জেনারেল রাইটিং।। ঈদগাহের কাজ চলমান (পর্ব ৫)।।

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(৩০/১০/২০২৩) রোজ: সোমবার।

IMG20231029161821.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি।আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি জেনারেল রাইটিং।। ঈদগাহের কাজ চলমান (পর্ব ৫)।।তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20231029161921.jpg

আসলে আপনারা যারা আমার এই পর্বগুলো প্রথম থেকে দেখছেন তাদের কাছে সত্যি খুব ভালো লাগছে এবং আমার কাছেও খুবই ভালো লাগছে। কারণ দিন দিন গেটের কাজ বেশ আকর্ষণীয় লাগছে। আপনারা দেখতে পাচ্ছেন গেটের নিচের অংশের কাজ শেষে এখন উপরের অংশের কাজ বাকি রয়েছে আর উপরের অংশের কাজ চলছে।

IMG20231029162000.jpg

এখানে আপনার উপরে ছবিটিতে দেখতে পাচ্ছেন মিস্ত্রি খুবই দক্ষতার সাথে টাইলস মেশিন যে কেটে নিচ্ছেন এবং খুবই সুন্দর ভাবে তিনি টাইলস গুলো লাগাতে সক্ষম হচ্ছেন। আসলে আমি এই কাজগুলো কিছুক্ষণ দাঁড়িয়ে দেখি আর ভাবলাম ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করা যাক।

IMG20231029161904.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মেসেঞ্জার কাটা প্রাইসটি খুবই সুন্দরভাবে মিস্ত্রি নির্দিষ্ট স্থানে লাগিয়ে দিচ্ছেন। আসলেই আমি পুরো সময়টি দাঁড়িয়ে দেখি কিভাবে তারা এই কাজগুলো করেন এতো নিখুঁত ভাবে। সত্যিই তাদের কাজগুলো আশ্চর্যজন ক এবং দুর্দান্ত।

IMG20231029161942.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন টাইলস লাগানোর পরে দেখতে বেশি একটু আকর্ষণীয় লাগছে এভাবে পিছনের অংশের কাজ কিছুটা শেষ হয়েছে এবং অল্প কিছু পরিমাণ বাকি রয়েছে। ইনশাল্লাহ অল্প কয়েকদিনের মধ্যেই টাইলস লাগানো কাজ সম্পন্ন হবে।

IMG20231029161821.jpg

এবার আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন গেটের উপরের অংশে ৩ গম্বুজে খুব সুন্দর ভাবে দুই পাশে আল্লাহ লেখার ডিজাইন এবং মাঝখানে মক্কা খুব সুন্দর একটি ডিজাইন দেওয়া হয়েছে । দেখতে বেশ আকর্ষণীয় লাগছে। এখন শুধু উপরের দুই পাশে দুই গম্বুজের কাজ বাকি রয়েছে। এই কাজ অল্প কয়েক দিনের মধ্যেই সম্পূর্ণ হয়ে যাবে বলে আশা করা যায়।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

ঈদগাহের কাজ চলমান তাই আজকে দেখলাম। যেহেতু আপনি প্রায় পোস্ট আমাদের মাঝে শেয়ার করছেন তাই ভাবলাম দেখে আসি নিজের গ্রামের ঈদগাহ,না দেখলেই নয়। তাই দু'একবার খুব সুন্দর করে দেখার চেষ্টা করলাম। আশা করি এভাবে আমাদের ঈদগাহ ময়দান আরো সুন্দর হয়ে যাবে।

 10 months ago 

অবশ্যই ভাইয়া ঈদগাহ একদিন আরো সৌন্দর্য হয়ে উঠবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59181.56
ETH 2521.00
USDT 1.00
SBD 2.47