান নিশো এবং মেহজাবিনের নাটক আমার কাছে খুবই ভালো লাগে। এই নাটকটি আমি বেশ কয়েকবার দেখেছিলাম। এই নাটকের অভিনয় এবং বিভিন্ন জিনিস আমার কাছে বেশি ভালো লেগেছে। পুরোনো নাটক আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন।

 2 years ago 

নাটকটি বেশ কয়েকবার দেখেছেন যেনে ভালো লাগলো।

 2 years ago 

নাটক মুভির রিভিউগুলো পড়তে আমার ভাল লাগে। এমনিতে রেটিং দেখে সিলেক্ট করি কোনটা দেখব আর কোনটা দেখব না কিন্তু রেটিং এ এত সুন্দরভাবে বর্ননা থাকেনা। আপনার ইম্পসিবল লাভ নাটকের রিভিউ দেখে আমার খুব দেখতে ইচ্ছে করছে৷ আরফান নিশো এখন নাটকে একজন জোস অভিনেতা। আর মেহজাবিনও খুব ভাল অভিনয় করে। আপনি খুব সুন্দরভাবে নাটকের রিভিউ তুলে ধরেছেন। রিভিউ পড়ে মনে হল সুমি যদি প্রথম বারেই রিফাতের কথা শুনে সাজ্জাদ কে চেক করত তাহলে আর রিফাত আত্মহত্যা করে না। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন, বর্তমান সময়ে আমরা আসল ভালবাসা কে দূরে ঠেলে দিয়ে ভুল মানুষকে ভালবেসে ফেলি বলে। এই নাটকটি আমি নিজেও দেখেছি। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে দুষ্ট লোকের হাত থেকে ভালোবাসার মানুষকে রক্ষা করার বিষয়টি। এই নাটকের মধ্যে সত্যি শিক্ষনীয় বিষয় রয়েছে। এত সুন্দর একটি নাটকের রিভিউ পোস্ট করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

নাটকটি আপনি দেখেছেন জেনে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 59722.01
ETH 3267.61
USDT 1.00
SBD 2.36