লাইফ স্টাইল।। কলেজ শেষ করে কেনাকাটার কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ7 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(১৪/০১/২০২৪) রোজ: রবিবার

IMG20240114091754.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফ স্টাইল।। কলেজ শেষ করে কেনাকাটার কিছু মুহূর্ত।। আজকে খুব সকালে ঘুম থেকে উঠে এর পরের নাস্তা করেই বেরিয়ে পরি গাংনীর উদ্দেশ্যে। চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240114090830.jpg

নতুন বছর এসেছে তাই বিভিন্ন কাজে একটু আটকে গিয়েছিলাম। তাই আজকে থেকে কলেজ সহ পড়াশোনা শুরু করে দিলাম। আজকে খুব সকালে ঘুম থেকে উঠে বাসা থেকে বের হয়ে গাংনীর উদ্দেশ্যে রওনা দিই। গাংনীতে প্রায় আটটার দিকে পৌঁছায় । এরপরে আইসিটি প্রাইভেট ছিল সেই প্রাইভেট জয়েন করি। প্রাইভেট শেষ করে আজকের আবহাওয়াটা ছিল খুবই খারাপ এবং খুবই শীত। প্রাইভেট শেষ করে দেখলাম বাইরে আগুন জালিয়ে সবাই গা-হাত-পা গরম করে নিচ্ছে । তাই আমি সব আমার সহপাঠীরা এ আগুন ২/১ মিনিট পওহআইলআম।

IMG20240114091754.jpg

IMG20240114092340.jpg

এরপরে আমি সহ আমার বন্ধু কিবরিয়া দুইজনে মিলে কলেজের দিকে রওনা দেই। এরপর আমরা প্রায় সাড়ে নয়টার দিকে আমাদের কলেজে পৌঁছালাম। অনেকদিন পরে কলেজ যাওয়াই বন্ধুদের সাথে দেখা হলো এবং সাক্ষাৎ করে আমার খুবই ভালো লাগলো। উপরে যে দুটি ছবিটি আপনারা দেখতে পাচ্ছেন এটা হচ্ছে আমার কলেজের বাউন্ডারি অর্থাৎ কলেজের ভবন। আমাদের ক্লাস দুই তলা অনুষ্ঠিত হয় এরপরে ক্লাসে গিয়ে ক্লাস করলাম ক্লাস শেষ করে চলে আসলাম বাজারের দিকে। এরপরে বন্ধুকে বললাম আমার আজকে একটা জুতা কিনতে হবে। বন্ধ বললো তাহলে তো বাজার একটু ঘুরতে হবে তাহলে চলো আমরা আগে খেয়ে নি। এরপরে দুই বন্ধু হোটেল থেকে দুইটা করে চারটা পরোটা খেয়ে নিলাম‌। যদি ওআমি সকালে নাস্তা করে গিয়েছিলাম তাও বন্ধুর অনুরোধ আবার হালকা করে খেয়ে নিলাম । এরপর আমরা রওনা দিলাম শপিং করার জন্য।

IMG20240114194045.jpg

IMG20240114193852.jpg

IMG20240114194007.jpg

IMG20240114193705.jpg

IMG20240114193752.jpg

অনেকদিন ধরে ভাবছি একটা জুতা কিনব কিন্তু কখনোই সেভাবে বাজারে যাওয়া হচ্ছে না। এর বড় একটা কারণ হচ্ছে আজ বেশ কয়েকটা দিন খুব কুয়াশা হচ্ছে এবং শীতে বাইরে বের হওয়া যাচ্ছে না । তারপরেও আজকে ভাবলাম আজকে যেহেতু কলেজে যাব সেই সাথে জুতাটাও একবারে কিনে আনি। তাই টাকা পয়সা নিয়ে গেলাম আগে থেকে যে আজকেই জুতাটা কিনতে হবে । আসলে আমার কোন কিছু যদি একবার পছন্দ হয়ে যায় সে জিনিসটা আমার না হওয়া পর্যন্ত আমার কিছুই ভালো লাগেনা। আর আমি আগে থেকেই অনলাইনে একটা জুতা দেখে চয়েজ করে রেখেছিলাম। যে কারণে আমাদের দোকানে গিয়ে জুতা কিনতে খুব একটা দেরি হয় নাই। উপরে আপনারা যে জুতাটি দেখতে পাচ্ছেন এটাআমি আজকে ক্রয় করেছি। এই জুতাটি আমার কাছ থেকে দাম নিয়েছিল ১৬০০ টাকা। এরপরে আরও ১০০ টাকা দিয়ে এডাড্রেসের এক জোড়া মোজা ও কিনে নিলাম। তবে আরও কেনাকাটা করতাম কিন্তু আজকের আবহাওয়াটা আর কারণে আমি আর বেশিক্ষণ থাকতে পারি নাই কারণ ঠান্ডায় ফাঁকায় খুব একটা ভালো লাগছিল না। তাই জুতা ক্রয় করে আমি আবার বাসার দিকে রওনা দিলাম। তবে আজকের দিনটি খুবই ব্যস্ততার সময় কাটিয়েছি।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

কলেজ শেষ করে কেনাকাটা করতে গিয়েছেন বাহ্ দারুন ভাই। এবার এ বছরে শীত বেশি পরেছে। খুব ভালো করেছেন জুতা কিনে। জুতাটির কালার অনেক সুন্দর। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

কলেজ শেষ করে নিজের জন্য জুতা কেনাকাটা করেছো। আর সেটা আপনাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করেছো বিষয়টা বেশ ভালো লাগলো। তোমার জুতাটা আমার খুব পছন্দ হয়েছে ভাই।কেনাকাটা করতে শক্তির প্রয়োজন অনেক যার কারনে আগে খাওয়া দাওয়া করে নিলে ভাই।😁😁

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60944.89
ETH 2608.11
USDT 1.00
SBD 2.67