বেস্ট ফ্রেন্ডের বিবাহ বার্ষিকীতে আমার দেওয়া উপহার কী হতে পারে??

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(১৭/০৯/২০২৩) রোজ: সোমবার।

pexels-владимир-высоцкий-18262415.jpg

ছবিটিএখান থেকে নেওয়া হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বেস্ট ফ্রেন্ডের বিবাহ বার্ষিকীতে আমার দেওয়া উপহার কী হতে পারে??।আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে বই নিয়ে পড়তে বসি। তারপর গোসল করে নাস্তা করি। নাস্তা শেষ করে কলেজে পরিক্ষা দেওয়ার উদ্দেশ্যে রওনা দিই । আমার আজকে এক্সাম ছিল। কিন্তু আজকে আমার বাসা থেকে বের হতে একটু লেট হয়েছিল। আসলে আমি পরিক্ষার কেন্দ্র পরিক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগেই পৌঁছে যায়। কিন্তু আজকে আমার বাসা থেকে বের হতে একটু লেট হয়েছিল। এরপরে বাসা থেকে বের হয়ে যায়হোক খুব দ্রুত গাড়ি পেয়ে গেলাম। এরপরে পাঁচ মিনিটে করিমপুরে পৌঁছায় গেলাম। এরপরে সোজা গাংনীতে যাওয়ার জন্য গাড়ির অপেক্ষায়।

তখন আমার ঘড়িতে বাজে ৮:৪০ মিনিট। আর মাত্র ২০ মিনিট পরেই আমাদের পরিক্ষার খাতা দিয়ে দেবে। এতে আমি অনেকটা দুশ্চিন্তাই পড়ে গেলাম আসলে সময় নেই আবার গাড়ি ও পাচ্ছি না এমন অবস্থায় নিজেকে সেফ করা একটু কঠিন। এরপরে আমার বাড়ির পাশের একটা ভাইয়া তিনি একজন শিক্ষক।তিনিও গাংনীর দিকেই যাচ্ছিলেন তিনি আমাকে বললো চলো বিপ্লব আমি গাংনীর দিকেই যাচ্ছি তুমি আমার গাড়িতে উঠো। তবে এই সময় আবার আরেক বাধার সম্মুখীন হতে হলো আমার। আমার সাথে একটা মেয়ে ও ছিল সে ক্লাস টেনে পড়ে তার উপজেলায় একটা অনুষ্ঠান ছিল । সেই অনুষ্ঠানে তার ৮:৫০ মধ্যেই উপস্থিত হতে হবে। তারপর সে মেয়েটা আমাকে রিকোয়েস্ট করে বললো ভাইয়া আপনার হাতে তো এখনো কুড়ি মিনিট টাইম বাকী আছে। আর আমার হাতে মাত্র দশ মিনিট টাইম বাকী আছে। তাই আপনি বরং আর একটু অপেক্ষা করুন আমি ওই মটর সাইকেলে চড়ে চলে যায়। আসলে এই পরিস্থিতিতে আমি তাকে না ও বলতে পারছি না আবার হ্যা ও বলতে পারছি না। কারণ আমি কাউকে বিপদে ফেলতে রাজি নয় বরং পারলে অন্য কাউকে একটু সাহায্য করি। এই বিবেক টা আমার মধ্যে আছে। তারপর আর কি বললাম আচ্ছা ভাইয়া আমি আর একটু অপেক্ষা করি আপনি ওই মেয়েটাকে নিয়ে যান। আসলে সৃষ্টি কর্তার কি রহমত ওই সময়ি গাড়ি এসে পৌঁছালো স্ট্যান্ডে । এজন্যই ইসলাম স্পষ্ট ভাবে উল্লেখ আছে যে তুমি অন্যকে সাহায্য করো আল্লাহ সয়ং তোমাকে সাহায্য করবে। যাক ওই সময়ে গাড়ি পেয়ে আমি একটু খুশি হলাম। এরপরে ৫ মিনিটের আগেই আমি পরিক্ষার হলে পৌঁছালাম। যতো যায় হোক না কেন । সবকিছুর জন্যই আলহামদুলিল্লাহ।

