লাইফ স্টাইল।। টেইলার্সের দোকানে পাঞ্জাবি নিয়ে আসতে যাওয়ার কিছু মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ4 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ০৬/০৪/২০২৪) রোজ: শনিবার

IMG20240406173157.jpg

💞 রামাদান মোবারক 🌸

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফ স্টাইল।। টেইলার্সের দোকানে পাঞ্জাবি নিয়ে আসতে যাওয়ার কিছু মুহূর্ত।।তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240406174104.jpg

IMG20240406173714.jpg

আজকে সারাটা দিন কাটল খুব কঠিন ভাবেই। আজকে রোজা থেকে সত্যিই খুবই ক্লান্ত হয়ে গিয়েছিলাম। এইতো আর কয়েকটি দিন পরেই ঈদ শুরু হতে যাচ্ছে। এই ঈদে কেনাকাটাতে একটু করতেই হয়। আলহামদুলিল্লাহ কেনাকাটা শেষ। তবে আমি একটি পাঞ্জাবী বানানোর জন্য টেইলার্স দিয়েছিলাম সেটা আজকে দেয়ার কথা ছিল। তাই আজকে চারটার সময় ভাবলাম পাঞ্জাবীটা নিয়ে আসা যাক। তাই ছোট আব্বুর কাছ থেকে মোটরসাইকেলটি নিয়ে সাথে একটা ভাইকে নিয়ে গাংনীর উদ্দেশ্যে রওনা দিলাম। গাংনীতে পৌঁছে মোটরসাইকেল এর পাশে পার্কিং করলাম করে টেইলার্সের দোকানে চলে গেলাম। উপরে আপনারা যে দুটি ছবি দেখতে পাচ্ছেন এটা গাংনী বাজার থেকে তোলা হয়েছে।

IMG20240406173157.jpg

IMG20240406172300.jpg

IMG20240406172251.jpg

IMG20240406173220.jpg

আলহামদুলিল্লাহ আজকে গিয়ে দেখলাম আমার পাঞ্জাবি একদম রেডি। গিয়ে দেখতে পেলাম দোকানে ভিড় রয়েছে এবং অনেক অর্ডার গুলো তৈরি হয়ে গেছে। এমনকি আমার পাঞ্জাবি টাও তৈরি হয়ে গেছে যে আমি অনেক খুশি হলাম। কারন আমার পাঞ্জাবি দেয়ার কথা ছিল চার তারিখে ঐদিন আমি যখন যাই তখন বলছিল পাঞ্জাবিটা এখনো সম্পন্ন হয়নি কিছু কাজ বাকি আছে তাই আমাকে আজকে আবার যেতে বলেছিল তাই আজকে গিয়ে দেখলাম পাঞ্জাবীটি সম্পূর্ণ কাজ শেষ হয়েছে। সত্যি আমার খুবই ভালো লেগেছিল যখন পাঞ্জাবিটা পায় এরপরে পাঞ্জাবিটা পড়ে দেখলাম সব ঠিকঠাক রয়েছে। এখন শুধু ঈদের অপেক্ষায় ঈদের দিন ইনশাল্লাহ পাঞ্জাবিতে পড়ে ঈদগাহ ময়দানে নামাজ আদায় করব। সবারই সব রকম কিছু স্বপ্নকে তার মধ্যে আমার শখ আছে যে এই পাঞ্জাবিটি পড়েই ঈদের দিন ঈদগাহে পরিবারের সকলের সাথে ঈদের নামাজ আদায় করবে এবং ঈদ উদযাপন করবো।

