কিছু আলোকচিত্র কিছু ব্যস্ততা।।২০ মে শুক্রবার ২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220508_180701.jpg
Captured by Oneplus 7T
Location:Dhaka

হ্যালো বন্ধুরা কেমন আছেন?আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকে আমার পোস্ট লেখা শুরু করছি।কিছু দিন আগে বিশেষ কাজে ঢাকায় গেছিলাম।মাত্র দুদিনের জন্য।তাই কাউকেই জানানো হয়নি ঢাকায় আসার কথা।কারণ আমি এতটাই বিশেষ কাজটা নিয়ে ব্যস্ত ছিলাম যে কাউকে বলার মতো সুযোগ ছিল না।যাই হোক আজকে আমি ঢাকায় কাটানো কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি।ঢাকা বাংলাদেশের রাজধানী শহর।এই মহানগরীর বুকে আশ্রয় নিয়েছে সারা দেশের মানুষ।কেউ কাজের জন্য এসেছেন কেউ আবার চাকরি ব্যবসার জন্য।আবার সারা দেশের প্রচুর মেধাবী ছাত্র ছাত্রী ঢাকায় পড়াশোনা করতে আসে।ঢাকা কে বলে জ্যামের নগরী বলা হয়।তবে আমার কাছে ঢাকার ভালোই লাগে।ঢাকার খাবার আমার কাছে খুবই প্রিয়।বিশেষ করে পুরান ঢাকার বিরিয়ানি ও ঢাকার চাইনিজ খাবার আমার খুবই প্রিয়।

IMG_20220508_175546__01.jpg

যেহেতু এবার খুব কম সময়ের জন্য গিয়েছিলাম এবং সেটা ও বিশেষ কাজে তাই বলতে গেলে একদমই বেড়ানো হয় নি।বাজার করতে গিয়ে রাস্তার কয়েকটি ফটো তুলেছিল সেগুলো আপনাদের সাথে শেয়ার করছি।এই রাস্তার পাশের দেখলাম BFC নামে রেস্টুরেন্ট।KFC এর সাথে মিল আছে যেহেতু তাই আমার খাওয়ার ইচ্ছে হলো খুব।খাবার টেস্ট করার পর দেখলাম খাবারের মান যথেষ্ট ভালো।বেস্ট ফ্রাইড চিকেন নামের এই রেস্টুরেন্ট আমার খাওয়ার ইচ্ছে রইলো।

IMG_20220508_180430.jpg

IMG_20220508_180418.jpg

IMG_20220508_180415.jpg

এরপরে যে ফটোগুলো শেয়ার করবো সেগুলো আমি তুলেছিলাম মাওয়া তে পদ্মা নদী পার হওয়ার সময়।এই মাওয়ায় সব রেস্টুরেন্ট এ ইলিশ মাছ পাওয়া যায়।এবং সেগুলো খেতে খুব সুস্বাদু।তবে এবার আর কোনো ইলিশ মাছ খাওয়া হয়নি ওই পদ্মার পড়ে।যেহেতু এটা ঈদের পর পর ছিল তাই এই ফেরিঘাটে প্রচুর লোকের সমারোহ ছিল।ঢাকায় ফেরা মানুষের ঢল নেমে এসেছিলো এই মাওয়া ঘাটে।পদ্মানদী পার হতে হয় স্পিড বোট ,লঞ্চে কিংবা ফেরিতে করে।আমি লঞ্চে করে নদী পার হয়েছিলাম।আমি বেশ উপভোগ করি লঞ্চে করে নদী পার হতে।

IMG_20220514_100542__01.jpg

IMG_20220514_101650.jpg

IMG_20220514_094807.jpg

IMG_20220514_094303.jpg

IMG_20220514_094258.jpg

যাই হোক আজ এই পর্যন্ত।ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।আবারো সবার সুস্থতা কামনা করি।***


|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

Sort:  
 2 years ago 

প্রথম দৃশ্যটা দেখেই আমি বুঝে গিয়েছিলাম এটা ঢাকার কোন দৃশ্য, সত্যি বলছি দাদা। তবে এভাবে ফাঁকি দিলেন আপনি, বাংলাদেশে আসলেন, ঢাকা শহর ঘুরে গেলেন অথচ জানতেই পারলাম না! হৃদয়ে একটা অপূর্ণতা কিন্তু রয়েই গেলো দাদা, অপেক্ষার পালাটা আরো দীর্ঘ হলো। ফটোগ্রাফিগুলো সুন্দর হয়েছে, বিশেষ করে আপনার সেলফিগুলো।

 2 years ago 

অক্টোবর এ আসবো।দেখা হবে নিশ্চই।।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

