You are viewing a single comment's thread from:

RE: তিন ঘন্টার জ্যামে আটকা পড়লাম ঢাকার পথে || লাইফস্টাইল

in আমার বাংলা ব্লগ4 months ago

আসলে আপু কোথায় ভ্রমণ করলে যদি জ্যামে পড়ে যাই তাহলে সত্যি খুবই বিরক্তি লাগে। আমি একবার ঢাকা থেকে বাসায় এসেছিলাম তখন আমি এভাবে একটানা ৬ ঘন্টার পথ আসতে আমার ১৮ ঘণ্টা লেগেছিল। সেখান থেকেই আমার কাছে এই জ্যামে পড়ে থাকাটা সত্যি খুবই খারাপ লাগে। আপনিও ঢাকার পথে ৩ ঘন্টা যাবৎ জ্যামে পড়েছিলেন সত্যি বিষয়টা খুবই কষ্টকর। আর এখন সামনে ঈদ যে কারণে ঢাকা শহরে এই জ্যামটা আরো বেড়ে গিয়েছে। তবে ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 4 months ago 

ওভারঅল বাংলাদেশের সিস্টেমের পরিবর্তন না হলে এই সমস্যা থেকে উত্তরণের কোন উপায় নেই। ডে বাই ডে আরও সমস্যা পোয়াতে হবে। ধন্যবাদ আপনার জীবনে ঘটে যাওয়া এমন জ্যামের কাহিনী আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69