ছোটদের সাথে বারোভাজা খাওয়ার কিছু মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ০৫/০২/২০২৪) রোজ: সোমবার।

IMG20240131210744.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি।আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ছোটদের সাথে বারোভাজা খাওয়ার কিছু মুহূর্ত।।তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240131210544.jpg

এইতো কয়েকদিন আগে আমি সহ আমার সাথে ছোট দুইজন মিলে মোট তিনজন আমরা গেলাম বারোভাজা খাওয়ার জন্য। কারণ অনেকদিন হলো বারো ভাজা খাওয়া হয়নি। তাই প্রায় রাত আটটার দিকে বাসা থেকে বের হলাম বারোভাজা খাওয়ার জন্য। এরপরে গিয়ে দেখলাম সেখানে খুব সুন্দর করে মসলাগুলো কেটে একটা পাত্রে রাখা হয়েছে উপরে যেটা আপনারা দেখতে পাচ্ছেন। এ বারো ভাজা খেতে আমার খুবই ভালো লাগে। মূলত এই কারণেই রাত্রে বাসা থেকে বের হয়েছি বারোভাজা খাওয়ার জন্য।

IMG20240131210522.jpg

IMG20240131210652.jpg

যদিও সেখানে অনেক চাপ ছিল তারপরেও চাপের মধ্যে দিয়ে ৫০ টাকার বারো ভাজার অর্ডার দিলাম। এরপরে সবগুলো মসলা একসাথে মিশিয়ে আপনারা দেখতে পাচ্ছেন একটা বালতিতে করে এগুলো মেশাই করা হচ্ছে। বারোভাজা মূলত অনেক রকমের মসলা এবং চানাচুর দেয় আর এ কারণে এটির নাম হয়েছে বারোভাজা। আর অনেক রকম মসলা এবং বিভিন্ন রকমের চানাচুর দেওয়াই এটি খেতে আরও বেশি স্বাদ লাগে। আর এটি যখন মাখায় তখনই আমি ফটোগ্রাফিটি করেনি।

IMG20240131210744.jpg

এরপরে আমাদের একটা পাত্রে ৫০ টাকার বারোভাজা দিল এবং আমরা শঙ্কায় ছিলাম তিনজন তাই সেখানে তিনটা কার্ড সহ এক্সট্রা একটা কার্ড দিল। যেটা আপনারা উপরের ছবিটাতে দেখতে পাচ্ছেন এটাই হচ্ছে আমাদের সেই বারোভাজা। আসলে এটি খেতে খুবই স্বাদ এবং আমার সাথে যে ছোটরা গিয়েছিল এরা খেয়ে খুবই আনন্দ পেয়েছে। তবে তারা বলে ভাইয়া আবারো একদিন আসছেন আমি বলছি অবশ্যই আসতে হবে সেদিন আমরা আরো বেশি খাব। ঐদিন খুব বেশি খেতে পারছিলাম না কারণ বাসা থেকে ভার পেট খাওয়া দাওয়া করে গিয়েছিলাম। তবে এই তেলের জিনিসগুলো খাওয়ার পরেই খেতে হয় তা নাহলে আবার গ্যাসের সমস্যা হতে পারে। তবে এদিন আবার যদি খেতে যাই তাহলে প্রতিদিনের খাওয়ার তুলনায় একটু কম করে খেয়ে যাব। যাতে আত্মা ভরে বারোভাজা খেতে পারি।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

বাহ আপনি এবং আপনার সাথে আরও দুইজন মিলে খুব মজা করে বারোভাজা খেলেন। যদিও আপনারা এই বারোভাজা রাত্রে খেয়েছেন। তবে এই বারোভাজা খাওয়ার মজাই আলাদা যে কোন সময় খাওয়া যায়। সত্যি আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে বারোভাজা খুব মজা করে খেয়েছেন এবং ভালো সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

ধন্যবাদ আপু আপনার গঠনমূলক মন্তব্যটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40