আমার কবিতার খাতা থেকে :কষ্ট তুমি পেয়েছো অনেক

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন?আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকে আমি আমার পোস্ট লেখা শুরু করছি}আজকে আমি আমার কবিতার খাতা থেকে একটি কবিতা আপনাদের সাথে ভাগ করে নিতে চলেছি।আশা করি আপনাদের ভালো লাগবে।আর আপনাদের ভালো লাগলেই আমার লেখার স্বার্থকতা।

image.png

Image[source]


চলো মেঘ ভেসে যাই আরো অজানায়
যদি সে অভিমান ভুলে ফিরে আসে নির্দ্বিধায়,
অনেক ডেকেছি তোমায় কবিতায় কবিতায়
ভরা কাশফুলের মেলায় আকাশের নীলিমায়।
আশ্বিনের এই আবেদনময়ী বাতাবরণ
এই স্বপ্ন পূরণের মহেন্দ্রক্ষণে ভীষণ অভিমান ফেলে
ফিরে এসো,একটা সুন্দর সকাল তোমার অপেক্ষায়।
জানি তুমি অসম্ভব রকমের ভালোবাসো আমাকে
একটা মুহূর্ত নেই তোমার যেখানে আমি নেই,
তোমার সারা দুনিয়া জুড়ে আমি আর আমি
তবুও একটা ভয়ংকর অন্ধকার গড়ে তোলে দেওয়াল
বাড়ে তোমার আমার অলীক ব্যবধান।
আর সময় কে এই ভাবে নিস্ফল হয়ে যেতে দিও না
আর ফিরে পাওয়া যাবে না এই সুন্দর দিন
এই অবিস্মরণীয় অনুভূতি এই ইচ্ছের আলোড়ন,
সময় বয়ে গেলে আর ফিরবে না।
আমি আজও তোমার জন্য বসে থাকি
আজ ও হঠাৎ হালকা মিষ্টি হাওয়ায় ভিজে যাই,
জানো এখনো তোমাকে ভীষণ ভাবে চাই!
কষ্ট তুমি পেয়েছো অনেক দিয়েছি আমি
হয়তো দিতে চাইনি কিংবা নিজের কষ্ট বড় করে
তোমাকে কষ্টের সাগরে ভাসিয়ে দিয়েছি।
দিন শেষে তোমার কাছে ফিরে আসার
তীব্রতা নিয়ে আমি এখনো অপেক্ষায়
এটাই শেষ চেষ্টা তোমাকে ফিরে পাওয়ার।


|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

Sort:  
 2 years ago (edited)

ঠিক বলেছেন দাদা, অভিমানের কারনে যেকোনো সম্পর্কের মধ্যে দুজনের মাঝে দেওয়াল তৈরি হয়। দুজনের মাঝে সৃষ্টি হয় অনেক দূরত্ব। যা কোন সম্পর্কের মধ্যে একান্তই কাম্য নয়। অভিমান ভুলে আবার ফিরে আসার জন্য অনুরোধ এই কবিতার মাধ্যমে খুব ভালোভাবে ফুটে উঠেছে। আপনার কবিতা গুলো বরাবরই খুব ভালো লাগে দাদা। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

দিন শেষে তোমার কাছে ফিরে আসার
তীব্রতা নিয়ে আমি এখনো অপেক্ষায়
এটাই শেষ চেষ্টা তোমাকে ফিরে পাওয়ার।

প্রিয়তমাকে ফিরে পাওয়ার সর্বোচ্চ চেষ্টা নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে প্রিয়তম। ভীষণ ব্যাকুলতা কাজ করছে হৃদয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে। খুঁজে পাক দুটি হৃদয় অন্তিম ঠিকানা।
অসাধারণ আর অনবদ্য 👌 কবিতা ছিল দাদা।

 2 years ago 

দাদা ভালোবাসার করুন আকুতি প্রকাশ করেছেন। কবিতাটি খুব উপভোগ করলাম। ভালোবাসায় যন্ত্রনা আছে, যা যুগ যুগ ধরেও মানুষকে অপেক্ষা করতে হয়। আপনার কবিতায় ভালোবাসার বহিঃপ্রকাশ দারুন লেগেছে। আমাদেরকে এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ভালোবাসা এমন একটা জিনিস যার জন্য যুগ যুগ ধরে অপেক্ষা করলেও কোন কষ্ট হয় না ।এটাকে কোন অপেক্ষা মনে হয়না। কবিতার মাধ্যমে আপনি আপনার মনের কথাগুলো তুলে ধরেছেন দাদা। খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক ধন্যবাদ দাদা এত সুন্দর করে কবিতাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

বাহ,খুব সুন্দর কবিতা।দারুণ অর্থ প্রকাশ পেয়েছে দাদা।ভালোবাসার মানুষের জন্য যুগ যুগ ধরে অপেক্ষা করা যায় ,এই অপেক্ষার শেষ হয়ে মিলন হোক দুটি প্রাণ।ধন্যবাদ দাদা।

 2 years ago 

আপনি আপনার প্রিয়জনকে ফিরে যে কবিতাটি লিখেছেন তা আসলেই মুগ্ধ করার মত। আপনার প্রিয়জনের প্রতি আপনার কাঙ্ক্ষিত অপেক্ষায় এখানে ব্যক্ত হয়েছে। সব মিলিয়ে অসাধারণ হয়েছে কবিতা ভাইয়া। যাই হোক ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত আমাদের সুন্দর সুন্দর কবিতা শেয়ার করার জন্য শুভকামনা জানাই।

 2 years ago 

যাকে ভালোবাসা হয়, পুরো দুনিয়া জুরে সেই থাকে।তার দেওয়া কষ্ট টা ও তখন মনে হয় একটু বেশিই গায়ে লাগে।তার প্রতি অভিমানটাও অনেক বেশি হয়।ভালো ছিলো দাদা।ধন্যবাদ

 2 years ago 

আসলে দাদা ভালোবাসা নিয়ে আপনি খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। প্রিয় মানুষটির জন্য যুগ যুগ ধরে অপেক্ষা করা যায়। আর এই অপেক্ষা করতে যেন খুবই কষ্ট হয়না। তাকে পাব বলে অনেক আনন্দ কাজ করেন নিজের মধ্যে। আপনার কবিতাটি আমার খুবই ভালো লেগেছে, এত সুন্দর কবিতা আমাদের উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চলো মেঘ ভেসে যাই আরো অজানায়
যদি সে অভিমান ভুলে ফিরে আসে নির্দ্বিধায়,
অনেক ডেকেছি তোমায় কবিতায় কবিতায়
ভরা কাশফুলের মেলায় আকাশের নীলিমায়।

দাদা আজকের কবিতাটিতো হৃদেয়র ভেতরে লুকানো ভালোবাসাটিকে আবার জাগ্রত করে দিয়েছে। আবেগের অনুভূতিগুলোকে আবার চঞ্চল করে দিয়েছে, ভালোবাসায় কবিতায় কবিতায় অনুভূতিগুলো জাগ্রত হয় পুনরায়। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55