IMG20240406175023.jpg

IMG20240406175018.jpg

তারপর টেইলার্সে গিয়ে পাঞ্জাবিটা নিয়ে এসে আবার একটু শ্যামলী বাস স্ট্যান্ডে আসলাম। এইতো পরশু দিন আমার ফুফু ঢাকা থেকে বাসায় আসছে ঈদ করার জন্য। খুবই আনন্দের বিষয় আমার পূর্ববর্তী বার ঈদে বাড়িতে আসে খুব ভালোই লাগে একসাথে ঈদ উদযাপন করতে। ফুফু কবে আসবে কবে আসবে এই দিনগুলোয় যাচ্ছি আর তো মাত্র দুই দিন বাকি তারপরেই ফুফুমণি বাড়িতে আসবে খুবই আনন্দের একটু বিষয়। আপু এবার এসে এক সপ্তাহ থাকবে আমাদের সাথে তারপরে আবার চলে যাবে তাই ফুফু আমাকে বলল আগে থেকে একটা টিকিট ক্রয় করতে। কারণ এখন ঈদের সময় তাই দ্রুত টিকিট ক্রয় না করলে আর টিকিট না পাওয়া যেতে পারে। আজকে কি দেখলাম সেখানে অনেক ভিড় এবং ১৫ তারিখের টিকিট ক্রয় করলাম দেখতে পেলাম সেখানে ১৫ তারিখে কোন গাড়ির সিট ফাঁকা ছিল না। এরপরে তাদেরকে একটু জোরালো ভাবে বললাম এবং অনুরোধ করলাম তারপরে তারা ম্যানেজ করে দেখলো একটা সিট ফাঁকা আছে। তারপর সেটি আমি ক্রয় করলাম। এমনিতেও গাংনী থেকে ঢাকা এর টিকিটের মূল্য ৬৫০ টাকা। এখন ঈদের বাজার তাই এর দাম অনেক বেড়ে গিয়েছে। আজকে আমি যে টিকিট ক্রয় করলাম এই টিকিটের মূল্য নিয়েছে আমার কাছ থেকে ১০০০ টাকা। আসলে খুবই খারাপ লাগলো যে এই ঈদ উপলক্ষে এত টাকা বেশি কেন না হয় তারা ১০০/২০০ টাকা বেশি নিতে পারতো তাই বলে ৩৫০ টাকা বেশি কিভাবে নেয় একটা মানুষের বিবেক থাকার প্রয়োজন। আসলে ঈদের বাজার অনেক ভিড় এই সুযোগে তারা ব্যবসাটাও খুব ভালোভাবে করে নিচ্ছে। কারণ ঈদ উপলক্ষে সবাই চাই যে ঈদটি বাসায় গিয়ে উদযাপন করি। আর তারা যে বাসায় আসবে তারা তো বেশিদিন থাকবে না কিছু সময় বাসায় ঈদ করে আবার নিজ গন্তব্য স্থানে চলে যাবে আর এই ফাঁকে তারা টিকিটের দাম দেখছে বাড়িয়ে দিয়েছে। তবে টিকিটের যে একটা সিল থাকে সেটা আমাকে এখনো দেয়নি আমাকে শুধু একটা ডকুমেন্ট দিয়েছে যেটা আপনার ওপরে ছবিটিতে দেখতে পাচ্ছেন কাউনটার থেকে আমাকে বলল আপনাকে পরবর্তীতে ফোন দিয়ে ডেকে আসল টিকিট দেওয়া হবে। সব মিলিয়ে আজকে বিকেলটা খুবই ব্যস্ততার সাথে কাটছিল। এরপরে সম্পূর্ণ কাজ শেষ করে ইফতারের আগেই বাসায় এসে পৌছালাম।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

বর্তমানে আবহাওয়ার যে পরিস্থিতি তাতে করে রোজা রেখে বাহিরে বের হওয়া খুবই কষ্টদায়ক ব্যাপার।ঈদ মানেই আনন্দ আর যদি প্রিয় কেউ আসে তাহলে তো আনন্দ আরও দ্বিগুণ হয়ে যায়।আমারও ছোটবেলায় অপেক্ষায় থাকতাম কখন আমাদের পিসি বাড়িতে আসবে!পিসি আসা মানেই ঐকয়টা দিন আনন্দের সাথে কাটে।পাঞ্জাবি নিতে যাওয়ার মুহূর্ত গুলো শেয়ার করেছেন তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাইয়া।

 4 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 4 months ago 

এবার ঈদে তুমি পাঞ্জাবির সিট ক্রয় করে পাঞ্জাবি বানিয়েছ তা অনেক আগেই জানতে পেরেছি। আসলে বন্ধু তোমার পাঞ্জাবির সিট কেনার সময় আমি এবং তুমি দুজন মিলেই পছন্দ করেছিলাম। যেহেতু তুমি পাঞ্জাবিটি হাতে পেয়েছো জানতে পেয়ে বেশ ভালো লাগলো। আশা করি ঈদে পাঞ্জাবিটি পরে তুমি আমাদের এলাকাতে ঘুরতে আসবে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অবশ্যই বন্ধু সময় পেলে ঘুরতে যাব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58397.49
ETH 2619.60
USDT 1.00
SBD 2.42