নাটক রিভিউ (তোমার ভালোবাসার জন্য - অপূর্ব, মেহজাবিন)। 10% for @shy-fox & 5% for @abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্য খুব ভালো আছেন। সম্প্রতি আমি তোমার ভালোবাসার জন্য নাটকটি দেখেছি। তাই আজ আপনাদের সাথে তোমার ভালোবাসার জন্য নাটকটির রিভিউ শেয়ার করব। চলুন শুরু করা যাক।

IMG_20220820_172736.jpg
ছবি:- স্ক্রিনশট এর মাধ্যমে নেয়া হয়েছে

নাটকের গুরুত্বপূর্ণ তথ্যাবলী:

নাটকের নামতোমার ভালোবাসার জন্য
পরিচালকফাইজুল কবির রতি
অভিনয়অপূর্ব, মেহজাবিন
ধরণরোমান্টিক
দৈর্ঘ্য৪০ মিনিট
মুক্তির তারিখ৩১শে মে ২০১৯

কাহিনী সংক্ষেপ:

নাটকের শুরুতে আমরা দেখতে পাই নতুন (মেহজাবিন) একটি কর্পোরেট অফিসে চাকরি করে। হঠাৎ তার ল্যান্ড ফোনে একটি কল আসে এবং ওপাশ থেকে বলে তার সাথে একজন লোক দেখা করতে চায়। নতুন লোকটিকে ওয়েটিং রুমে বসাতে বলে। নতুন ওয়েটিং রুমে যায় এবং গিয়ে দেখে একজন পরিপাটি লোক তার জন্য বসে অপেক্ষা করছে। নতুন লোকটিকে দেখে চিনতে পারে সে হল ধ্রুব (অপূর্ব)।

IMG_20220820_172513.jpg

এরপর ঘটনা ফ্লাশব্যাকে নিয়ে যাওয়া হয় এবং আমরা জানতে পারি ধ্রুব পূর্বে ভালো মানুষ ছিল না। সে এলাকায় মাস্তানি করে বেড়াত। এলাকার মানুষ তাকে অনেক ভয় পেত। হঠাৎ একদিন নতুনকে দেখে তার প্রেমে পড়ে যায়। এরপর থেকে ধ্রুব নতুনকে ফলো করা শুরু করে। ধ্রুব প্রতিদিন তার বাসার নিচে এসে দাঁড়িয়ে থাকতো। নতুনকে উদ্দেশ্য করে অনেক চিঠি লিখত। নতুন চিঠির কোন উত্তর দিত না তাই ধ্রুব একদিন নতুনকে চিঠির উত্তর না দেওয়ার কারণ জিজ্ঞেস করে। নতুন তাকে বলে সে যদি মাস্তানি ছেড়ে প্রতিষ্ঠিত এবং ভালো মানুষ হয়ে তার সামনে আসে তাহলে সে ভেবে দেখবে।

IMG_20220820_172545.jpg

এরপর ঘটনা আবার বর্তমানে ফিরিয়ে আনা হয়। ধ্রুব নতুনকে বাক্স ভর্তি চিঠি দেয় এবং বলে আট বছর ধরে তাকে নিয়ে চিঠি লিখছে ।সে আজ একটি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেয়েছে এবং তার অনেকগুলো বই পাবলিশ হয়েছে। নতুন অবাক হয়ে তার কথা শুনতে থাকে পরবর্তীতে নতুন ধ্রুবকে তার কেবিনে নিয়ে যায়।
নতুন ধ্রুবকে তার বর্তমান পেশা জিজ্ঞেস করে। ধ্রুব বলে সে একটি মোমবাতির কোম্পানির মালিক। তার ভবিষ্যৎ নাকি অন্ধকার তাই আলো জ্বালাতে এ পেশায় এসেছে। নতুন তার কথা শুনে হাসতে থাকে এবং ভাবে ছেলেটি তার জন্য নিজের ভেতরে এত পরিবর্তন নিয়ে এসেছে।নতুন তাকে বিয়ের প্রস্তাব দেয় এবং বলে এক্ষুনি কাজী অফিসে গিয়ে তাকে বিয়ে করতে হবে। ধ্রুব হতভম্ব হয়ে নতুনের দিকে তাকিয়ে থাকে এবং ভাবে আজ তার ভালোবাসা স্বপ্ন থেকে বাস্তবে রূপান্তরিত হয়েছে। তারা সিএনজি করে কাজী অফিসের দিকে যেতে থাকে।

IMG_20220820_172559.jpg
IMG_20220820_172640.jpg

মাঝপথে ধ্রুবর পানি পিপাসা পায় তাই সে পানি কিনতে দোকানে যায়। নতুন যে সিএনজিতে বসেছিল সেটি হঠাৎ করে ব্লাস্ট হয়ে যায়। নতুনকে হাসপাতালে নিয়ে আসা হয় ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে আমরা দেখতে পাই একটি মোমবাতি জ্বালানো রুমে ধ্রুব নতুনের একটি বড় ছবির সামনে ফুল হাতে নিয়ে দাঁড়িয়ে আছে।

IMG_20220820_172447.jpg

ব্যক্তিগত মতামত:

