আমার কবিতার খাতা থেকে:তোমার হাসি।।১১ ফেব্রুয়ারি ২০২৩

in আমার বাংলা ব্লগlast year (edited)

হ্যালো বন্ধুরা,কেমন আছেন?আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমি আমার পোস্ট লেখা শুরু করছি।আশা রাখছি আপনাদের খারাপ লাগবে না।আজ আমি আমার কবিতার খাতা থেকে একটি কবিতা আপনাদের সাথে ভাগ করে নিতে চলেছি।

sunset-7762468_640.webp

Image taken from pixabay


এই বৈশাখের মধ্যাহ্নে একটা অস্থিরতা নিয়ে
আমি খুঁজে বেড়াই অন্তত একজন কে
যাকে আমার কথা শোনাবো,
কথার পাহাড় জমে আছে এই মনে।
আমি পেয়েছি রাখালকে
তার বাঁশির সুর আমাকে নিস্তব্ধ করে দিয়েছে
আমি পেয়েছি কৃষকের ব্যস্তময় মাঠ,
সে ও আমাকে বিস্মিত করেছে।
আমি আসলে আমার মতো একজনকে চাই
যে আমার কথা শুনবে,আমাকে একটু ভরসা দেবে।
আমি নিজেকে লুকিয়ে বেড়াচ্ছি
বছরের পর বছর,অনেক ইচ্ছে নিয়ে।
বহুদিন পরে আমি আমার ছাদে,
যেখানে একদিন ঘটতো আমার আবেগের
দারুণ বিস্ফোরণ,আমি আজ নিজের কাছে প্রশ্নহীন।
এই অদ্ভুত সময়ে তোমাকে দেখলাম,
তোমাকে নিজের করে নিলাম।
কোনো বাঁধা আমাকে পারেনি রুখতে
আমি করেছি জয় অনেক অসম্ভব কে।
তবুও জানি সবই অর্থহীন,
তুমি হাত বাড়িয়েছ তাই আমি আজ হাসি।


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

Sort:  
 last year 

আপনার কবিতা মানেই অনুভূতির ছোঁয়া এর্ং হৃদয়ের রক্তক্ষরণের বিদ্রোহী হয়ে উঠার আকাংখা। সত্যি শুরুর অনুভূতিগুলো দারুণভাবে হৃদয়ে নাড়া দিয়েছে।

এই অদ্ভুত সময়ে তোমাকে দেখলাম,
তোমাকে নিজের করে নিলাম।
কোনো বাঁধা আমাকে পারেনি রুখতে
আমি করেছি জয় অনেক অসম্ভব কে।

 last year 

কবিরা বুঝি মাঘ মাসে ও মনের ভিতর বৈশাখ মাস খুঁজে পায়😉 মজা করলাম।অনেক দিন পর দাদা আপনার কবিতা পড়লাম।আপনার আজকের কবিতাটা একবার পড়েই অনেকটা বুঝেছি। ভালো ছিলো প্রতিটি লাইন।

বছরের পর বছর,অনেক ইচ্ছে নিয়ে।
বহুদিন পরে আমি আমার ছাদে,
যেখানে একদিন ঘটতো আমার আবেগের
দারুণ বিস্ফোরণ,আমি আজ নিজের কাছে প্রশ্নহীন।
এই অদ্ভুত সময়ে তোমাকে দেখলাম,
তোমাকে নিজের করে নিলাম।

ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে

 last year 

দাদা আমি বলবো আপনি একজন সত্যিকারের কবি ৷ না হলে এতো গম্ভীর করে লেখা এতটা সহজ কথা ৷ কবিতার প্রতিটি লাইনে ছিল অনেক লুকিয়ে থাকা গভীর কথা ৷

আমি আসলে আমার মতো একজনকে চাই
যে আমার কথা শুনবে,আমাকে একটু ভরসা দেবে।

জি দাদা সবাই চায় কাউকে মনের মতো করে ৷ যে পাশে থেকে সাহস জোগাবে ,আর একটু৬ ভরসা ৷
অনেক ধন্যবাদ দাদা

 last year 

আমি আসলে আমার মতো একজনকে চাই
যে আমার কথা শুনবে,আমাকে একটু ভরসা দেবে।

চাওয়া গুলো পূর্ণতা পাক, ভালোবাসায় ভরে উঠুক জীবন
এমনটাই প্রত্যাশা ব্যক্ত করছি শুভাকাঙ্ক্ষী হিসেবে।

 last year 

দাদা তোমার কবিতা গুলো সব সময় অত্যন্ত সুন্দর হয়। কবিতার ভাষাগুলো এত মধুর হয় বারবার পড়তে ইচ্ছা করে।

আমি আসলে আমার মতো একজনকে চাই
যে আমার কথা শুনবে,আমাকে একটু ভরসা দেবে।

দাদা আমরাও সবাই আমাদের মত এমন কাউকে চাই যে আমাদের বুঝবে, আমাদের কথা শুনবে এবং ভরসা দেবে।

 last year (edited)

দাদা আজকে আপনার কবিতাটি আমার খুবই ভালো লেগেছ। আসলে তোমার হাসি এই কবিতাটি খুবই সুন্দর ভাবে আপনি লিখেছেন। কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। কবিতার ভাষাগুলো অসাধারণ।

 last year 

প্রতিটা মানুষের জীবনে কত হাসি ইচ্ছা অনুভূতি থাকে। সেই অনুভূতির ইচ্ছাগুলো যখন পূরণ হয় তখনই তিনি সার্থক হন। ভালবাসা কতই না মধুর প্রতিটা মানুষের ক্ষেত্রে সেই অনুভূতিটা ভিন্ন হয়ে থাকে। তোমার হাসি লেখা কবিতাটি অনেক কথাই প্রকাশ করে আমার কাছে অনেক ভালো লেগেছে দাদা।

 last year 

কথা শোনবার মানুষটিকে বুক খুলে কথা বলা জরুরি। যে কিনা আমাদের মনের কথা গুলো শুনেই বুঝে যাবে। বুঝে যাবে আমাদের মনের পরিস্থিতি। কবিতার লেখনী খুবই ভালো লেগেছে। 🥰

 last year 

বাহ,শুরুটা একটা আক্ষেপ নিয়ে হলে ও শেষটা দারুণ মিলনের ভাবে পরিসমাপ্তি হয়েছে কবিতাটি।অসম্ভবকে জয় করতে পারার মাঝেই সার্থকতা ,বরাবরই মতোই অসাধারণ কবিতা।ধন্যবাদ দাদা।

 last year 

দাদা আপনার কবিতা মানেই অন্য কিছু। তুলনা নেই কিছুতেই। খুব ভাল লাগলো। অনেক ধন্যবাদ সুন্দর এই কবিতাটি শেয়ার করার জন্য। ভাল থাকবেন দাদা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59908.77
ETH 3191.82
USDT 1.00
SBD 2.43