আজকে সারাদিন কর্মহীন সঙ্গে হঠাৎ বৃষ্টির আবির্ভাব।।জানুয়ারি ,২০২১।।

in আমার বাংলা ব্লগ3 years ago
IMG_20220111_230358.jpg

Captured by @black via Oneplus 7T

BoC- line.png

বন্ধুরা কেমন আছেন?সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকে পোস্ট লেখা শুরু করছি।আজকে সক্কাল থেকেই আকাশের মন খুব ভার।তাই আমিও তার প্রতি সমর্থন জানিয়ে আমার সকল কাজ স্থগিত করলাম।তেমন একটা গুরুত্বপূর্ণ কাজ ছিলো না তাই কাজ গুলো pending রেখে দিলাম।যদিও কাজ সর্বদা কাজ হয় তাই প্রত্যেক কাজ কে সমান গুরুত্ব দেয়া উচিত।কিন্তু ব্যস্ততার কারণে আমরা একটু ফুসরত খোঁজার চেষ্টা করি আর পেয়ে গেলেই সেটা সাগ্রহে গ্রহণ করি।যেহেতু আজকে বাইরে একদমই বেরোনো হয়নি তাই সারাদিন বাড়িতে শুয়ে বসে কাটিয়ে দিলাম।তবে একদম শান্তিতে অবসর উপভোগ করতে পারলাম না।


IMG_20220111_231845.jpg

IMG_20220111_190018.jpg


হঠাৎ করে রয়েল ওক ফার্নিচার থেকে কল এলো।তারা ডেলিভারি দিতে আসছে।কিছুদিন আগে এক সেট সোফা ও একটি বেড অর্ডার দিয়েছিলাম।তারা বেছে বেছে এই বৃষ্টিস্নাত দিনেই এলো।আর আমার একটা ভাব ছিলো অবসর গ্রহণের সেটাকে নষ্ট করে দিলো।

তাদের কে guide করে ফার্নিচার গুলো উপরে তুললাম।উপরে তুলতে তাদের খুব কষ্ট হলো।তাই বকশিস হিসেবে কিছু বেশি টাকা দিলাম।আমার নীতি হলো যার আছে তাকে আমি কিছুই দি না সে যতই আকুতি মিনতি করুক না কেনো।কিন্তু যার সত্যিকারের প্রয়োজন তাকে আমি অযাচিত হয়েও সাহায্য করে।এটাই আমার নিজের কাছে মানুষ হয়ে উঠার প্রচেষ্টা।

যাই হোক ফার্নিচার দিয়ে যাওয়ার পর বৌদি আর আমি দুই জন মিলে সব প্যাকিং গুলো খুললাম আর সোফা সেট গুলো ইনস্টল করে দিলাম।সোফা টা একটু বড় হয়ে গিয়েছিল জায়গার তুলনায়।তাই পাশের inverter এর cover বের করে দিয়ে জায়গা করে নিলাম।বেশ সময় লাগলো প্যাকিং গুলো খুলতে।তাদের এই প্যাকিং গুলো খুবই ভালো।এর জন্য ফার্নিচার নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে না পরিবহনের সময়।


IMG_20220111_233126.jpg

IMG_20220111_232445.jpg



যাই হোক অবশেষে বেশ সুন্দর ভাবেই কাজ সমাধা হলো।এরপর একটু ফ্রেশ হয়ে আবার শুয়ে পড়লাম।কিছুক্ষণ পর উঠে ড্রইং রুমে এসে টিভি দেখতে লাগলাম।আর সাথে চলতে লাগলো টিনটিন বাবুর দুষ্টমি ও খেলাধুলা।

রাতে বিষয় কিছু খাবার আয়োজনে ইচ্ছে ছিলো।কিন্তু আজকে পৌরসভার জারি করা কোভিড বিধিতে আমাদের সব দোকান ও বাজারের পরিষেবা বন্ধ ছিলো।তাই কিছুই করতে পারলাম না।ভালো মন্দের মাঝামাঝি কিছু খাবার প্রস্তুত হলো এবং সেগুলোই খেয়ে নিলাম।এখন একটু youtube দেখে ঘুমিয়ে যাবো।শুভ রাত্রি।।


|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||
break.png
standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
break.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

image.png

Sort:  
 3 years ago 

আমার নীতি হলো যার আছে তাকে আমি কিছুই দি না সে যতই আকুতি মিনতি করুক না কেনো।কিন্তু যার সত্যিকারের প্রয়োজন তাকে আমি অযাচিত হয়েও সাহায্য করে।

দাদা ,আপনি দারুণ নীতি অবলম্বন করেন ।যেটা আমার কাছে খুবই ভালো লেগেছে।আমি মনে করি সবারই এই নীতি অনুসরণ করা প্রয়োজন , যদি সবাই এই নীতি অনুসরণ করত পৃথিবীটা খুবই সুন্দর হতো অন্যরকম।ভালো কাজ ও পরিশ্রমের যথাযথ মূল্যায়ন করা উচিত আমাদের সকলের।টিনটিন বাবুকে খুবই কিউট দেখতে লাগছে।ধন্যবাদ দাদা,শুভকামনা রইলো।

