কেন আমি হেরে যাই?

in আমার বাংলা ব্লগ3 years ago

কেন আমি হেরে যাই?
কোথায় পাবো অনন্ত উৎফুল্লতা
খামারি বাড়িতে আনাগোনা করে যে হাওয়া,
তাকে করি প্রশ্ন ফিরে আসে নিস্তব্ধতা।
সব ফুলই ফোটে দারুন সৌন্দর্য নিয়ে
তবু করো জোটে দেব দর্শন কেউ ভাসে জলে
আমি তো বুঝেছি জীবনের মানে
তাই তো ঘুরে ফিরে খুঁজি তারে।

image.png

Image

সে মানুষ নয় নয় ঈশ্বর
সে এক অদ্ভুত অনুভূতি
সুন্দর তার মায়াবী নাম।

কি বুঝি সুন্দর বলতে আমি
খুঁজি সুন্দরের আসল মানে
এ জীবন শেষ হবে সুন্দর অবোধ্য হয়ে।

Sort:  
 3 years ago 

বাহ্ সুন্দর লিখেছেন, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর মন্তব্য এর জন্য আপনাকে ধন্যবাদ।।

খুব সুন্দর লিখেছেন

 3 years ago 

ধন্যবাদ।।

কবিতাটি অনেক সুন্দর হয়েছে

 3 years ago 

আপনাকে ধন্যবাদ জানাই।।

চমৎকার লিখেছেন।
সুন্দরের সংজ্ঞা টা আসলে আমাদের নিজেদেরকে তৈরি করে নিতে হয়। তারপরও মন মানে না। আমরা ঘুরে ফিরে সৌন্দর্যই খুঁজে ফিরি।

 3 years ago 

সঠিক বলছেন।সুন্দর আপেক্ষিক জিনিস।

 3 years ago 

চমৎকার লেখনি ,শুভ কামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ।।

 3 years ago 

খুব সুন্দর লিখেছেন। ধন্যবাদ ভাই 💗

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56002.99
ETH 2458.17
USDT 1.00
SBD 2.28