পরীক্ষা শেষে কেনাকাটা ও খাওয়া-দাওয়ার কিছু মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ০১/০২/২০২৪) রোজ: বৃহস্পতিবার।

IMG20240131131710.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি।আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি পরীক্ষা শেষে কেনাকাটাও খাওয়া-দাওয়ার কিছু মুহূর্ত।। কারণ আজ ৮ দিন হলো পরীক্ষা শুরু হয়েছে। পরীক্ষার কারণে ঠিকমত এ প্লাটফর্মে কাজ করতে পারছি না। তবে তাও চেষ্টা করছি সময়ের সাথে এক্টিভ থাকার জন্য। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240131131810.jpg

IMG20240131131710.jpg

কলেজে পরীক্ষা চলছে। যে কারণে খুবই ব্যস্ততার সাথে সময় গুলো পার করছি। তারপরেও এই প্লাটফর্মে নতুন নতুন কিছু শেয়ার করার চেষ্টা করছি ।যদিও সপ্তাহে প্রতিদিন পোস্ট করা সম্ভব হচ্ছে না। তারপরেও নিজের সাধ্যমত চেষ্টা করছি। কালকেও পরীক্ষা ছিল পরীক্ষা শেষ করে বন্ধু বলল চল একটু কেনাকাটা করতে হবে তাই বন্ধুর সাথে আমিও গেলাম। এরপরে প্রথমে কেনাকাটার জন্য শপিংমলে গেলাম। আমের বন্ধু দুজনার কিছুই কিনেছিলাম না তবে আমাদের সাথে যে গিয়েছিল সে একটা ফরমার প্যান্ট কিনেছিল। সে বললো চলো আমার সাথে তাই আমরা দুই বন্ধু গেলাম। এরপরে সেখানে বেশ কয়েকটি প্যান্ট দেখলাম আমরা।

IMG20240131132101.jpg

IMG_20240115_164706_063@-749424555.jpg

এরপরে উপরে প্যান্টি আমাদের পছন্দ হয়ে যায় তাই এই প্যান্টি ক্রয় করলাম। এই প্যান্টের মূল্য নিয়েছিল ৮০০ টাকা। যদিও প্যান্টি অন্য জায়গা থেকে ক্রয় করলে একটু বেশি দাম নিবে কারণ আমাদের পরিচিতির দোকান তাই একটু কম নিয়েছে। আর গাংনীতে খুবই সুপরিচিত এই দোকানটি হচ্ছে ফ্যাশন পয়েন্ট। আমি আমার ব্যবহারিক জিনিসপত্র গুলো এখান থেকে ক্রয় করি সেখান থেকে সম্পর্কে একটু গভীর। তাতে অন্য জায়গা থেকে এখানে কিছু কম টাকায় ভালো জিনিসগুলো ক্রয় করি।

IMG20240131135725.jpg

পরীক্ষা শেষ করে যেহেতু একটার সময় কলেজ থেকে বের হয়েছি এবং কেনাকাটা করতে গিয়ে একটু ঘোরাঘুরি করেছি সেখান থেকে একটু সময় বেশি লেগেছে। আর কেনাকাটা শেষে ভাবলাম কিছু একটু হালকা খাবার খাওয়া যাক। এরপরে আমরা তিনজন রেস্টুরেন্টে গেলাম। সেখান থেকে একটা করে প্যাটিস সহ একটি করে সিঙ্গারা মোট তিনটি প্যাটিস এবং তিনটি সিঙ্গারা আমরা তিনজন খেয়ে নিই। কারন আমার সব সহ্য হয় কিন্তু খিদে একেবারে সহ্য হয় না। কারণ মনীষীদের মতে পেট শান্তি তো সব শান্তি।

IMG20240131135742.jpg

তবে খাবারের এক সময় আমার বন্ধুকে দেয়া সে তো একদম একটু অন্যরকম করে খেয়ে নেব মনে হচ্ছে যেন সবকিছু সে খেয়ে নেবে। আসলে বন্ধুদের সাথে খাবার খাওয়ার মুহূর্তটা সত্যি খুবই আনন্দের হয়ে থাকে। আমি আর কিবরিয়া দুই বন্ধু সেই হাইস্কুলের বন্ধু ।এখন কলেজেও একই কলেজে দুই বন্ধু একসাথেই রানিং কলেজ করছি লেখাপড়া চালিয়ে যাচ্ছি। আর বন্ধু যখন খাবার খাচ্ছিল তখন একটু চুরি করে আমি উপরে ছবিটা আমার ফোনে ধারণ করি। দুই বন্ধু একসাথে সময় পার করলে যেন সময় খুঁজে আর পায়না।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

যখন আমরা পরীক্ষায় লেখালেখি করি সেই মুহূর্তে কিন্তু আমারা বেশ টায়ার্ড হয়ে যায়। এরপর আমরা যদি একটু আনন্দঘন মুহূর্ত অতিবাহিত করে খাওয়া-দাওয়া কেনাকাটা তাহলে বেশি ভালো লাগে। আশা করি পরীক্ষা শেষেরে এই মুহূর্তটা খুবই ইনজয় করেছেন।

 5 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে আপনার মতামতটি শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার বন্ধুর সাথে তাহলে মার্কেটে গেলেন প্যান্ট কিনার জন্য। যদিও আপনার বন্ধুকে সহজ করে প্যান্ট কিনে দিয়েছেন। তবে শুনে ভালো লাগলো স্কুল জীবন থেকে আপনারা বন্ধু এখন পর্যন্ত বন্ধুত্ব রেখে এবং পড়ালেখা করতেছেন। এবং আপনারা বন্ধুরা মিলে খুব মজা করে নাস্তা করেছেন। যাইহোক খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

কিবরিয়া ভাই দেখতেছি খুব মজা করে সিঙ্গারা ও প্যাটিস খেতেছে। মনে হয় পরীক্ষা এবং কেনাকাটা করে অনেক ক্ষুধা লেগেছে কিবরিয়া ভাইয়ের। তবে শুনে ভালো লাগলো দুই বন্ধু মিলে গিয়ে অন্য একজন বন্ধুর কিনা কাটা করে দিলেন। অনেক সময় কেনাকাটা করতে গেলে একা থাকলে চয়েজ করতে কষ্ট হয়। কেনাকাটা ও খাওয়া-দাওয়ার মুহূর্ত আমাদের মাঝে অনেক সুন্দর করে শেয়ার করেছেন।

 5 months ago 

আপনি আজকে আমাদের মাঝে আপনার বন্ধুদের সাথে পরীক্ষা শেষে কেনাকাটা ও খাওয়া-দাওয়ার কিছু মুহূর্ত তুলে ধরেছেন। পরীক্ষা শেষে এরকম কেনাকাটা করতে আমার ও অনেক বেশি ভালো লাগে। আপনি কেনাকাটা শেষ করে আপনার বন্ধুদের কে সাথে নিয়ে খাওয়া দাওয়া করছেন। অসাধারণ একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39