জেনারেল রাইটিং।। ঈদে দুই বন্ধু মিলে একসাথে আনান্দ উপভোগ করার কিছু মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (০৭/০৫/২০২৪) রোজ: মঙ্গলবার।

IMG20240412181546.jpg

💞 শুভ রাত্রি 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি।আমি @biplob89 প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি জেনারেল রাইটিং।। ঈদে দুই বন্ধু মিলে একসাথে আনান্দ উপভোগ করার কিছু মুহূর্ত।। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240412181515.jpg

IMG20240412181546.jpg

ঈদের আনন্দ এবং খুশিতে সবাই চাই দিনটা আরো বেশি ভাবে আনন্দ উপভোগ করি। আমি মনে করি ঈদের দিন ঘরে চুপ করে বসে না থেকে একটু ঘুরাঘুরি করলে বেশ ভালো লাগে। অনেকেই আছে তারা ঈদের দিন ঘুরতে পছন্দ করেন আমি মনে করি তারা আবার কেমন মানুষ। ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি আর এই খুশিতে যদি আমরা খুশিটা নাই উপভোগ করি তাহলে কিসের এত ঈদ। সে যাই হোক আমি কিন্তু এই খুশি কোনভাবেই থামিয়ে রাখতে পারি না। তাইতো ঈদের দিন বাইক নিয়ে বেশ ঘুরাঘুরি করলাম এমন সময় আমার বন্ধু কিবরিয়া আমাকে ফোন দিয়ে বলল আমি তোমার গ্রামে এসেছি পার্কে আসো। বন্ধু এসেছে আর বন্ধুর সাথে দেখা করবো না তা তো হয় না। তাই বাইক ঘুরিয়ে আবার নিজ গ্রামে এসে পার্কের কাছে এক পাশে গাড়ি পার্কিং করলাম। এরপরে পার্কে যাই। পার্টি হচ্ছে আমাদের নিজ গ্রামে অবস্থিত এখানে বেশ দূর-দূরান্ত থেকে সবাই এখানে পিকনিক সহ ঘুরতে আসে এতে বেশ ভালো লাগে আমার। বিশেষ করে দুই ঈদে অনেক জনতার ভিড় দেখা যায়। এরপরে আমি পার্কে প্রবেশ করে একদম পার্কের মধ্যে যে বড় পুকুরটি রয়েছে, একদম সেখানে চলে যায়। তবে আমাদের গ্রামে এই পার্টিতে বেশিরভাগ পুকুর রয়েছে। কারণ এখানে প্রায় শত বিঘা জমি শুধু পুকুরে মাছ চাষ হয়। একদম রাস্তা থেকে অনেক দূরে এভাবে অনেক পুকুর রয়েছে এবং ফুলের বাগান এবং খুবই একটা সুন্দর পরিবেশ। তাই সবাই এখানে আসতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ প্রকাশ করে। আমি গিয়ে দেখি আমার বন্ধু কি বে আমাকে না নিয়ে সে আগে নৌকাতে উঠে পড়েছে এবং নৌকা এসে ভ্রমণ করছে এমন সময় আমি উপরের এই দুটি ছবি আমার ফোনে ধারণ করি।

IMG20240412181605.jpg

এক পর্যায়ে নৌকাটি কিনারায় আসলো এমন সময় আমি আবারও একটি সেলফি ছবি তুলে নিলাম আমার ফোনে যেটা আপনারা উপরে দেখতে পাচ্ছেন। আমার ইচ্ছে ছিল নৌকায় ভ্রমণ করব কিন্তু ঐদিন হাতে খুব একটা সময় ছিল না যে কারণে নৌকায় ভ্রমন করা হয়নি। তবে আগামীতে আমাদের পার্কের নতুন নৌকা আসবে বিষয়টা জানতে পেরেছি অবশ্যই ভ্রমণ করে একদিন আপনাদের মাঝে শেয়ার করবো।

IMG20240412181726.jpg

এরপরে বন্ধু কিবরিয়া চলে আসলো তাই দুই বন্ধু আবারো এক ফ্রেমে গেথে গেলাম। আমি মনে করেছিলাম যে ওই দিনটা আমি খুব ভালোভাবে ঘুরাঘুরি করব কিন্তু বন্ধু ফোন দেওয়াই আর ঘোরাঘুরি করা হলো না। কারণ বন্ধু তার নিজ গ্রাম থেকে আমার গ্রামে এসেছে আর সে আমার সাথে দেখা করবে ওই সময় যদি আমি আবার অন্য জায়গায় চলে যায় তাহলে তো বিষয়টা কেমন হয়ে যায়। তাই বন্ধুর সাথে দেখা করার জন্য ছুটে চলে আসলাম। এভাবে দুই বন্ধু ঈদের পরের দিন আমাদের গ্ৰামের পার্কে একসাথে খুবই সুন্দর একটি মুহূর্ত পার করেছিলাম। দুই বন্ধু একসাথে এক জায়গায় বসে কথোপকথন করেছিলাম এবং আড্ডা দিয়েছিলাম এতে বেশ ভালো লেগেছিল।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 months ago 

