লাইফ-স্টাইল।। তিন বন্ধু মিলে খাওয়া-দাওয়া ও আড্ডা দেওয়ার কিছু মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ6 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ২৪/০২/২০২৪) রোজ: শনিবার

IMG20240224113631.jpg

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফ-স্টাইল।। তিন বন্ধু মিলে খাওয়া-দাওয়া ও আড্ডা দেওয়ার কিছু মুহূর্ত।। আজকে সকালের দিকে আমি খুব একটা দ্রুত ঘুম থেকে উঠতে পারিনি। যে কারণে আজকে আমার প্রাইভেট টা মিস হয়ে গেছে। তবে বন্ধুরা প্রাইভেট পড়তে গিয়েছিলাম তারা ফোন দিল দিয়ে বলল তুমি গাংনীতে আসো। তাই আমি প্রায় দশটার সময় বাসা থেকে বের হলাম এরপরে প্রায় সাড়ে দশটায় আমি গান নিতে পৌছালাম।তাহল চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240224112246.jpg

এরপরে যখন পৌছালাম তখন দুই বন্ধু প্রাইভেট শেষ করে আসলো আমি ততক্ষণ বাসস্ট্যান্ডে ওয়েট করছিলাম। এরপরে তিন বন্ধু মিলে বিকাশে টাকা উঠাতে যায়। বিকাশ থেকে টাকা উঠানোর পর বন্ধুরা বন্ধু চলো আজকে হালকা কিছু নাস্তা করা যাক। যদিও আমি আগে থেকেই তাদের বলছিলাম যে তোমরা প্রাইভেট শেষ করে চলে যাব না আমি আসছি সবাই মিলে একসাথে নাস্তা করব। তাই আমার কথা মতো তারা আমার জন্য ওয়েট করছিল। বিকাশ থেকে টাকা উঠানোর পরে তিন বন্ধু মিলে একটা সেলফি ছবি তুলে যেটা আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন।

IMG20240224113631.jpg

এরপর তিন বন্ধু চলে গেলাম রেস্টুরেন্টে। আমি বললাম তোমরা কি খাবা বলো। ওরা বললো যে চলো এখন পরোটা খাওয়া যাক। আমি বললাম তাহলে তাই চলো। এরপরে তিন বন্ধু একটা রেস্টুরেন্টে গিয়ে দুইটা করে মোট ছয়টা পরোটা অর্ডার দিলাম। আসলে তিন বন্ধু মিলে এক জায়গায় থাকা এবং এক জায়গায় একসাথে বসে এক টেবিলে খাওয়া-দাওয়া করার মজায় আলাদা। তিন বন্ধু মিলে যদি একটি পেলে একসাথে খাওয়া যায় তাহলে খেতে খুবই ভালো লাগে এবং বেশ দারুন একটা সময় পার করা যায়। তাই মাঝে মাঝে প্রাইভেট শেষ করে বা কলেজ শেষ করে কিভাবে বন্ধুরা মিলে কিছু খাওয়া-দাওয়া করে আসলেই সময়টা পার করতে পেরে খুবই ভালো লাগে। খাওয়া-দাওয়া এক পর্যায়ে আমাদের দুই বন্ধুর খাওয়া নিমিষেই শেষ হয়ে যায় কিন্তু আমার বন্ধু কিবরিয়া তার খাওয়া শেষ হয় না। উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন আমার বন্ধু এখনো টেবিলে বসে খাচ্ছে আর আমরা দুই বন্ধু খেয়ে দেয়ে ফ্রেশ হয়ে উঠে পড়েছি। এমন সময় দেখি সে মাত্র একটা পরোটা সবেমাত্র শেষ করেছে খেয়ে এখনো একটা রয়েছে এমন সময় আমি একটা সেলফি ছবি তুলে নি। যেটা আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন। সত্যিই ভাবে খাওয়া-দাওয়া করা মজাই আলাদা। এরপরে খাওয়া-দাওয়া শেষ করে আমাদের বিল হয়েছিল ৯০ টাকা। যেহেতু আমি তাদের আগে থেকেই বলেছিলাম আজকে তোমরা ওয়েট করো একসাথে নাস্তা করব তাই বিল টা আমি পরিশোধ করলাম।

