আমার কবিতার খাতা থেকে :আতশবাজির রঙ্গিন আলো ।।২০ জুলাই ২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন?আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকে আমি আমার কবিতার খাতা থেকে একটি কবিতা আপনাদের সাথে ভাগ করে নিয়েছি।আশা করি আপনাদের ভালো লাগবে।

image.png

Image[source]

উৎসবের দিনে তোমাকে ছেড়ে
চলে এসেছি অনেকটা দূরে
ভীষণ এক দরকারি কাজে,
তুমি আজ ভীষণ একা বন্ধ ঘরে।
আতশবাজির রঙ্গিন আলো
তোমার মনের অন্ধকারে নিষ্প্রয়োজন,
আমি তোমার জন্য কিছুই করতে পারি না।
সারাজীবন তোমাকে কিছুই দিতে পারিনি
জানি তোমার কিছুই দাবি ছিলো না কোনোদিন,
ভোরের আকাশের তারা দেখে তুমি শুধু
চেয়েছিলে একটু সময় শুধু একটু সময়,
সেটা ও আমি তোমাকে দিতে পারিনি।
তবুও তুমি কোনো অভিযোগ নিয়ে আসোনি
আমাকে গ্রহণ করেছো ভালোবেসে।
ফুলের মেলায় ভোমরের গুঞ্জন শুনে
তোমাকে নিয়ে প্রথম কবিতা লিখেছি,
আমি তোমার জন্য কল্পনার স্বর্গ গড়েছি
দিয়েছি বাস্তবতার আশ্বাস,
ভালোবাসায় কোনো চাওয়া পাওয়া থাকে না
তুমি মানেই সব,হাজারো ব্যর্থতার অনুপ্রেরণা।


|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

Sort:  

You got a 41.63% upvote from @dkpromoter!


Get Daily Return by delegating to the bot and earn a passive income on your spare SP while helping the Steem Community


500 SP 1000 SP 2000 SP 5000 SP 10000 SP 20000 SP

 2 years ago 

কবিতাটি সত্যি অসাধারণ হয়েছে দাদা। প্রতিটি লাইন খুব সুন্দর ভাবে লিখেছেন। মুগ্ধ হয়ে গেলাম আপনার কবিতাটি পড়ে। বিশেষ করে শেষের লাইন গুলো অনেক ভালো লেগেছে। ঠিকই বলেছেন দাদা, ভালোবাসায় কোনো চাওয়া পাওয়া থাকে না। ধন্যবাদ দাদা এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সুন্দর একটি কবিতা রচনা করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার বেশ ভালো লেগেছে। আপনার প্রিয়তমা তার কাঙ্ক্ষিত সময়ে কাছে না পেলেও আপনার ভালোবাসায় মগ্ন ছিল। যার জন্য বিশেষ সময়ে আপনাকে পাশে না পেয়ে কিছু মনে করে নাই, বরঞ্চ তার ভালোবাসা স্থির রয়েছে পূর্বের মতো। দিস চমৎকার হয়েছে কবিতাটি, আমার তো বারবার পড়তে ইচ্ছে করল।

 2 years ago 

ভালোবাসায় কোনো চাওয়া পাওয়া থাকে না
তুমি মানেই সব,হাজারো ব্যর্থতার অনুপ্রেরণা।

আতশবাজির রঙ্গিন আলো বাহ্ বাহ্ দারুন হয়েছে। চমৎকার কবিতা লিখেছেন দাদা। ভালোবাসায় কোনো চাওয়া পাওয়া থাকে না কলমি ঠিক কথা বলেছেন। উপরের লাইন গুলো হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আপনার জন্য শুভ কামনা রইলো 🤲

 2 years ago 

দারুন কবিতা।সময় দিতে না পারলেও প্রিয়জনকে এমন কবিতা উপহার দিলে আর কি লাগে।প্রতিটি লাইন এবং প্রতিটি কথা বেশ সুন্দর।ধন্যবাদ

 2 years ago 

আপনার কবিতার প্রতিটি কথায় মুগ্ধ হয়েছি। প্রিয়তমার কাছে না থাকলেও এমন কবিতাই সব সময় স্মরণ করিয়ে দিবে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর অসাধারণ একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

এতো ভালোবাসা!দেখতেও যে ভালো লাগে দাদা।আপনাদের দেখে মাঝে মাঝে হিংসা হয়, কিভাবে এতো ভালোবাসতে পারে মানুষ।
মনের কথাগুলো এতো সুন্দর করে কাব্যিক ভঙ্গিমায় কিভাবে এতো সুন্দর করে প্রকাশ করতে পারে।
চলুক আপনাদের এই ভালোবাসা,বাড়তে থাকুক ব্যপ্তি, ছড়াতে থাকুক মাধুর্যতা।🤎

 2 years ago 

ভালোবাসায় কোনো চাওয়া পাওয়া থাকে না
তুমি মানেই সব,হাজারো ব্যর্থতার অনুপ্রেরণা।

দাদা শেষের দুই লাইন পড়ে মুগ্ধ হয়ে গেলাম, উপরের লাইনগুলোর একটা দারুণ সমাপ্তি টানলেন আপনি। আসলেই সেটাই প্রকৃত ভালোবাসা যেখানে চাওয়া পাওয়ার কোন হিসেব থাকে না, থাকে না কোন কিছুর না পাওয়ার আপেক্ষ। দারুন ছিলো আজকের কবিতাটি।

 2 years ago 

তবুও তুমি কোনো অভিযোগ নিয়ে আসোনি
আমাকে গ্রহণ করেছো ভালোবেসে।

সত্যিকারের অর্থে যারা ভালোবাসে তারা কখনো দোষ ধরতে আসে না, তারা তাদের ভালোবাসার মাধ্যমে ভুল শুধরিয়ে দেয়।

 2 years ago 

আপনার প্রতি আপনার প্রিয়তমার ভালোবাসা প্রকাশ পেয়েছে এই কবিতা। আপনার কবিতাগুলো পড়তে আমার ভীষণ ভালো লাগে দাদা। আজকের কবিতাটিও জাস্ট অনবদ্য। আপনার পরবর্তী কবিতার অপেক্ষায় রইলাম, শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50