পরিচয় পর্ব।। আমার বাংলা ব্লগ কমিউনিটি।।।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ কমিউনিটি আমার প্রিয় একটি কমিউনিটি।আমি ধন্যবাদ জানাতে চাই তাদের যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই কমিউনিটি এত বড় একটি কমিউনিটিতে পরিণত হয়েছে । অভিনন্দন সবাইকে যারা এই কমিউনিটি পরিচালনা করেন।

আমি শান্ত চন্দ্র দাস। আমার বাড়ি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায়। বর্তমানে আমি ঢাকায় থাকি।আমরা তিন ভাইবোন ।তিন ভাইবোনের মধ্যে আমি মধ্যম অবস্থানে রয়েছি। আমার বর্তমান বয়স প্রায় ২২ বছর।

IMG_20220801_172633.jpg

বর্তমানে আমি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ভেটেরিনারি মেডিকেলে এ পড়ছি । ছোটবেলা থেকেই খুব শখ ছিল ডাক্তার হওয়ার । মানুষের ডাক্তার পারিনি কিন্তু আমি তাদের ডাক্তার যে প্রাণীগুলো কথা বলতে পারে না। বর্তমানে এটি আমার প্রিয় একটি সাবজেক্ট।আমি গর্ববোধ করি এই সাবজেক্টে পড়তে পেরে । আমার শিক্ষাজীবন শুরু হয়েছিল আমার বাড়ির পাশে একটি স্কুল দিয়ে । আমি তৃতীয় শ্রেণি পর্যন্ত আমার বাড়ির পাশের স্কুলে পড়াশোনা করে তারপর আমাকে দুরের একটি স্কুলে ভর্তি করানো হয়। আমি অনেক বছর ধরে বাড়ির বাইরে থেকে পড়াশোনা করছি।

IMG_20220801_173132.jpg

আমি বাংলাদেশের একজন স্থায়ী বাসিন্দা।
আমার শখ হচ্ছে মুভি দেখা। বই পড়তে ভালোবাসি। হুমায়ূন আহমেদ আমার পছন্দের একজন লেখক। আমার ভ্রমণ করতে খুব ভাল লাগে।

IMG_20220801_173746.jpg

আমার বাংলা ব্লগ আমার কাছে সবচাইতে প্রিয় কারণ এখানে নিজের ভাষায় মনের সম্পূর্ণ ভাব প্রকাশ করা যায়।আমি সবসময় এই কমিউনিটির পাশে থেকে কমিউনিটিকে অনেক দূর এগিয়ে নিতে চাই।

Sort:  
 2 years ago 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া আমার বাংলা ব্লগে। আপনার পরিচিতি মূলক পোস্ট পড়ে অনেক ভালো লাগলো । ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হা আপনার পোস্ট খুবই ভালো হয়েছে, তবে এই মুহুর্তে আমি আপনাকে বলবো লাস্ট সময় অব্দি অপেক্ষা করুন, পরে জানানো হবে।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লক কমিউনিটিতে স্বাগতম। কমিউনিটির সকল নিয়ম-কানুন মেনে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পরিচয় জানতে পেরে অনেক ভালো লাগলো। আশা করছি আপনি আপনার কাজের মাধ্যমে সবার মাঝে পরিচিতি লাভ করবেন এবং নিজের ভালো ভালো কাজগুলো উপহার দিলেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে অভিনন্দন ‌‌।আপনার পরিচিতি পর্ব দেখে বুঝতে পারছি আপনি এখানে ভালো করতে পারবেন। কমিউনিটির নিয়ম কানুন মেনে চলুন। এবিবি স্কুলের ক্লাস গুলো সুন্দর ভাবে শিখে ব্লগের ভেরিফাইড মেম্বার হোন সেই কামনা করছি।

 2 years ago 

আমার বাংলা ব্লক কমিউনিটিতে আপনাকে সুস্বাগতম। আমার বাংলা গুলো কমিউনিটির যে সকল নিয়ম-শৃঙ্খলা ও দিক নির্দেশনা রয়েছে সেই সম্পর্কে অবগত হবেন সেটাই কামনা করি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে সুস্বাগতম আশা করি কমিউনিটি রুলস মেনে আপনি কাজ করবেন আপনার জন্য শুভকামনা রইল।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86