দুই বন্ধু মিলে নিজ গ্রামের পার্কে অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন। নিজের গ্রামে এমন একটি পার্ক হওয়ার কারণে যখন তখন পার্কে গিয়ে একটু ঘুরে আসা যায়। তবে আপনার বন্ধু আপনাকে না নিয়েই নৌকা চড়েছে। যাইহোক আপনার সম্পূর্ণ পোস্ট পড়ে এবং কিবরিয়া মামা ও আপনাকে একই ফ্রেমে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 3 months ago 

হ্যা আমাকে নৌকায় না তোলার জন্য ওকে শাস্তি ও দেওয়া হয়েছে। ধন্যবাদ।

 3 months ago 

ঈদের দিন মানে খুশির দিন আর ঘোরাঘুরির দিন আনন্দের দিন। ঈদের দিনে ঘরে বসে থাকলে কেমন হয় বলেন তো? যেহেতু আপনার গ্রামে আপনার বন্ধু কিবরিয়া গেল সেই সুযোগে অনেক সুন্দর একটি জায়গায় ঘুরতে গেলেন। জায়গাটি অনেকবার দেখেছি অনেকের পোস্টের মাধ্যমে আমার বেশ ভালো লাগে দেখতে। অনেক ধন্যবাদ ঘোরাঘুরি মুহূর্ত আপনি বিস্তারিত আমাদের সাথে শেয়ার করলেন।

 3 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।

 3 months ago 

আসলে বন্ধু এবার ঈদে তোমার সাথে দেখা হয়ে সত্যিই দুজন মিলে বেশ আনন্দ উপভোগ করেছিলাম। আসলে এবার ঈদে তোমাদের গ্রামের পার্কে ঘুরতে গিয়ে তোমার সাথে দেখা হয়েছিল। আমি তোমাকে ফোন দেওয়া মাত্রই তুমি কয়েক মিনিটের মধ্যেই আমার সাথে দেখা করেছিলে এই বিষয়টি সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছিল। ধন্যবাদ বন্ধু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 months ago 

হ্যাঁ বন্ধু ঠিক বলেছ ধন্যবাদ।

 3 months ago (edited)

বর্তমান সময়ে আমাদের গ্রামের এই পার্কটা আসলেই অনেক সুন্দর হয়ে যাচ্ছে। ঈদের সময়ে এখানে খুবই ভালো সময় অতিবাহিত করা যায়। আপনি আর কি উড়িয়া দেখছি খুবই ভালো সময় অতিবাহিত করেছেন একসাথে নৌকা ভ্রমণও করেছেন।

 3 months ago 

হ্যাঁ ধন্যবাদ।

 3 months ago 

ঈদ মানেই আনন্দ। ঈদের দিন ঘুরাঘুরি করতে অনেক ভালো লাগে। দুই বন্ধু মিলে নিজ গ্রামের পার্কে অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনারা দুই বন্ধু ঘুরতে গিয়ে নৌকায় চড়েছেন দেখে খুবই ভালো লাগলো।যাই হোক আপনার সম্পন্ন পোস্টেটি পড়ে ভালো লাগলো।কিবরিয়া ও আপনাকে একই ফ্রেমে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ ঘোরাঘুরির মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 months ago 

সু স্বাগতম ভাই।

 3 months ago 

খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপনি৷ আপনার কাছ থেকে এই সুন্দর পোস্টটি পড়ে খুবই ভালো লাগছে৷ আসলে ঈদের সময় এমনিতেই আমরা অনেক আনন্দ উপভোগ করি৷ আর বন্ধু-বান্ধবদের সাথে থাকলে তো আর কোন কথাই নেই৷ আপনি এবং আপনার বন্ধু মিলেও খুব সুন্দর সময় অতিবাহিত করে তা আমাদের মাঝে শেয়ার করেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

 3 months ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 59515.78
ETH 2505.02
USDT 1.00
SBD 2.47