ঈদের দ্বিতীয় দিন ঘুরাঘুরি করার কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (২৯/০৪/২০২৪) রোজ: সোমঞবার ।

IMG20240412174939.jpg

💞 শুভ রাত্রি 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি ঈদের দ্বিতীয় দিন ঘুরাঘুরি করার কিছু মুহূর্ত। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240412175453.jpg

ঈদ মানে আনন্দ ঈদ মানেই খুশি। আর ঈদের দিন সবাই চায় দিনটাকে আরো বেশী খুশিতে পার করি। ঈদের দিন সবাই ঘুরা ঘুরি কম করে থাকেন। কিন্তু আমি জানি ঈদের দ্বিতীয় দিন সবাই একটু ঘুরা ঘুরি করে থাকে। আমি তো ঈদের দিন ঘুরতে বের হয়না। আমি ঈদের দ্বিতীয় দিন ঘুরতে পছন্দ করি। আর এই ঈদুল ফিতরে আমি ঈদের দ্বিতীয় দিন ঠিক তেমনি এবার ও ঘুরতে বের হয়েছিলাম। ঈদের দিন তো আনন্দ আছেই তাই ঈদের দিন সারাদিন আমি পরিবারের সাথেই সময়টা পার করি। কিন্তু ঈদের দ্বিতীয় দিন ঘুরা ঘুরি না করলে আমার ভালো লাগে না। এমনিতেও আমি ঘুরতে অনেক ভালোবাসি। আর ঈদে একটু ঘুরা ঘুরি করবো না তা তো হয় না।

IMG20240412175159.jpg

IMG20240412174858.jpg

তাই ঈদের দ্বিতীয় দিন বিকেলে যখন আবহাওয়াটা একটু নরম হলো ঠিক ঐ সময় মটরবাইক্ নিয়ে বেরিয়ে পড়লাম ঘুরতে। এদিকে আমি একটা ভাইকে বললাম চলো ভাইয়া একটু ঘুরে আসি। ভাইয়া ও রাজি হলো । আমাদের এদিকে একটা খুবই সুন্দর জায়গা হচ্ছে নুনার বিল। এই বিলটা একসময় অনেক বড়ো ছিল ‌। সেটি এখনো আছে তবে সব ভাগ ভাগ হয়ে গেছে। আমি আগে থেকেই প্লান করেছিলাম ঈদের দ্বিতীয় দিন নুনার বিলের ঐদিকে একটু ঘুরা ঘুরি করবো। তাই গিয়েছিলাম গিয়ে দেখতে পেলাম অনেক মানুষের ভিড়। তাই ছবি উঠার জন্য আমি অন্য একপাশে চলে আসি। তারপরে নুনার বিলের পাশেই রাস্তায় গাড়ির উপরে থেকেই বেশ কয়েকটি ছবি আমি আমার ফোনে ধারণ করি। উপরে আপনারা দেখতে পাচ্ছেন মে ছবি এই ছবি হচ্ছে আমার নিজের ছবি।