 3 years ago 

আমাদেরও বাংলাদেশে ঢাকায় বৃষ্টি হয়েছে।মনে হচ্ছে এবার বুঝি ভয়ংকর শীত নামাবে।টিনটিন বাবু মুখে হাত দিয়ে, মনে হচ্ছে কিছু একটা চিন্তা করেছে।🤔🤔।ধন্যবাদ

 3 years ago 

আপনি বৌদিকে তার কাজে সহযোগিতা করেছেন জেনে অনেক খুশী হলাম।আসলে সব দেবররাই ভাবীর জন্য অনেক কিছু করে। আপনাদের ওদিকে বৃষ্টি হচ্ছে শুনে অবাক হয়েছিলাম কিন্তু পরক্ষণেই দেখলাম আমাদের এদিকে বৃষ্টি হচ্ছে, টিনটিন বাবুকে দেখে ভালো লাগলো।

আমার নীতি হলো যার আছে তাকে আমি কিছুই দি না সে যতই আকুতি মিনতি করুক না কেনো।কিন্তু যার সত্যিকারের প্রয়োজন তাকে আমি অযাচিত হয়েও সাহায্য করে।এটাই আমার নিজের কাছে মানুষ হয়ে উঠার প্রচেষ্টা।

দাদা আপনার এই কথা গুলো আমার খুব ভালো লাগছে। যার আছে তাকে দেওয়ার কোনো প্রয়োজন নেই। সোফার কালার টা বেশ সুন্দর লাগছে। টিনটিন বাবু কে খুব সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

 3 years ago 

যার সত্যিকারের প্রয়োজন তাকে আমি অযাচিত হয়েও সাহায্য করে।

এই ব্যাপারটি খুব ভালো লেগেছে ভাইয়া।আমিও তাই করার চেষ্টা করি।
অনেকদিন পর আমাদের টিনটিন বাবুকে দেখলাম।

 3 years ago 

তারা বেছে বেছে এই বৃষ্টিস্নাত দিনেই এলো।আর আমার একটা ভাব ছিলো অবসর গ্রহণের সেটাকে নষ্ট করে দিলো।

দাদা,আপনার এই লেখাটি পড়ে খারাপ লেগেছে আবার কিছুক্ষণ হেসে নিলাম। দাদা, আপনার অবসর সময়টা কাটাতে দিল না।দাদা, আপনার এই লেখাটি আমার খুবই ভালো লেগেছে। যাদের কাছে আছে তারা যদি আকুতি মিনতি করে তারপর তাদেরকে দেন না আর যাদের কাছে নেই তাদেরকে আপনি স্বইচ্ছায় দান করেন এটা শুনে। আমাদের টিনটিন বাবু তো বেশ আনন্দ করছে। আমাদের টিনটিন বাবুকে দেখলে সত্যি মন ভালো হয়ে যায়। অসংখ্য ধন্যবাদ দাদা এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 3 years ago 

আপনার একটা কথা ভালো লাগলো। যে যার আছে তাকে দেন না কিন্তু যার নাই তাকে সাহায্য করেন অযাচিতভাবে। সত্যিই এটা ভালো কথা ছিল এবং মানুষ হয়ে ওঠার প্রচেষ্টা দারুন দাদা। আপনাকে স্যালুট আর আসলেই বৃষ্টি আমাদের ধারে ও হচ্ছিল। আর ওরা কষ্ট করে কাজ করছিল আপনি তাদের বকশিস দিয়েছেন খুবই খুশি হলাম এবং এটি একটি মানুষের প্রতি মানুষের দায়িত্ব।টিনটিন বাবুর ছবি অসাধারণ লাগলো

 3 years ago 

তারা বেছে বেছে এই বৃষ্টিস্নাত দিনেই এলো।

এই লাইনটা পড়ে বেশ হাসি পেলো দাদা, সত্যি মাঝে মাঝে এই রকমভাবে কাংখিত আরামটা নষ্ট হয়ে যায়, হা হা হা। তবে হ্যা সহযোগিতার মনোভাবটা দারুণ লেগেছে, আমাদের সকলের মাঝেই এই রকম মনোভাব থাকা উচিত। আর টিনটিন বাবুকে বেশ লাগছে। ধন্যবাদ

 3 years ago 

আজকে সকাল থেকে বৃষ্টি হয়নি আমাদের বাংলাদেশের উত্তরাঞ্চলের দিকে । তবে দুপুর দিকে বৃষ্টি হয়েছিল প্রায় এক ঘন্টার মতো । প্রচুর বৃষ্টি হওয়ার কারণে ঠান্ডাটা জমে শুরু হয়ে গেছে । আপনার অবসরের দিনটি মোটামুটি টুকিটাকি কাজ করে ভালোই কেটেছে । করোনার এই মুহূর্তে ঘরের ভেতরে আর কিবা করার আছে । ধন্যবাদ ভাই এই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 3 years ago 

দাদা গতকাল বিকেল বেলা থেকে আমাদের এখানে বেশ মাঝারি ধরনের বৃষ্টি হয়ে যাচ্ছে। আপনার পোস্টটি পড়ে বেশ ভালই লাগলো। সবচেয়ে ভালো লাগলো ওদের বকশিশ দেয়ার বিষয়টি। আরো বেশি ভালো লাগলো টিভি দেখার সাথে সাথে টিনটিন বাবুর সাথে খেলাধুলা করা এবং দুষ্টুমি করা। দাদা আপনি এবং টিনটিন বাবুর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38