তাজ রেস্টুরেন্ট এ একদিন।।পহেলা নভেম্বর ২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20221031195958.jpg

হ্যালো বন্ধুরা,কেমন আছেন?আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমি আমার পোস্ট লেখা শুরু করছি।আজকে আমি একটি সাধারণ গোত্রের পোস্ট করতে চলেছি।কিছুদিন আগে আমি একটি রেস্টরেন্টে গেছিলাম কিছু খাবার খেতে। অবশ্য পরিকল্পনা করে নয়,হঠাৎ করেই গিয়েছিলাম।এটা ছিলো নাগেরবাজার একটি ভালো মানের রেস্টুরেন্ট।এই রেস্টুরেন্ট এর একটা বিশেষ বৈশিষ্ট্য হলো এর ডেকোরেশন।রেস্টুরেন্ট টি আয়তন ও পরিসরে ছোট তবে ভিতরের পরিবেশ খুবই সুন্দর।আর খাবারের মান ও যথেষ্ট ভালো।

IMG20221031200043.jpg

IMG20221031200013.jpg

ভাই ফোঁটার দিন আমার আদরের ছোট বাবা টিনটিন বাবু দুষ্টুমি করে আমার ফোন টাকে ফ্লোরে ছুঁড়ে ফেলে ভেঙে ফেলে।ফলে ফোনটির জীবন লীলা সমাপ্ত হয়।আপনার জানেন আজকাল ফোন অত্যন্ত জরুরি একটা বস্তু।কয়েক মুহূর্ত ও ফোন ছাড়া থাকা এক কথায় বেশ কষ্টকর।তাই একটা নতুন ফোন কেনা আবশ্যক হয়ে পড়ে।তাই সিদ্ধান্ত নি একটা ফোন কেনার।কিন্তু কি ফোন কেনা যায়?আগের টা আমি OnePlus ফোন ইউজ করেছি,তাই আবার OnePlus ই কেনার সিদ্ধান্ত নিলাম।কারণ OnePlus ইউজ করে আমি বেশ সন্তুষ্ট।

IMG20221031194316.jpg

মশলাদার কোল্ড ড্রিংকস

IMG20221031192608.jpg

ফিশ সীজলার

এখন কত দামের মধ্যে কেনা যায় সেই ভাবে পসন্দের মডেলটি আমাকে বেছে নিতে হবে। আমার OnePlus 10 pro ফোনটি পসন্দের তালিকায় ছিলো,তবে ফোন টির মূল্য ছিলো অনেক প্রায় 72 হাজার টাকা।আমি একজন গরীব মানুষ তাই এতো দামের ফোন কেনা আমার পক্ষে কঠিন।তাই একটু কম রেঞ্জের একটি ফোন বেছে নিলাম, OnePlus 10R । এটি ভারতীয় মুদ্রায় 38000 টাকা দাম।এটা ও আমার পক্ষে কষ্ট হয়ে যায় কেনা ,তবে এর নিচে গেলে ফোনের মান আর ভালো থাকে না।তাই অগত্যা আমাকে এটা নিতেই হলো।

IMG20221031184536.jpg

IMG20221028195517.jpg

IMG20221028195200.jpg

IMG20221028193759.jpg

চিকেন পাকোড়া

যাই হোক আমি ফোন কেনার ব্যাপারে একটু গড়িমসি করতাম কিন্তু বৌদি আর স্বাগতার জন্য তাড়াতাড়ি কিনে নিতে হলো।সেটাই কিনতে গেছিলাম Diamond Plaza তে। আমার সঙ্গে স্বাগতা গেছিলো।এই ফোনটা ওর ও ভালো লাগলো তাই আমি আর অন্য কোনো অপশন এ গেলাম না।

ফোন কেনার পর আমি স্বাগতা কে বললাম চলো কিছু খেয়ে আসি।তখনই ও আমাকে এই রেস্টুরেন্ট এ নিয়ে গেলো।এই রেস্টুরেন্ট এর নাম "তাজ"।নাগেরবাজার ব্রিজের নিচের দিকের একটা ছোট রোড এ এই রেস্টুরেন্ট টি অবস্থিত।আমার সেখানে পৌঁছানোর পর ওখানকার গার্ড আমাদের bike দায়িত্বের সাথে পার্কিং করিয়ে দিলো।এরপর আমরা রেস্টুরেন্ট এ ঢুকে গেলাম।

