একরাশ ভয়াবহ যন্ত্রণা নিয়ে

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রত্যেক দিন ভাঙা হৃদয় নিয়ে
অনেক গল্প আর আনন্দ হলো
এখন বাড়ি ফেরার পালা
একরাশ ভয়াবহ যন্ত্রণা নিয়ে।
তোমরা আমাকে দিয়েছে
ভালোবাসার হাত বাড়িয়ে
আমার যন্ত্রণা একান্ত আমার,
কাউকেই ভাগ দেয়ার উপায় নেই।

image.png

Image
সন্ধ্যায় যখন বাড়ি ফিরি
ঘরের আলো সব বন্ধ থাকে
অন্ধকার আমাকে হাতছানি
দিয়ে ডাকে আমি প্রত্যাখ্যান করি।

20210630_010817_0000.png

Sort:  
 3 years ago 

সন্ধ্যায় যখন বাড়ি ফিরি
ঘরের আলো সব বন্ধ থাকে
অন্ধকার আমাকে হাতছানি
দিয়ে ডাকে আমি প্রত্যাখ্যান করি।

আমি একটা বিষয় লক্ষ্য করেছি ভাই, আপনার কবিতার শেষের অংশটুকু একটু ব্যতিক্রম থাকে এবং সেখানে এক ধরনের বানী থাকে। এটা কিন্তু বেশ ভালো লাগে আমার কাছে। ধন্যবাদ।

 3 years ago 

ওই একটা চেষ্টা করি।ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

অব্যাহত রাখেন ভাই, আপনার দেখা দেখি আমরাও কিছু লেখার চেষ্টা করতেছি।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56298.58
ETH 2463.03
USDT 1.00
SBD 2.32