ভ্রমণ।। গাংনী উপজেলার উন্নয়ন মেলা ভ্রমণ (শেষ পর্ব)।।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(২৫/০৯/২০২৩) রোজ: সোমবার।

IMG20230919111239.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি গাংনী উপজেলার উন্নয়ন মেলা ভ্রমণ শেষ পর্ব। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আজকে সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়। আজকে শরীরটা খুব একটা ভালো নেই তাই নাস্তা করার পর পরেই আবার বিছানায় শুয়ে পড়ি। এরপর বারোটায় ঘুম থেকে উঠে গোসল করে ওযু করে নামাজ পড়তে যায়। জোহরের নামাজ শেষ করে দুপুরের খাবার খায়। দুপুরে খাবার শেষ করে একটু বিশ্রাম নেই । এরপরে আছরের নামাজ শেষ করে ভাবলাম আজকে একটা পোস্ট শেয়ার করা যাক।ইতিপূর্বে আমি এই উন্নয়ন মেলার কয়েকটি পর্ব আপনাদের মাঝে শেয়ার করেছি। আর আজকে এই উন্নয়ন মেলার শেষ পর্বটি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আসলে যারা আমার আগের পর্ব গুলো দেখেন নাই। তাদের জন্যই আজকে আমি প্রথম থেকে শেষ পর্যন্ত মুহূর্তটি তুলে ধরতে যাচ্ছি। তাহলে চলনা আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20230919105435.jpg

উপজেলারে উন্নয়ন মেলা শুরু হওয়ার প্রথম পর্যায়ে মঞ্চে উপস্থিত হলেন আমাদের গাংনী উপজেলার ই-ও-নো মহোদয়, এমপি সহ আরো অনেকে। আসলে মঞ্চে যখন সবাই বসে থাকবে তখন সবাই ছবি তোলা নিয়ে ব্যস্ত হয়ে পড়ল। আমিও এই মুহূর্তে একটা ছবি আমার ক্যামেরায় ধারণ করে নি।

IMG20230919105444.jpg

উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন অনুষ্ঠানের প্রায় শুর হওয়ার মুহূর্তে আমি সেখানে উপস্থিত ছিলাম এবং তারপর সেখান থেকে একটা সেলফি ছবি আমার ফোনে ধারণ করি।

IMG20230919110243.jpg

IMG20230919105825.jpg

এরপরে ই-ও-নো মহোদয়ের বক্তব্য দিয়েই অনুষ্ঠানের যাত্রা শুরু হলো। তিনি খুবই সুন্দর ভাবে তিনার মূল্যবান কথাগুলো বললেন। আর অনুষ্ঠানের সকল মানুষ তার বক্তব্য খুবই সুন্দর ভাবে এক দৃষ্টিতে চেয়ে থেকে শুনছিলো।

IMG20230919105806.jpg

IMG20230919110115.jpg

উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন প্রতিটি মানুষ খুব সুন্দর ভাবে তাদের নিজ নিজ আসনে বসে ই-ও-নো মহোদয়ের বক্তব্য শুনছে। আর এরেই মধ্যে আমি একটি ছবি আমার ক্যামেরায় ধারণ করি।

IMG20230919110702.jpg

অনুষ্ঠানে একদম শেষের দিকে কাজীপুর ইউনিয়ন এর একজন মেম্বার। তিনি ও খুবই সুন্দরভাবে তার বক্তব্য সকলের মাঝে প্রকাশ করলেন। এই মহতী অনুষ্ঠানের শুভলগ্নে আমাদের উপজেলার ইওনো মহোদয় এমপি মহোদয় এবং প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান সাহেব সহ মেম্বাররা ও উপস্থিত ছিল এবং তারাও বক্তব্য দিয়েছিলেন। এভাবে খুবই সুন্দর একটি পরিবেশের মধ্যে দিয়েই এই মহতী অনুষ্ঠান শেষ হয়ে গেল।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

গাং উপজেলা উন্নয়ন মেলা ভ্রমণ এটি শেষ পর্ব। শেষ পর্বতে আপনি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করেছেন। ভিন্ন ভিন্ন জায়গায় আপনি পরিদর্শন করেছেন। আমার নিজের থানাতে এরকম সুন্দর একটি মেলা হয়ে গেল অথচ আমি কাজের মধ্যে ব্যস্ত থাকায় দেখতে পারলাম না। তারপরও ভালো লাগলো আপনার পোস্টের মাধ্যমে তার কিছু অংশ দেখতে পেয়ে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

যাক আমার কষ্টের মাধ্যমে আপনি কয়েকটি ছবি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামতটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45