You are viewing a single comment's thread from:

RE: ভ্রমণ পোস্ট: আফতাবগঞ্জ মসজিদে একদিন

in আমার বাংলা ব্লগ3 months ago

ভাই আপনার আজকের পোস্ট দেখে কি আর বলবো বেশ ভালো লাগলো। আমরা অনেক জায়গায় ভ্রমণ করে থাকি কিন্তু আজকে আপনার ভ্রমণ করা পোস্ট দেখে মন থেকে বলছি মনটা ভরে গেল। আপনি ভ্রমণ করতে গিয়েছেন আল্লাহর ঘর মসজিদ। বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগলো। পাঁচতলা বিশিষ্ট দেখতে তো মাশাআল্লাহ। আর আপনারা প্রতিটি ফ্লোরে গিয়েছেন এবং সেখান থেকে খুব সুন্দর করে ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হলাম। সত্যি কথা বলতে মসজিদটি দেখতে মাশাআল্লাহ অনেক সুন্দর। আপনি আপনার মামাতো ভাইয়ের সাথে এখানে ভ্রমণ করেছেন এবং আমার কাছে অনুরোধ রইলো যেহেতু এই কাজ সম্পন্ন হতে এখনো ছয় মাস সময় লাগবে। তবে আপনি আবারো এই জায়গাটি ভ্রমণ করবেন সেই ভ্রমণটা হবে নামাজ পড়ার উদ্দেশ্যে। আর সেটি আমাদের মাঝে শেয়ার করবেন তা দেখে যেন একটু ভালো লাগে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Sort:  
 3 months ago 

আসলে হঠাৎ করে এই মসজিদের মধ্যে ঘুরতে গিয়েছিলাম। আগে থেকে‌ কোন প্লান পরিকল্পনা ছিল না আমাদের।এই মসজিদের মধ্যে ঘোরাঘুরি করতে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার মন্তব্য টি পড়ে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59727.23
ETH 2674.33
USDT 1.00
SBD 2.44