আমার কবিতার খাতা থেকে: বিমূর্ত ইচ্ছে

in আমার বাংলা ব্লগ3 years ago

20211113_170100_0000.png

এই শহরে আমার বেড়ে উঠার
বয়স পেরিয়ে গেছে
মাথায় একরাশ বোঝা নিয়ে,
আমি শহরের বুকে
দাপিয়ে বেড়াই এদিক ওদিক।
কিছু জিনিস কখনো
বদলায় না থেকে যায় ,
কিছু জিনিস না বদলালে ও পারতো।
এই চাওয়া না পাওয়ায় বিস্তর
টানাপোড়েন নিয়ে কম্পিত হৃদয়ে,
আমি ভেঙে পড়ি আবেগে।
আপন পরের এই বিদঘুটে খেলায়
আমি খোঁজে বেড়ায় এক
সত্যিকারের মানুষ।

আহত হৃদয় নিয়ে ফিরে যাওয়া যাবে
লেখা যাবে অজস্র লাইন
ছেড়া পালে সাহস জড়িয়ে,
মাঝির লড়াই চলে
রাত বাড়ে আরো অন্ধকার নিয়ে।

BoC- linet.png

Taken from my stock.previous used as PP


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

image.png

Sort:  
 3 years ago 

দাদা খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো আশা করি আপনি আমাদের এরকম আরো সুন্দর সুন্দর কবিতা উপহার করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

দাদা আপনার কবিতাটি অসাধারণ সুন্দর হয়েছে। কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। কবিতাটির প্রত্যেকটা লাইন আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দর করে কবিতা লিখেন তাই আপনার কবিতাগুলো পড়তে খুব ভালো লাগে দাদ। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

দাদা, আপনি সত্যিই অসাধারন একটি কবিতা লিখেছেন। আপনার কবিতাগুলো সবসময় খুবই সুন্দর হয় অর্থ গুলো যেন বাস্তবিক। কবিতার প্রতিটি লাইন খুব সুন্দর হয়েছে।তবে কবিতার এই অংশটি আমার খুবই ভালো লেগেছে।

আহত হৃদয় নিয়ে ফিরে যাওয়া যাবে
লেখা যাবে অজস্র লাইন
ছেড়া পালে সাহস জড়িয়ে,
মাঝির লড়াই চলে
রাত বাড়ে আরো অন্ধকার নিয়ে।

ধন্যবাদ দাদা, আপনি এতো সুন্দর সুন্দর কবিতা গুলো আমাদের মাঝে শেয়ার করেন।

 3 years ago 

আহত হৃদয় নিয়ে ফিরে যাওয়া যাবে
লেখা যাবে অজস্র লাইন
ছেড়া পালে সাহস জড়িয়ে,
মাঝির লড়াই চলে
রাত বাড়ে আরো অন্ধকার নিয়ে।

দাদা আমি কবিতা খুব বেশি বুঝিনা কিন্তু আপনার প্রতিটি কবিতা ভীষণ ভালো লাগে আমার। আজকের কবিতাটি তার ব্যাতিক্রম ছিলোনা। খুব ভালো লাগলো ♥️

 3 years ago 

অসাধারণ একটি কবিতা লিখেছেন দাদা ।কবিতার প্রতিটি লাইনের যেন একটা নিজস্ব অর্থ আছে ।প্রতিটি লাইনই তার নিজস্ব অর্থ প্রকাশ করছে। খুবই ভালো লেগেছে । আপনার কবিতা তো সবসময়ই আমার কাছে খুবই ভালো লাগে যদিও খুব বেশি কবিতা বুঝি না ।তবুও আপনার কবিতাগুলো ভালো লাগে পড়তে ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই চমৎকার একটি কবিতা লিখেছেন ।কবিতা লেখার অভিজ্ঞতা অনেকের থাকে না। যেমন আমার নেই ।আপনার অভিজ্ঞতা আছে বলেই এতো সুন্দর কবিতা উপহার দিয়েছেন ।কবিতাটির প্রতিটি চরনে মধুমাখা ।কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো ভাই ।ধন্যবাদ এতো সুন্দর কবিতা শেয়ার শেয়ার করার জন্য।

 3 years ago 

দাদা আপনার কবিতাটি আমার খুবই ভালো লেগেছে।আপনার প্রত্যেকটা কবিতা খুবই সুন্দর এবং পড়ে অনেক ভালো লাগে। আপনার আজকের কবিতাটাও আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল অনেক ভালোবাসা।

 3 years ago 

ছেড়া পালে সাহস জড়িয়ে
মাঝির লড়াই চলে।

অসাধারণ লাইন দুটি। আপনার প্রত্যেকটা কবিতাই খুব ভালো লাগে। কোথায় যেন জীবনানন্দ থাকে অন্তরালে।

 3 years ago 

আহত হৃদয় নিয়ে ফিরে যাওয়া যাবে
লেখা যাবে অজস্র লাইন
ছেড়া পালে সাহস জড়িয়ে,
মাঝির লড়াই চলে
রাত বাড়ে আরো অন্ধকার নিয়ে।

সুন্দর ছিল কথা গুলো। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

পুরাই বাস্তব জীবন টাকে তুলে ধরেছেন আপনি ভাইয়া কবিতাটির মাধ্যম।

কিছু জিনিস না বদলালে ও পারতো।

এই লাইনটি কমবেশি সসকলের মনে ঘোরাফেরা করে। চমৎকার ছিল। ধন্যবাদ ভাইয়া আবারো একটি সুন্দর কবিতা আমাদের উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74