IMG20240412174939.jpg

IMG20240412174929.jpg

আসলে ঈদের দিন ঘুরবো না তা তো হয় না। ঈদের দিন বা তার পরের দিন সবাই চায় একটু ঘুরা ঘুরি করি। তাই ঈদের দ্বিতীয় দিন আমি সহ আমার একটা বড়ো ভাই দুইজনে দুইটা মটরবাইক্ নিয়ে আমরা চারজন ঘুরতে বের হয়। আসলে বিকেলে আমি এমনিতেই মাঝে মাঝে বিভিন্ন জায়গা ঘুরতে ভালোবাসি। আর ঈদের দ্বিতীয় দিন মানে বুঝতেই পারছেন ঘুরার ফিলিংসটা কেমন। আসলে ঈদ উপলক্ষে সবাই ঘুরতে বের হয় । এছাড়া সবাই মিলে একসাথে কোথাও যাওয়ার মজাই আলাদা। ঈদে ঘুরার মজাই আলাদা। আরো আনান্দ তখন লাগে যখন নিজের ছবি তোলা হয়। ঈদের দ্বিতীয় দিন অনেকটা গরম আবাহাওয়া ছিল। তাও ঘুরতে বের হয়েছিলাম। কারণ এদিকে ঘুরতে যাওয়ার জন্য ছটফট করছে মন। তাই ঝটপট পাঞ্জাবি টা পরে মটরবাইক্ নিয়ে একদম চলে গেলাম নুনার বিলে। নুনার বিলে পৌছে প্রথমে জনতার মানুষের ভিড় দেখে খুবই ভালো লাগলো। আরো বেশি ভালো লেগেছিল হিমেল হাওয়ায় বাতাস। বাতাসে যেন মনটা একদম ভরপুর হয়েগিয়েছিল। তাই প্রথমে নুনার বিলে পৌছে গাড়ি রাস্তার একপাশে রেখে একটু হাঁটাহাঁটি করলাম মনটা খুশিতে একদম ভরপুর হয়ে গিয়েছিল। নুনার বিলে সবথেকে বেশী ভালো লেগেছিল ঐখানকার মনোমুগ্ধকর বাতাস এই বাতাসে আমার খুবই ভালো লাগছিল। এভাবে প্রকৃতির এই অপরুপ রুপে কিছু সময় পার করার পরে ঐখান থেকে কয়েকটি নিজের ছবি তুলে নিই যেগুলো আপনারা উপরে দেখতে পারছেন।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আসলে ঈদের দিনের থেকে ঈদের পরের দিন ঘোরাঘুরি করতে বেশ ভালো লাগে। কেননা ঈদের দিন রাস্তা ঘাটের মধ্যে প্রচুর পরিমাণে জ্যাম থাকে। আপনি দেখছি ঈদের পর দিন আপনি এবং আপনার এক ভাইয়া সহ বেশ ভালো ঘোরাঘুরি করেছেন। আমরা বেশ কিছু বন্ধু সহ ঈদের পর দিন ঘুরতে গিয়েছিলাম। যাইহোক আপনারা ঈদের পর দিন ঘোরাঘুরি করে বেশ ভালো একটি সময় উপভোগ করেছেন।

 last month 

হ্যাঁ ভাইয়া খুবই সুন্দর একটা সময় উপভোগ করেছিলাম।

 last month 

ঈদের দিনের থেকে ঈদের দ্বিতীয় দিন ঘোরার ফিলিংসটা অন্যরকম ভালো থাকে । আর আপনি দ্বিতীয় দিন ঘোরাঘুরি করতে গিয়ে ভালই করেছেন । বিশেষ করে নুনার বিলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে নুনার বিল নামটা যেন কেমন লেগেছে। তবে এ ধরনের জায়গাগুলো ভালো হয় ঘোরার জন্য । গিয়ে আপনাদের ভালো লেগেছে শুনে ভালো লাগলো । অনেক লোকজনের ভিড় দেখেছেন আসলে এসব জায়গায় মানুষজন একটু সুযোগ পেলে ঘুরতে চলে আসে বিশেষ করে ঈদের ছুটিতে মানুষজন ঘুরতে বেশি পছন্দ করে । ভালো লাগলো আপনার ঘোরাঘুরি দেখে ।

 last month 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।

 last month 

ঈদের দ্বিতীয় দিন অনেক গরম আওয়াজেরও তাও আপনারা ঘুরতে বের হয়েছিলেন । নুনার বিলে যেয়ে জনতার ভিড় দেখে আপনার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া ঈদের দ্বিতীয় দিন ঘোরাঘুরি করার কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

বানানের দিক থেকে অবশ্যই সচেতন থাকবেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67653.09
ETH 3789.60
USDT 1.00
SBD 3.50