You are viewing a single comment's thread from:

RE: ছোটদের খুশিতেই বড়দের স্বস্তি। || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 months ago

ভাই আপনার পোস্ট দেখে সত্যিই একদম খুবই ভালো লাগলো। হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন ছোটদের খুশিতে বড়দের যেন এক অন্যরকম স্বস্তি। আসলে ভাইয়া দিন দিন বড় হয়ে যাচ্ছি তাই সেই ছোটবেলার কথাগুলো আজ খুব মনে পড়ে। আপনি আপনার ছোট ভাইয়ের জন্য খুবই সুন্দর একটি শার্ট ক্রয় করেছেন আর এতে আপনার ছোট ভাইয়া অনেক খুশি হয়েছে । ভাইয়া আমার একটা কথা মনে পড়ে গেল আমি আমার ছোট বোনের জন্য যখন কেনাকাটা করি তখন তার হাসি মুখটা দেখতে আমার খুবই ভালো লাগে। আর ছোটদের একটাই চাওয়া পাওয়া বড় ভাইয়ের কাছ থেকে কিছু নেওয়া আর সেটা দিতে পেরে বড় ভাইদের খুবই ভালো লাগে।। যেমনটি আপনার ভিতরে সে অনুভবটি লক্ষ্য করলাম। অসংখ্য ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

Sort:  
 2 months ago 

আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60633.78
ETH 3383.05
USDT 1.00
SBD 2.52