আসলে দাদা কি লিখবো বুঝে পাচ্ছি না। মনে হচ্ছে বাড়ির ভেতর দিয়ে ঘুরে চলে গেলেন অথচ কিছু বুঝতেও পারলাম না। চাপা একটা আক্ষেপ থেকে গেল। ছবি দেখে যা মনে হচ্ছে আপনার খুব কাছেই ছিলাম। মোহাম্মদপুর এলাকার দিকে দেখছি আপনাকে। কি আর বলার। পরবর্তী তে আবার আসার নিমন্ত্রণ রইলো। হ্যা এক সাথে ইলিশ খাব। 🙏❤️

 2 years ago 

ঠিক ধরেছেন।।পরের বার যোগাযোগ করবো নিশ্চই।।

 2 years ago 

অপেক্ষায় থাকলাম দাদা ❤️❤️

 2 years ago 

ইশ , ভাই আমার দেশে আসলেন অথচ জানতে পারলাম না । তবে এবার আসলে বলবেন ভাই , মম ইন এ বুফে খাওয়াবো । এইটা সত্য কথা যে , ঢাকা যেমন জ্যামের নগরী, তেমন পুরান ঢাকার খাবার বেশ ঐতিহ্যবাহী । আমার বাড়ির দরজা উন্মুক্ত আপনাদের জন্য সর্বদা । বেশ ভালোই লাগলো , আমার দেশের পরিবেশে আপনাকে দেখে ।

ভালোবাসা রইল ভাই ।

 2 years ago 

অবশ্যই দেখা হইবে।।

 2 years ago 

আশায় বুক বাঁধলাম ভাই । 😊❤🙏

 2 years ago 

ঘুরাঘুরির কিছু সুন্দর ফটোগ্রাফি আজ তুমি আমাদের সাথে শেয়ার করেছ দাদা I যেহেতু তোমার সংক্ষিপ্ত দু'দিনের সফরে ছিল তাই খুব একটা হয়তো দেখতে পারো নি I ছোটবেলা থেকেই ঢাকার নাম শুনেছি ,জ্যামের নগরী বলা হয় সেটাও আমি জানি কিন্তু কোনদিন আমি ঢাকায় যাই নি I সুযোগ হলে অবশ্যই একবার ঢাকা ঘুরে আসব I এছাড়া পদ্মার ইলিশ আমারও খুব প্রিয় দাদা I বাংলাদেশ থেকে পদ্মার ইলিশ যখন আমাদের কলকাতাতে আসে সেগুলো আমরা কিনে খাই I খুবই সুস্বাদু হয় এই পদ্মার ইলিশ I ব্যস্ততার কারণে হয়তো তুমি পদ্মার ইলিশ খাওয়া মিস করে ফেলেছ I আমার তো অনেক দিনের শখ বাংলাদেশ সফরে গিয়ে পদ্মার ঘাটে গিয়ে ইলিশ মাছ ভাজা খাওয়া I আর কোনদিন যদি সুযোগ হয় অবশ্যই এই ইচ্ছা পূরণ করব I

 2 years ago 

ঢাকায় খুব জ্যাম এটি আমিও শুনেছি দাদা।তবে বাংলাদেশের ইলিশ মাছের স্বাদের কথা বলে শেষ করা যাবে না।যাইহোক ব্যস্ততার মাঝেও আশা করি দুইদিনে কাজটি ভালোভাবে সম্পন্ন করেছো।শুভকামনা রইলো তোমার ও তোমার পরিবারের জন্য।

Hi @blacks,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

লেখা পড়ার আগেই , যখন ছবি গুলো আমার দৃষ্টি কেড়ে নিল। মনে হচ্ছিল বাংলাদেশের ছবি। কেনো জানিনা। একবার বাংলাদেশ গিয়েছিলাম দাদা। অনেক সখ আহ্লাদের জায়গা ।
যাইহোক তারপর লেখা পড়েই বুঝলাম আপনি আসলেই গিয়েছিলেন বাংলাদেশেই! ঢাকা আমার যাওয়া হয়নি । ইচ্ছা আছে কোনো একদিন।

 2 years ago 

বাহ আপনি তো মাওয়াঘাটে ও গিয়েছেন দেখছি। আমারও এই জায়গাটিতে একবার যাওয়ার খুব ইচ্ছে রয়েছে।

 2 years ago 

দাদা,আপনি আমাদের দেশে আসলেন,আমরা জানতে পারলাম না।আমি বারবার চেক করছিলাম এটা কি দাদার পোস্ট। যাই হোক ভালো লাগলো।ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48