জেনারেল রাইটিং।। প্রয়োজনীয় কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(০৩/০৯/২০২৩) রোজ: রবিবার।

IMG20230903110440.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি প্রয়োজনীয় কিছু মুহূর্ত। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হই । তারপরে নাস্তা করি রেডি হই। তারপরে বাসা থেকে বের হয়ে রাস্তায় আসি। রাস্তায় আসার কিছুক্ষন পরেই একটা পাখি ভ্যান পেয়ে যায়। তারপরে পাখি ভ্যানে করিমপুর পর্যন্ত যায়। তারপরে করিমপুর যেয়ে দেখি মামা মটর সাইকেল নিয়ে আমার জন্য ওয়েট করছে। তারপরে আর দেরি না করেই মামার গাড়িতে চড়ে আমি আর মামা গাংনীর উদ্দেশ্যে রওনা দিই। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20230903101451.jpg

এরপরে প্রায় কুড়ি মিনিটের মধ্যেই আমি আর মামা গাংনীতে পৌঁছে যায়। উপরে আপনারা যে ছবিটি দেখতে পাচ্ছেন এটা হচ্ছে আমার কলেজ প্রাঙ্গণ থেকে তোলা একটি ছবি। গাংনীতে আমার একটা বন্ধু আমার জন্য অপেক্ষা করছিল। তারপরে আমি গাংনীতে পৌঁছিয়েই তার কাছে যায়। এরপরে দুই বন্ধু একসাথে মিলে কলেজের দিকে রওনা দিই। কলেজে দুই তালায় আমাদের ক্লাস হচ্ছিল। তারপরে দুই বন্ধু একসাথে ক্লাসে যায়। ক্লাস শেষে স্যারের অনুমতি নিয়ে অফিসে প্রবেশ করি। তারপরে অফিসের কাজ শেষ হলে আমি আর আমার বন্ধু কলেজ থেকে চলে আসি।

IMG20230903110448.jpg

IMG20230903110501.jpg

IMG_20230903_115703.jpg

এরপরে কলেজে থেকে এসে আমার আরো কিছু কাজ ছিল। তাই আমি আর আমার বন্ধু দুইজনিই আহসান খেলাঘরের দিকে আসি। আহসান খেলাঘর আমার এলাকায় আশে পাশের সবাই কম বেশি চিনে থাকেন। আসলে এই খেলাঘরের যিনি মালিক তিনি আমার স্যার। তাই খেলার কোনো কিছু জিনিস লাগলেই আমি স্যারের দোকানে চলে আসি। গাংনীতে এটি খুবই নাম করা একটি খেলাঘর। উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন ডান পাশে বসা কালো রঙের টিশার্ট পরা এটাই আমার স্যার। আসলে স্যারের সাথে আমার সম্পর্ক টা একদম খুবই গভীর।তাই খেলার জন্য কিছু প্রয়োজন হলেই স্যারের কাছে ছুটে আসি। আমি আজকে একটা আন্ডার প্যান্ট কিনার জন্য এখানে গিয়েছিলাম। তারপরে আমি ২০০ টাকা দিয়ে একটা আন্ডার প্যান্ট কিনি।

এই দোকানটি গাংনী বাজার স্নরনিকা শপিং মল ২য় তালায় । এখানে খেলাধুলার সকল জিনিস পত্র পাওয়া যায়। স্নরনিকা শপিং মল গাংনী বাজার, মেহেরপুর।

IMG20230903110922.jpg

IMG20230903111149.jpg

এরপরে স্যারের দোকান থেকে এসে ছোট বোনের জন্য জুস কিনি। আসলে ছোটদের অনেক অবদার থাকে তাদের ভাইয়ের কাছে। সকালে আমি যখন রেডি হচ্ছিলাম তখন আমার ছোট বোনটি এসে বলে ভাইয়া গাংনী যাচ্ছেন। আমি বলি হ্যা যাচ্ছি এ কথা শুনাতে পরে বলে ভাইয়া আমার জন্য জুস নিয়ে আসবা আমি বলি আচ্ছা ঠিক আছে। আসলে ছোটদের আবদার গুলো পূর্ণ করাই বড়ো ভাইদের কর্তব্য। তারপরে আমি জুস কিনি এবং কয়েকটি ডেরি মিল্ক কিনি।

IMG20230903110907.jpg

এরপরে সব কাজ শেষ হলে আমি লেগুনায় চড়ে বাড়িতে আসার উদ্দেশ্য রওনা দিই।

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Sort:  
 11 months ago 

কলেজ শেষ করে দুই বন্ধু খেলাঘরে গিয়েছিলেন প্রয়োজনীয় কিছু জিনিসপত্র কিনতে।আপনার স্যারের দোকান থেকে জিনিসপত্র কিনে আপনি আবার আপনার ছোট বোনের আবদার মেটাতে ওর জন্য জুস কিনে নিয়ে গেলেন।আজকে শেয়ার করা আপনার এই লেখাটি পড়ে আমার ভালোই লাগলো।আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 11 months ago 

আপনার এত সুন্দর গঠন মূলক কথাটি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

আপনার এই পোস্ট করে বুঝলাম আপনি সারাটা দিন অনেক ব্যস্ত ছিলেন অনেক ব্যস্ততার মাঝে এ সারাটা দিন কাটিয়েছেন। আসলে মানুষের ব্যস্ততার শেষ নেই একটা কাজ শেষ হবার সাথে সাথে আরেকটা কাজ সামনে এসে হাজির হয় যেমন ক্লাসে গিয়ে সেখান থেকে আবার বের হয়ে এসে মার্কেটে ঘুরাঘুরি করেছেন বন্ধুর সঙ্গে জেনে ভালো লাগলো। ভাইয়ের কাছে বোনের আবদারের কখনো শেষ হয় না বরাবরই তারা আবদার করতে অনেক বেশি ভালোবাসে আর ভাইয়েরা বরাবরই সেটা পূরণ করার চেষ্টা করে। ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট পড়ে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

এতো সুন্দর ভাবে আপনার গঠনমূলক মন্তব্যটি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

বন্ধু তুমি তো আজকে বেশ দারুন সুন্দর একটি পোস্ট লিখে আমাদের মাঝে শেয়ার করেছ। গাংনীতে এসে বেশ সুন্দর সময় অতিবাহিত করেছে এবং কিছু জিনিস কেনাকাটা করেছে দেখে বেশ ভালো লেগেছে। সত্যি ছোট বোন যদি কোন কিছুর আবদার করে যদি না দিতে পারা যায় নিজের কাছে বেশ খারাপ লাগে। আপনি ছোট বোনের জন্য জুস কিনে নিয়ে গিয়েছিলেন জেনে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ বন্ধু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

খুব সুন্দর ভাবে তোমার কথাগুলো গুছিয়ে শোয়ার করার জন্য ধন্যবাদ বন্ধু ‌

 11 months ago 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার প্রয়োজনীয় কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য। আমরাও প্রায় গাংনীতে গেলে আহসান খেলা ঘর থেকে জিনিসপত্র কিনে থাকি। তবে তুমি তোমার মামা সঙ্গে গিয়ে বেশ মজা করছ। ধন্যবাদ।

 11 months ago (edited)

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48