IMG20221028193428.jpg

চিকেন মাশরুম স্যুপ

IMG_20221101_013104.jpg

স্যুপ আমার সব সময় খুব ভালো লাগে তাই দুইজনের জন্য চিকেন মাশরুম স্যুপ অর্ডার করলাম।আর সঙ্গে চিকেন পাকোড়া,চিকেন সিজলার,ড্রাগন ফিশ ও একটি মাসালা কোল্ড ড্রিংকস অর্ডার করলাম।খাবার স্বাদ যথেষ্ট ভালো ছিলো।পরবর্তীতে আবার যাওয়ার ইচ্ছে রইলো।সবাই ভালো থাকবেন।


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন দাদা, ফোন খুব প্রয়োজনীয় একটি বস্তু। টিনটিন বাবু ফোনের জীবন লীলা সমাপ্ত করে একদিকে ভালোই করেছে, আপনি নতুন একটা ফোন পেলেন 😜। দুজন মিলে খুব সুন্দর কিছু মুহূর্ত পার করেছেন। রেস্টুরেন্টের ডেকোরেশন টা দারুন লেগেছে আমার কাছে। ড্রাগন ফিশ ও মাসালা কোল্ড ড্রিংকস এর আগে কখনো খাওয়া হয়নি। এ পর্যন্ত কোন মেনুতে এরকম কিছু দেখিওনি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

দাদা আপনি একজন গরীব মানুষ!!! না হেসে পারলাম না। আপনি গরীব হলে সত্যিকারের গরীবদেরকে কি বলবেন। যাইহোক যদিও ওয়ান প্লাস ফোন আমি এখন পর্যন্ত ব্যবহার করিনি তবে বন্ধুরা যারা ব্যবহার করে তাদের কাছ থেকে প্রশংসাই শুনেছি এখন পর্যন্ত। আপনার ফোন দীর্ঘজীবি হোক।

 2 years ago 
দাদা আপনি কিছু দিন আগে হঠ্যাৎ যে রেস্টুরেন্টে খেয়েছেন এই রেস্টুরেন্টের ছিল নাগেরবাজারে। রেস্টুরেন্টেটি ছোট হলেও এর ডেকোরেশন টা অনেক সুন্দর ছিল।টিনটিন বাবু আপনার ফোন ফেলে দিয়ে ভেঙ্গে ফেলছিল।তাই পুনরায় ওই একই ফোন কেনার জন্য আপনি ডায়মন্ড প্লাজা গিয়েছিলেন। এই ফোনটি ছিল ওয়ান প্লাস টেন আর টিনার। যার মূল্য ৩৮০০০ টাকা। আপনারা তাজ রেস্টুরেন্ট সুপ পাকোড়া চিকেন ড্রাগন ফিস ও একটি কোল্ড্রিংস অর্ডার করেছিলেন।
 2 years ago 

এটা কেমন কমেন্ট? পরীক্ষার বর্ননা মনে হল। 😃

 2 years ago 

আমি একজন গরীব মানুষ তাই এতো দামের ফোন কেনা আমার পক্ষে কঠিন।

দাদা আপনি যদি গরিব মানুষ হন তাহলে আমরা তো ফকিন্নি😅😅। দাদা আপনার লেখা পড়ে তো মনে হচ্ছে কোন জগতে আছি বুঝতেই পারছি না। তবে যাই হোক ফোনটি কিনেছেন এটাই সবচেয়ে বড় কথা। আর সেই সাথে প্রিয় মানুষটির সাথে দারুন একটি রেস্টুরেন্টে খাবার খেতে গিয়েছেন জেনে ভালো লাগলো। আসলেই রেস্টুরেন্টের ডেকোরেশন অনেক সুন্দর। স্বাগতা আপু এবং আপনাকে একসাথে দেখে খুবই ভালো লাগলো। দুজন প্রিয় মুখ যখন একসাথে দেখা যায় তখন অনেক ভালো লাগে। দুজনের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 
দাদা তাজ রেস্টুরেন্টে এর ভিতরের ডেকোরেশনটি আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখলাম।এককথায় খুবই অসাধারণ। যা দেখে মন মুগ্ধ হয়ে যাওয়ার মতো।আমাদের সকলের প্রিয় এবং আপনার ভাইপোর মাধ্যমে যেহেতু আপনার দরকারি ফোনটির জীবন লীলা সমাপ্ত হয়।আর ফোন ছাড়া বর্তমানে চলা একেবারেই মুশকিল।তাছাড়া দুই দিদির কারনেই তাড়াতাড়ি ফোনটি কেনা হয়। আর দাদা,এই লিখাটি অনেক হাসি পেয়েছে -

