ভ্রমণ।। গাংনী টু ঢাকা।

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(০৩/১১/২০২৩) রোজ: শুক্রবার ।

Uploading image #12...

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ভ্রমন পোস্ট । তাহলে চলুন আর কথা না বাড়ি আজকের পোস্টটি শেয়ার করা যাক।

লোকেশন

কাল রাত্রে আমি সাড়ে আটটার গাড়িতে ঢাকায় আসার উদ্দেশ্যে রওনা দিয়েছি । এজন্য বাসা থেকে আটটার দিকে বের হই গাংনীতে আটটা কুড়িতে এসে পৌঁছায়। উপরের যে ছবিটি দেখতে পাচ্ছেন এটা হচ্ছে আমাদের গাংনী বাজার।
আসলে গাংনী থেকে যখন গাড়িতে উঠলাম তখন মুড আমার খুবই ভালো ছিল। এভাবে বামুন্দি পার হয়ে এসে বলে এই গাড়িটি সরাসরি ঢাকায় যাবে না। যে কারণে কুষ্টিয়া থেকে আবার একটি গাড়ি পরিবর্তন করতে হবে।আসলে তখন আমার একটু বিরক্ত লাগ ছিল। কারন গাড়ি থেকে নেমে অন্য গাড়িতে ওঠা সেই সাথে বেটিং পত্র নিয়ে যাওয়া খুবই কষ্টকর। এরপরে কুষ্টিয়া এসে যখন গাড়ি থামলো তখন ২০ মিনিট বিরতি দিয়েছিল। সেখানে তাই আমি সেখানে একটু ঘোরাফেরা করি এবং একটা কফি খেয়ে নিই। আসলে তখন আমি একটু হালকা ক্লান্ত হয়ে গিয়েছিলাম। যে কারণে আমার আর কিছু ভালো লেগেছিল না।

এবার কুষ্টিয়া থেকে গাড়ি ছাড়লো দশটার দিকে। কুষ্টিয়া পৌঁছে সেখানে ২০ মিনিট সময় দিয়েছিল সেই সময়টুকুতে আমি একটা কফি খেয়েছিলাম।

লোকেশন

এভাবে খালকুলা, তাড়াস,সিরাজগঞ্জে এসে পৌছালাম প্রায় ১টা ৪৯ মিনিটের দিকে । তারপর সেখানে আরো ২০ মিনিট সময় দিয়েছিল ফ্রেশ এবং খাবার খাওয়ার জন্য । এরপর আমি সেখানে নিউ জনতা হোস্টেল থেকে দুইটা রুটি খেয়ে নিই। কারণ শরীর খুবই ক্লান্ত লাগছিলো। সেখান থেকে দুইটা রুটির দাম নিয়েছিল আমার থেকে ১১০ টাকা। আসলে সেখানের ডালটা আমার কাছে খুব ভালো লাগছিল না। যে কারণে রুটিগুলো খেয়ে আমার আর ভালো লাগছিল না। এরপর সেখান থেকে দুইটা দশের দিকে আবার গাড়ির ছাড়লো।এরপরে আমি খুবই নার্ভাস হয়ে গিয়েছিলাম। সবশেষে আমি সকাল আটটার দিকে টেকনিক্যালে পৌছালাম। এরপর সেখান থেকে একটা সিএনজি ভাড়া করে আমি বাসার কাছে চলে আসি। আসলে আমি প্রায় এগারো ঘন্টা জার্নি করেছি। যে কারণে আমি খুবই নার্ভাস হয়ে গিয়েছিলাম এবং আমার কিছুই ভালো লাগছিল না। সিএনজি মামা আমার কাছ থেকে ২০০ টাকা ভাড়া নিয়েছিল। যদিও বাসে আসলে আমার আরো কম টাকা খরচ হতো কিন্তু আমি খুবই নার্ভাস হয়ে গিয়েছিলাম যে কারণে খুব দ্রুত আসার জন্য সিএনজি ভাড়া করেনি। এরপরে বাসার সামনে এসে ফুপুমণিকে ফোন দিই। তারপর ফুফুমনি রুম থেকে বের হয়ে এসে আমাকে রিসিভ করে নিয়ে রুমে যায়। এইবার দিয়ে আমার ঢাকায় আসা তিনবার হলো। কিন্তু এত নার্ভাস ফিল আমি কখনো করি নাই। কারণ এবার আসার মধ্যে রাস্তায় অনেক জ্যাম ছিল। তাছাড়াও আমি একবার ঢাকা থেকে বাসায় যাওয়ার জন্য আঠারো ঘন্টা জার্নি করেছিলাম । তারপরও আমার ক্লান্ত লাগছিল না। কিন্তু ১১ ঘন্টা জার্নি করে আমি ক্লান্ত হয়ে গিয়েছিলাম। কারণ সেখানকার খাবারটি খুব ভালো ছিল না। যে কারণে আমি ওই খাবার খেয়ে আমার শরীর খারাপ করা শুরু করে।

তবে পরিশেষে এখন আমি ঢাকায় ফুপুমনির বাসায় রয়েছি। আমি বেশ কয়েকদিন এখানে থাকবো। থেকে আবার বাসায় চলে যাবো। তবে যে কয়দিনই থাকবো সেই কয়দিন আপনাদের মাঝে উপভোগ্য সময় টুকু শেয়ার করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59347.70
ETH 2534.40
USDT 1.00
SBD 2.47