You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-১৮ || পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি || ১০℅ লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আমরা সকলেই কমবেশি পারফিউম ব্যবহার করে থাকি। বিশেষ করে বাড়ি থেকে বের হওয়ার সময় বা কোনো অনুষ্ঠানে গেলে আমরা পারফিউম ব্যবহার করে থাকি ।কিন্তু এই পারফিউম প্রথমে আমরা কারো না কারো হাত ধরে এই ব্যবহারটা শিখি ।যেমনটা আপনি আপনার বাবার পারফিউম ব্যবহারের মাধ্যমে শিখেছেন । পারফিউম টির নাম আপনি বলেছেন মেডোরা যেটি 90 দশকের একটি পারফিউম। ভালো লাগলো আপনার আরফিন ব্যবহারের শুরুর দিকটা জেনে।

Sort:  
 2 years ago 

আগের অনেক পারফিউম বর্তমানে পাওয়া যায় না। হয়তো সেগুলোর নাম পরিবর্তন হয়ে গেছে। আমি সব সময় পারফিউম ব্যবহার করি। এটা আমার শখের জিনিস। আপনার সুন্দর কমেন্টের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63525.38
ETH 2645.15
USDT 1.00
SBD 2.76