ভ্রমণ।। কুষ্টিয়া সিটি কলেজে এক দিন।

in আমার বাংলা ব্লগ7 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(২৯/১২/২০২৩) রোজ: শুক্রবার।

IMG-20230115-WA0002.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ভ্রমণ।। কুষ্টিয়া সিটি কলেজে এক দিন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG-20230115-WA0002.jpg

এইতো কয়েক মাস আগে আমার তিন বন্ধু মিলে কুষ্টিয়া সিটি কলেজে গিয়েছিলাম। কষ্টের সিটি কলেজের স্যারের সাথে আমাদের পরিচয় হয় ফোনের মাধ্যমে। এরপরে স্যার বলে যে আসো কলেজে দেখা করি। আর আমার বাইরে ভর্তি হওয়ার প্লান ছিল যে কারণে কুষ্টিয়াতে ম্যাচ দেখার উদ্দেশ্যে তার সাথে স্যারের সাথে দেখা করার জন্য তিন বন্ধু কুষ্টিয়া সিটি কলেজ যায়। কুষ্টিয়া একটি নামকরা জায়গা হচ্ছে পেয়ারাতলা। সেখান থেকে আমারা তিন বন্ধু একটা রিক্সা ভাড়া করি। উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন আমি সহ আমার তিন বন্ধু একটা সেলফি ক্যামেরায় বন্দি। আসলে বন্ধুদের সাথে যে কোন জায়গায় একসাথে যেতে খুবই মজার ব্যাপার।

IMG-20230115-WA0001.jpg

IMG-20230115-WA0000.jpg

তারপরে কলেজে পৌঁছে ই স্যারের কাছে ফোন দিলাম। স্যার এসে আমাদের সাথে দেখা করলো এবং আমাদের দ্বিতীয় তালায় নিয়ে গেল। দ্বিতীয় ফ্লোরে গিয়ে আমি দাঁড়িয়ে থাকতে আমার বন্ধু বলে দাড়াও কয়েকটি ছবি তুলি তোমার। সেখান থেকে উপরের ছবিগুলো সংগ্রহ করি। আসলে স্যারের সাথে দেখা খুবই ভালো লেগেছে। স্যারের মন মানসিকতা খুবই ভালো। এরপরে স্যারের সাথে দেখা শেষ করে কলেজ একটু ঘোরাঘুরি করে সেখান থেকে চলে আসলাম।

IMG-20230115-WA0005.jpg

কলেজ থেকে বেরিয়ে আমার বন্ধু দাঁড়াও আমরা ছবি উঠি। এরপরে আমাদের একটি বন্ধু আমাদের দুজনার
ছবি তোলে। এতক্ষণে ক্লান্তি হয়ে গিয়েছিলাম কিন্তু এখনো ম্যাচ দেখা হয়নি। আমরা ভাবলাম যে ম্যাচ দেখা শেষ হলে আমরা দুপুরের খাবার খেয়ে আবার বাসায় রওনা দিবো। পরক্ষণে বেশ একটু ঘোরাঘুরি করার পরে আমরা ম্যাচ পেয়ে গেলাম। তখন প্রায় দুইটা বাজে দুপুরের খাবার খাওয়া সময় শেষ হয়ে যাচ্ছে তাই আর দেরি না করে ই একটা হোস্টেলে গিয়ে আমরা ভাত মাংস খেয়ে আবার সেখান থেকে বাসায় রওনা দিলাম। আসলে বন্ধুদের সাথে কোথাও গেলে সময় যে কোন দিক দিয়ে যায় তা বোঝা যায় না। যদি ও একটু কাজের মধ্যে ছিলাম তারপরেও সময় দ্রুতই গিয়েছিল। এরপরে আমরা সেখান থেকে একটু ঘোরাঘুরি করার পর এই বাসায় রওনা দেই।

টেবিল১টেবিল২
পোস্ট তৈরি@biplob89
অবস্থানলোকেশন

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

তিন বন্ধু মিলে বেশ ভালোই ভ্রমণ করেছো দেখছি। অনেক ভালো লাগলো সুন্দর এই আনন্দঘন মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরতে দেখে। কিছুদিন আগে আমিও কুষ্টিয়াতে উপস্থিত হয়েছিলাম বিশেষ প্রয়োজনে। ঠিক তেমনি একটা ব্লগ শেয়ার করেছি গতকাল।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

কুষ্টিয়া সিটি কলেজে সবাই মিলে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। আসলে বন্ধুরা সবাই একসাথে হলে বেশ আনন্দঘন মুহূর্ত পার করা যায়। আপনাদের সবাইকে দেখে অনেক ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো দুর্দান্ত হয়েছে। কুষ্টিয়া সিটি কলেজে যাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 7 months ago (edited)

আপনাকেও ধন্যবাদ ভাই।

 7 months ago 

যদিও প্রয়োজনীয় কাজে কুষ্টিয়া সিটি কলেজে গেলেন। এক সাথে যেহেতু তিনজন গেলেন বেশ ভালোই লাগবে। অবশেষে স্যারের সাথে দেখা করে চলে আসলেন। আবার ম্যাচ ও খুঁজে পেলেন বেশ ভালোই লাগলো। তিন জন বন্ধু মিলে অসাধারণ একটি সময় কাটালেন। মুহূর্তটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

ধন্যবাদ আপু আপনার মতামতটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60788.02
ETH 2632.71
USDT 1.00
SBD 2.63