কেরাম বোর্ড টুর্নামেন্ট ২০২৪।।

in আমার বাংলা ব্লগ6 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(১০/০১/২০২৪) রোজ: বুধবার

IMG20240101012125.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি কেরাম বোর্ড টুর্নামেন্ট ২০২৪।। শীতের শুরুতেই মহল্লায় মহল্লায় বড়ি দেওয়ার ধুম। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240101010750.jpg

নতুন বছরের শুরুতেই ক্যারাম বোর্ড টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল ১লা জানুয়ারি । এ টুর্নামেন্টে ফাইনাল খেলায় দুটি দল অংশগ্রহণ করেছিল। ফাইনাল খেলায় বিশেষ পুরস্কারের ছিল। আমার হাতে আপনারা দেখতে পাচ্ছেন যে গিফটের কাগজে মোড়ানো এটাই হচ্ছে এই টুর্নামেন্টের পুরস্কার।

IMG20240101011358.jpg

এই টুর্নামেন্টে যে দুটি দল অংশগ্রহণ করেছিল এদের মধ্যে যে দলটি ফাইনাল রাউন্ডে গিয়ে হেরে গিয়েছিল উপরে তাদের গিফট দেয়া হচ্ছে সেখান থেকে ছবিটি তোলা হয়েছে। আসলেই অনেক দর্শক হয়েছিল আমি এখানে মেন দায়িত্বে ছিলাম যে কারণে আমার ফটোগ্রাফি করা হয়নি। তবে শেষ পর্যায়ে বেশ কয়েকটি ছবি আমি আমার ফোনে ধারণ করি। উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন এই ফাইনাল খেলায় যারা দ্বিতীয় স্থান অধিকার করেছে তাদের এই খেলার কমেন্টের পক্ষ থেকে পুরষ্কার দেয়া হচ্ছে।

IMG20240101011511.jpg

আমাদের এই দুর্দান্ত ম্যাচের অর্থাৎ ক্যারাম বোর্ড টুর্নামেন্ট ২০২৪ এ যে দল জয়ী হয়েছিল তাদের ছবি উপরে দেখতে পাচ্ছেন। তারা এই টুর্নামেন্টে প্রথম স্থান অধিকার করে আমাদের কমিটি সভাপতি এর হাত থেকে পুরস্কার গ্রহণ করছে। আসলে খেলা যখন দেখছিলাম তখন খুবই ভালো লেগেছিল আর পুরস্কার যখন দেয় তখন আরো বেশি ভালো লেগেছিল এবং চারিদিকে অনেক মানুষ ছিল তাদের দেখছিল। খুবই মজার ছলে এই খেলাটি আমরা শেষ করি।

IMG20240101012125.jpg

এবার আপনার ওপরে ছবিটিতে দেখতে পাচ্ছেন এই টুর্নামেন্টের চার তারকাকে। আপনারা ক্যারাম বোর্ডের সামনে দেখতে পাচ্ছেন ডান পাশে যারা রয়েছেন এরা প্রথম স্থান অধিকারী অর্থাৎ এদের পুরস্কার দেয়া হয়েছিল একটি প্রেলেট ও একটি কাপ অর্থাৎ প্রথম স্থান অধিকারী দুইজনের দুটি প্লেট এবং দুটি কাপ। আর উপরের ছবিটিতে আপনারা বাম পাশে যে দুইজন তারকাকে দেখতে পাচ্ছেন এরা এই টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অধিকার করেছে অর্থাৎ এদের পুরস্কার দেয়া হয়েছে দুটি চিনেমাটির কাপ। এভাবে তাদের পুরস্কার দেয়ার পরে তাদেরকে দাড় করে খুব সুন্দর করে একটা ফটোগ্রাফি আমি আমার ফোনে ধারণ করি।

IMG20240101012015.jpg

উপরের ছবিটিতে আপনারা যে প্লেট এবং একটি কাপ দেখতে পাচ্ছেন এটি হচ্ছে প্রথম স্থান অধিকারীদের পুরস্কার।

IMG20240101012414.jpg

এবার আপনার উপরে যে একটি চীনেমাটি কাপের ছবিটি দেখতে পাচ্ছেন এটা হচ্ছে যারা দ্বিতীয় স্থান অধিকার করেছিল তাদের দুইজন তারকাকে একটি করে দুটি এই কাপ দেয়া হয়েছিল।

IMG20240101012035.jpg

IMG20240101012311.jpg

পুরস্কার বিতরণের পরে সবাই তারা ছবি তুলতে বড় ব্যস্ত হয়ে গেল। এমন সময় আমি ফোন পকেট থেকে বের না করে আর থাকতে পারলাম না। তাই ঝটপট ফোনটা পকেট থেকে বের করে বেশ কয়েকটি ছবি আমার ফোনে ধারণ করে নিলাম স্মৃতি হিসেবে রেখে দেওয়ার জন্য। এভাবে খুবই দুর্দান্ত একটা সময়ের মধ্যে দিয়ে আমাদের এই টুর্নামেন্ট শেষ হয়ে গেল।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

শীতকালে ডিসেম্বর -জানুয়ারি মাসে অনেক খেলার টুনার্মেন্ট ই থাকে বিভিন্ন জায়গায়! আপনারা কেরাম বোর্ডের টুনার্মেন্ট আয়োজন করেছিলেন এবং বেশ উৎসাহী জনগণ টুনার্মেন্ট টা ইঞ্জয় করেছেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হমম ধন্যবাদ আপু মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57034.02
ETH 3084.35
USDT 1.00
SBD 2.41