আমি একজন গরীব মানুষ তাই এতো দামের ফোন কেনা আমার পক্ষে কঠিন।


যাইহোক অবশেষে স্বাগতা দিদির পছন্দের একটি মোবাইল কিনেছেন।পাশাপাশি তাজ রেস্টুরেন্টে আপনার এবং দিদির পছন্দের কিছু খাবারও খেয়েছেন।যাইহোক,দিনটা যে আপনাদের খুব আনন্দের সাথে কেটেছে তা আপনাদের ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা,এত সুন্দর ও চমৎকার ভাবে তাজ রেস্টুরেন্ট এ একদিনের অনুভূতি আমাদের মাঝে তুলে ধরার জন্য।
 2 years ago 

জ্বী দাদা এখন তো এটা প্রায় সময়ই হচ্ছে এই রকম মাঝখানে আমার মেয়েও একদিন ফোনটিকে ছুড়ে ফেলেছিলো, তবে আমি ভাগ্যবান ছিলাম ফোনটি সেই যাত্রায় বেঁচে যায়।

ফোন আমার কাছে খুবই অত্যাবশ্যক একটা বস্তু, আজকাল এটা ছাড়া চিন্তাই করা যায়, আর দামের বিষয়ে কি বলবো আপনার কথা শুনেই আমি চুপসে গেছি হি হি হি। না নিঃসন্দেহে ডেকোরেশনটা ব্যতিক্রম এবং বেশ আকর্ষণীয় বটে। ফটোগ্রাফির কথা কি বলবো সবই স্বাদের খাবার হি হি হি। ধন্যবাদ

 2 years ago 

তাজ রেস্টুরেন্ট এর ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর ভাবে ডেকোরেশন করেছে সত্যিই অসাধারণ। খাবারের ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে এবং আসলে দুই দিদির কারণে তাড়াতাড়ি মোবাইলটা কেনা হলো।

আমি একজন গরীব মানুষ তাই এতো দামের ফোন কেনা আমার পক্ষে কঠিন।

কথাটি বেশ মজার ছিল৷ হাহাহা যাইহোক দাদা
আপনাদের সুস্থতা কামনা করছি

 2 years ago 

বাহ! দাদা প্রিয় মানুষটির সাথে দারুন একটি রেস্টুরেন্টে খাবার খেতে গিয়েছেন জেনে ভালো লাগলো। আসলেই রেস্টুরেন্টের ডেকোরেশন অনেক সুন্দর ছিল খাবারগুলো অনেক ইউনিক ও মজাদার ছিল দেখেই বুঝা যাচ্ছে। স্বাগতা আপু এবং আপনাকে একসাথে অনেকদিন পর দেখে খুবই ভালো লাগলো। দুজনের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আহা রে! টিনটিন সোনা ফোন ভেঙে দিয়েছে! ওর মুখ টা এত শান্ত আর মায়াময় যে ও এইসব দুষ্টুমি করে তা কেউ বলবে না। তবে দাদা ৩৮০০০ টাকার ফোন কিনে বলছো গরীব? এটা ভালো সোয়্যাগ ছিলো। তোমাদের দুজনকে বরাবরের মতই মিষ্টি আর মেড ফর ইচ আদার লাগছে।রেস্টুরেন্টের লোকেশনটা দিলে ভালো হয় দাদা। পরের বার তাহলে ট্রাই করতাম গেলে।প্রত্যেকটি আইটেম দেখতে বেশ লোভনীয়। আর অ্যাম্বিয়েন্সও দারুণ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66