তোমার ভালবাসার জন্য নাটকটি দেখে আমার খুব ভালো লেগেছে। নাটকটির লোকেশন এবং সাউন্ড কোয়ালিটি খুবই ভালো ছিল। অপূর্ব এবং মেহজাবিন দুজনের অভিনয় খুব ভালো লেগেছে। বিশেষ করে নাটকে যে টুইস্ট ছিল সেটা অসম্ভব ভালো ছিল।আপনারা যারা নাটকটি দেখেছেন আপনাদের কাছে নাটকটি দেখে কেমন লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানিয়ে দিবেন। আর যারা নাটকটি এখনও দেখেননি তারা চাইলে নাটকটি দেখতে পারেন এবং আপনাদের মতামত জানাতে পারেন।
আপনাদের সবাইকে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

অপূর্ব নাটকগুলো আমার অনেক ভালো লাগে ।এই নাটকটি ও আমি দেখেছি ।খুব পছন্দের একটি নাটক। আপনার ব্যক্তিগত মতামত দেখেও অনেক ভালো লাগলো।

 2 years ago 

চেষ্টা করেছি নিজের ভাষায় প্রকাশ করতে।

 2 years ago 

নাটকটি অনেক আগে দেখেছি খুব চমৎকার একটি নাটক। আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ এর মাধ্যমে আবারো পুনরায় মনে করিয়ে দেওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

হ্যা এটি অনেক পুরোনো একটি নাটক। মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ অনেক প্রিয় একটি নাটক আবার আমাদের সাথে তুলে ধরার জন্য ভালো থাকবেন

 2 years ago 

মেহজাবিন ও অপূর্ব দুজনে খুব ভালো অভিনয় করে। তাদের অভিনয়গুলো আসলেই প্রশংসার যোগ্য। তবে নাটকের রিভিউ এর মধ্যে রেটিং পাওয়ার দিতে হয় ভাইয়া। যাই হোক ধন্যবাদ সুন্দর একটি রিভিউ শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পরামর্শের জন্য অসংখ্য ধন্যবাদ।আশা করি এর মাধ্যমে রিভিউয়ের কোয়ালিটি বাড়বে।

 2 years ago 

অনেকেই বলে মিষ্টি মেয়ে মেহজাবিনের নাটক দেখতে খুব ভালো লাগে। তবে আমি মোটামুটি তার নাটক দেখে থাকি যদি অপূর্ব অথবা আরফান নিশোর মত নাট্যকাররা থেকে থাকে। খুব ভালো লাগলো আপনার এই নাটকটার রিভিউ করা দেখে। অবশ্য নাটকটি আমার দেখা নেই। তবে দেখা খুব ইচ্ছে জাগলো।

 2 years ago 

আমিও প্রথমবার দেখলাম। ধন্যবাদ

 2 years ago 

এই নাটকটি আমি এর আগে দেখেছি ভাইয়া। অপূর্ব ভাইয়া এবং মেহজাবিন আপু নাটক গুলো সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অপূর্ব এবং মেহজাবিন আমার ও খুব প্রিয়

 2 years ago 

আপনার রিভিউ করা নাটকটি আগে কখনো দেখিনি । তবে আপনার রিভিউ করে নাটকটির সব কিছু বুঝতে পারলাম । আপনি অনেক সুন্দর ভাবে নাটকটি রিভিউ করেছেন । আশা করি পরবর্তীতে আরো সুন্দর নাটক নিয়ে আমাদের সাথে শেয়ার করবেন ।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

আপনারা পাশে থাকলে অবশ্যই সুন্দর সুন্দর নাটকের রিভিউ শেয়ার করতে পারব।

 2 years ago 

তোমার ভালোবাসার জন্য

খুবই চমৎকার একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। আসলে আমি সবসময়ই মেহজাবীনের অভিনেতা নাটক গুলো খুবই পছন্দ করি। যদিও এই নাটকটি এখন পর্যন্ত আমি দেখিনি তারপরও আপনার দেয়ার রিভিউটি দেখার পরে ইচ্ছা হচ্ছে এখনই নাটকটি দেখতে শুরু করে দেই।

 2 years ago 

মেহজাবিনের নাটক গুলো আমার ও খুব ভালো লাগে। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

মেহজাবিন এবং অপূর্ব নাটক গুলা আমার কাছে সব সময় খুব ভালো লাগে ।আমি বেশিরভাগ সময় মেহজাবিন এবং অপূর্বর নাটক দেখি। কিন্তু তোমার ভালোবাসার জন্য নাটকটি আমার দেখা হয়নি ।সুন্দর আমি অবশ্যই নাটকটা একবার দেখে নেব।

 2 years ago 

নাটকটি দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে।সময় করে দেখে নেবেন। ধন্যবাদ

 2 years ago 

চমৎকার একটি নাটক রিভিউ আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন যদিও তেমন একটা সময়ের অভাবের নাটক দেখা হয়ে ওঠে না তবে মেহেরজাবিনের নাটক আমার কাছে খুবই ভালো লাগে। সুন্দর বর্ণনার মাধ্যমে আমাদের মাঝে নাটক শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অপূর্ব মেহজাবিন অস্থির জুটি।দুজনেই খুব ভালো অভিনয় করে থাকেন।

 2 years ago 

মেহজাবিন অভিনীত নাটকগুলো আমার কাছে বরাবরি খুবই ভালো লাগে ।।তবে এখনও এই নাটকটি দেখা হয়নি ।।সময় পেলে অবশ্যই দেখে নিব।। খুবই সুন্দর ভাবে রিভিউটি আমাদের মাঝে দিয়েছেন।।

 2 years ago 

হ্যাঁ সময় করে দেখে নেবেন। খুব সুন্দর একটি নাটক।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43