রেসিপি।। বিভিন্ন ধরনের রেসিপি দিয়ে আজকের ব্লগ।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(০৮/১০/২০২৩) রোজ: রবিবার।

IMG_20231003_142524.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বিভিন্ন ধরনের রেসিপি দিয়ে আজকের ব্লগ। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20231004182015.jpg

উপরে আপনারা যে রেসিপির ছবিটি দেখতে পাচ্ছেন এটি আমার খুবই প্রিয় একটি খাবার। আসলে খিচুড়ি খেতে আমার খুব ভালো লাগে। তারপরে আবার খিচুড়ির সাথে ইলিশ মাছ ভাজা দিয়ে খেতে তো আরো দারুন লাগে।

IMG20231004133951.jpg

উপরে আপনারা যে ছবিটি দেখতে পাচ্ছেন এই পিঠা সকলেরই চেনা একটি পিঠা। এই পিঠার নাম হচ্ছে ভাপা পিঠা ‌। এই পিঠা খেতে খুবই স্বাদ লাগে। কিছুদিন আগে এই পিঠা রেসিপি তৈরি করেছিলাম এবং আপনাদের মাঝে শেয়ার ও করেছিলাম । তাই আজকে এই পিঠা টি আবার রিভিউ করলাম ।

IMG_20231003_142524.jpg

উপর আপনারা যে রেসিপির ছবিটি দেখতে পাচ্ছেন এটা হচ্ছে মুড়ি মাখানোর একটা রেসিপি। আসলে আমরা সাধারণত চানাচুর পেঁয়াজ ঝাল দিয়ে মুড়ি মাখিয়ে খায়। কিন্তু এই উপরের মুড়ি মাখানো টা খুবই ভিন্ন রকমে মাখানো। এটি আমি প্রথম খেয়েছিলাম ঢাকায় থাকাকালীন। আসলে এই মুড়ি মাখানো খেতে খুবই স্বাদ লাগে। এই মাখানো মুড়ি খেয়ে সত্যিই আমি অনেক মজা পেয়েছিলাম।

IMG20230914161326.jpg

উপরে আপনারা যে রেসিপিটির ছবি দেখতে পাচ্ছেন এই রেসিপিটি সকলেরই চেনা একটা রেসিপি।এই রেসিপিটি খেতে খুবই স্বাদ লাগে। আমি এই রেসিপিটি এর আগে শেয়ার করেছিলাম তাই আজকে এটা রিভিউ শেয়ার করলাম। আসলে রেসিপিটি হচ্ছে কাউনের চালের তৈরি একটি রেসিপি।

IMG_20231003_142600.jpg

উপর আপনারা ছবিটি দেখে বুঝতে পেরেছেন এখানে মুড়ি মাখানো হয়েছে । আসলে এমন ভাবে মুড়ি মাখিয়ে খেতে খুবই স্বাদ লাগে। আরও স্বাদ লাগে কাঁচা ঝাল কামড় দিয়ে মুড়ি খেতে।

IMG20230830095519.jpg

উপরে আপনারা যে রেসিপিটি দেখতে পাচ্ছেন আসলে এই রেসিপিটি খেতে খুবই স্বাদ । রেসিপিটি হচ্ছে আমড়া এবং মাছ দিয়ে তৈরি একটি রেসিপি খেতে খুবই দারুণ লাগে।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

IMG_20231003_142545.jpg

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

বিভিন্ন প্রকারের রেসিপি দিয়ে আপনি আজকে পোস্ট সাজিয়েছেন। আপনার রেসিপি গুলো বেশ ভালো লেগেছে দেখে। এখানে যেসব রেসিপি গুলো তুলে ধরছেন প্রত্যেকটা খাবারই খুব চমৎকার। তবে মুড়ি মাখানো রেসিপি দেখে অনেক আগের কথা মনে পড়ে গেল। একটা সময় ছিল আমরা বন্ধুরা মিলে প্রতি রাত্রে মুড়ি মাখিয়ে খেতাম। এবং অনেক মজাও করেছি জীবনে। ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে এত সুন্দর রেসিপি গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আমার রেসিপি দেখে এতো সুন্দর মতামতটি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

বেশ অনেকগুলো রেসিপি নিয়ে আজকে আপনার পোস্ট সাজিয়েছেন, প্রত্যেকটা খাবারই সুস্বাদু এবং মুখরোচ্চ, আমি মনে করি প্রত্যেকেরই পছন্দের তালিকার খাবারগুলো আজকে আপনার পোষ্টের সাজিয়ে দিয়েছেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্যে করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67421.82
ETH 2623.68
USDT 1.00
SBD 2.68