তবে আজকে পরিক্ষাটিও আলহামদুলিল্লাহ অনেক ভালো হয়েছে। আজকে পরিক্ষার নির্দিষ্ট সময়ের আধা ঘন্টা আগেই পরিক্ষা দেওয়া আমার হয়ে গিয়েছিলো। আর এই অবশিষ্ট ৩০ মিনিট সময়ে আমি আমার খাতাটি পুনরায় সুন্দর ভাবে রিভাইজ করে নিলাম।
তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20230917115938.jpg

IMG20230917120009.jpg

IMG_20230917_153327.jpg

IMG_20230917_153527.jpg

আসলে আজকে পরিক্ষা শেষ করে একটা খুবই সুন্দর সময় অতিবাহিত করেছি। আমার বেস্ট ফ্রেন্ড সে বিবাহিত। আমার ফ্রেন্ডের হাজবেন্ড সে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করেন। তিনি বিবাহ বার্ষিকীর আগের দিন ছুটিতে আসবে। তাই সে বিকাশে টাকা প্রেমেন্ট করে বলে আমার পক্ষ থেকে তোমার পছন্দের ২ টা শাড়ি কিনবে। আসলে সব জিনিসের প্রতি একটা নিজ পছন্দের দরকার আছে। আসলে দুলাভাই আরো কয়েকটি দিন আগে আসলে তারা দুজনাই বাজারে গিয়ে পছন্দ করে শাড়ি কিনতো। তবে দুলাভাই এর ছুটি নাই তাই বলেছে যে তুমিই পছন্দ করে দুইটা শাড়ি কেনো। আসলে আমার আর আমার বেস্ট ফ্রেন্ডর সম্পর্কটা একদম ভাই বোনের মতো। আমি তাকে একটু আদর করে দোস্ত বলে বাকি। তবে দোস্ত তার পছন্দের ২ শাড়ি কালকে বাজার থেকে ত্রুয় করেছে। আর আজকে আমাকে দেখানোর জন্য নিয়ে এসেছে। তারপর পরিক্ষা শেষ হলে দোস্ত বলে যে শাড়ি ২ টা দেখো তো কেমন হয়েছে। আসলে আমার দোস্তের পছন্দ অনেক সুন্দর। আসলে দোস্তের পছন্দের শাড়ি দুইটা আমার ও অনেক পছন্দ হয়েছে। উপরে আপনারা যেই দুইটা শাড়ি দেখতে পাচ্ছেন আমার দোস্তের পছন্দ করে কেনা এই দুইটা শাড়ি। আসলে বিবাহ বার্ষিকী বলে কথা একটু কেনাকাটা তো করতেই হবে।

আমি মনে করেছিলাম দোস্তের বিবাহ বার্ষিকীতে আমি একটা শাড়ি উপহার দিবো। কারণ আমার দোস্ত শাড়ি পরতে খুবই ভালোবাসে। আর শাড়ি তার অনেক পছন্দের একটি পোশাক। তবে কি আর করার দুলাভাই ২ টা শাড়ি তো আমার দোস্তকে গিফট করে দিয়েছে। তবে আমি এখনো কিছু আমার পক্ষ থেকে আমার দোস্তকে উপহার দিতে পারি নি । যদি ও এখনো পঁচিশ দিন সময় আছে। বেস্ট ফ্রেন্ডের বিবাহ বার্ষিকী বলে কথা তাকে উইশ না করলে কেমন হয়।

আপনাদের মতে আমার বেস্ট ফ্রেন্ডর বিবাহ বার্ষিকীতে আমার পক্ষ থেকে কি উপহার দেওয়া যায়?
তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89