IMG20240224114150.jpg

IMG20240224114156.jpg

রেস্টুরেন্টে খাওয়া শেষ করে ফলের দোকানের পাশ দিয়ে আসতে আমার বন্ধু কিবরিয়া বলে বন্ধু এবার একটু ফল খাওয়া যাক। তবে একটা বিষয় দেখলাম যে ফলের দাম একদম বেড়েই চলেছে। এইতো কিছুদিন আগে নিম ফলগুলো ছিল ২৪০ টাকা কে সেই নিম ফল এখন দাম বেড়ে হয়েছে ৩০০ টাকা কেজি। আসলে জিনিসের দাম এত বাড়লে খুবই দুঃখজনক একটা ব্যাপার। কারণ এর দাম বাড়তে আছে কিন্তু কখনো কমে না। এটা সত্যিই আমার কাছে একটা অন্যরকম মনে হয়। তবে বন্ধু বললো খেতে হবে তাই বন্ধু সেখান থেকে ৫০ টাকার নিমফল ক্রয় করল। উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন তিন বন্ধুর হাতে তিন মুঠা নিম ফল। আসলে দিন দিন জিনিসের দাম বাড়ছে কিন্তু টাকার মান যেন কমেই চলেছে। তবে নিম ফল গুলো খেতে খুবই স্বাদ ছিল খুবই মিষ্টি ছিল। তবে পরে ভাবলাম দাম বেশি নিলেও বা দাম বেশি হলেও ফলগুলো খেতে বেশ মিষ্টি অনেক নিম ফল আছে যেগুলো খেতে খুব টাঙ্গা লাগে। কিন্তু এই নিম ফলগুলো খেতে খুবই স্বাদ হয়েছিল। এরপরে তিন বন্ধু সেখান থেকে একটা সেলফি ছবি তুলে নি যেটা আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন। সব মিলিয়ে আজকে তিন বন্ধু মিলে বেশী দারুন একটা মুহূর্ত উপভোগ করতে পেরে এবং তিন বন্ধু এক সময়ে সময় কাটাতে পেরে বেশ ভালো লাগলো। আসলে বন্ধুরা পাশে থাকলে সবকিছুই যেন ভালো লাগে।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝ধন্যবাদ💝

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আপনারা তিন বন্ধু মিলে ভালোই আড্ডা দিয়েছিলেন দেখছি, এবং খাওয়া দাওয়া তো খুব ভালো হয়েছিল। তিন বন্ধু মিলে নাস্তা করেছিলেন জেনে খুবই ভালো লেগেছে। আপনাকে আর কিবরিয়া ভাইকে একসাথে দেখে অনেক ভালো লাগলো। আপনারা ৫০ টাকার নিম ফল ক্রয় করেছিলেন, এটা শুনে তো আরো বেশি ভালো লেগেছে ভাই। বেশ মজা করেই ফলগুলো খেয়েছিলেন তিন বন্ধু মিলে। আসলে বন্ধুদের সাথে এরকম ভাবে আড্ডা দেওয়ার মজাটাই সব থেকে আলাদা হয়ে থাকে। আর আপনাদের কাটানো মুহূর্তটা খুব ভালো উপভোগ করলাম।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বোঝাই যাচ্ছে তিন বন্ধু অনেক সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছেন আসলে বন্ধুদের সঙ্গে কাটানো মুহূর্তগুলো সব সময় অনেক বেশি সুন্দর এবং রোমাঞ্চকর হয়ে থাকে। রেস্টুরেন্টে গিয়ে খাওয়া দাওয়া করার পরে আবার ফল কিনে খেয়েছেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ তিন বন্ধু মিলে খাওয়া-দাওয়া এবং আড্ডা দেওয়ার মুহূর্তের কিছু অনুভূতি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

মাঝে মাঝে বন্ধুদের সাথে আড্ডাটা বেশ ভালোই জমে বুঝতেই পারতেছি। আর যদি আড্ডা দেওয়ার সময় এরকম খাওয়া-দাওয়া টাও হয় তাহলে তো আরো বেশি ভালো লাগে। তিনজনে ভালো সময় অতিবাহিত করেছিলেন নাস্তা করার সময় এবং আড্ডা দেওয়ার সময়। সেই সাথে ফল খেয়েছিলেন দেখলাম। এই ফলগুলো খাওয়ার পর নিশ্চয়ই আপনাদের অনেক ভালো লেগেছিল। এরকমভাবে খাওয়া দাওয়া করার মজাটা আসলেই কিন্তু আলাদা ব্যাপার।

 5 months ago 

ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই সকালবেলা প্রাইভেট মিস করলে কি হবে। তিন বন্ধু মিলে ভালোই খাওয়া-দাওয়া করেছেন আড্ডা দিয়েছেন। আসলে বন্ধুত্ব হচ্ছে বড় একটা জিনিস। তবে তিন বন্ধু বলে রেস্টুরেন্ট এখানে নাস্তা খেলে এবং ফল খেলেন। আর সব জায়গাতে ফল এবং অন্যান্য জিনিসের দাম বেড়ে গেল। আসলে খাওয়া দাওয়া বড় কথা নয় বন্ধুত্বই হচ্ছে বড় কথা। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

সত্যিই আপু, আপনার কমেন্ট পড়ে খুবই ভালো লাগলো আপনি ঠিকই বলেছেন বন্ধুত্ব হচ্ছে বড়। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65