You are viewing a single comment's thread from:

RE: আমার স্বরচিত কবিতা “ক্ষণিকের তরে” By @titash

in আমার বাংলা ব্লগ26 days ago

আপু আপনি আসলে আমাদের মাঝে খুবই সুন্দর একটি অনু কবিতা নিয়ে হাজির হয়েছেন। আজকে আপনার শেয়ার করা কোন কবিতাটি ছিল ক্ষণিকের তরে। আপনাকে প্রথমে ধন্যবাদ জানাই এত সুন্দর নতুন একটি কবিতা শেয়ার করার জন্য। আপনার পোষ্টের মাধ্যমে আজকে আবারো নতুন একটি কবিতা পড়তে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

Sort:  
 23 days ago 

আমি প্রায়ই নতুন নতুন কবিতা আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। তাছাড়া এই ক্ষণিকের জন্য কবিতাটি আমি আমার প্রিয় মানুষকে নিয়ে রচনা করেছি। আমার জন্য দোয়া করবেন যেন প্রতিনিয়ত আপনাদের মাঝে এমন সুন্দর সুন্দর কবিতা শেয়ার করতে পারি। এত সুন্দর করে কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 61213.69
ETH 3320.21
USDT 1.00
SBD 2.46