জেনারেল রাইটিং।। ঈদগাহের কাজ চলমান (পর্ব ৪)।।

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(২৭/১০/২০২৩) রোজ: শুক্রবার।

IMG20231026160048.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি।আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি জেনারেল রাইটিং।। ঈদগাহের কাজ চলমান (পর্ব ৪)।। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20231026155852.jpg

IMG20231026155916.jpg

আসলে দেখতে দেখতে সব কিছুই পরিবর্তন হয়ে যাচ্ছে। দেখে খুব ভালো লাগছে এবং আমাদের ঈদগাহের গেটের কাজ খুবই সুন্দর ধারাবাহিকতা চলছে এবং এর সৌন্দর্য দেখতে পাচ্ছি। আসলে উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন ট্রাইস লাগানো মিস্ত্রি খুবই দক্ষতার সাথে তাদের কাজ করছেন । আসলে টাইলস লাগানোর মাঝে আবার স্টার দেওয়া আকর্ষণ বৃদ্ধি পাচ্ছে এবং সৌন্দর্য খুবই বৃদ্ধি পাচ্ছে । তবে এই স্টার দেওয়ার জন্য টাইলস গুলো আগে তারা মার্কার দিয়ে একে নিচ্ছেন এবং তারপরে সেটি কেটে নিচ্ছেন। আসলে কতটুকু দক্ষতা থাকার প্রয়োজন এমন সূক্ষ্ম কাজ করার জন্য তা সত্যিই অকল্পনীয় দেখে আমার খুবই ভালো লেগেছিল।

IMG20231026155943.jpg

IMG20231026155958.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মার্কার দিয়ে আঁকানো স্টার গুলো রড কাটা লেজার দিয়ে খুব সুন্দর এবং দক্ষতার সাথে কেটে নিচ্ছেন ।আসলে এমন দৃষ্টি নন্দন কাজ দেখে আমি সত্যি অবাক হয়েছিলাম এবং বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে আমি সেই তাদের কাজ দেখেছিলাম এবং খুবই ভালো লেগেছিল আমার। আসলে এমন কাজ দেখে ছবি না তুলে আর থাকতে পারছিলাম না। তাই কয়েকটা ছবি সেখান থেকে সংগ্রহ করি।

IMG20231026160048.jpg

এবার আপনার উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন আসলে গেটের টাইলস লাগানোর কাজ ধীরে ধীরে হচ্ছে এবং এর সৌন্দর্য ফুটে উঠছে। আসলেই এই কাজ গুলো কমপ্লিট হলেই গেটটি দেখতে আরো বেশ আকর্ষণীয় লাগবে। তবে পুরো কাজটি আমি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

আমাদের গ্রামের ঈদগাহ দিন দিন সুন্দর হচ্ছে দেখে সত্যিই বেশ ভালো লাগে। তবে এটা বলতে পারি আমাদের পার্শ্ববর্তী আট দশটা ঈদগাহের যে আমাদের ঈদগাহের সৌন্দর্য বেশি এবং অনেক এগিয়ে গেছে।

 10 months ago 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন আমাদের আশেপাশের গ্রামের মধ্যে আমাদের গ্রামের ঈদগাহ দেখতে বেশ আকর্ষণীয় ও সৌন্দর্য ।ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামতটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54339.14
ETH 2284.19
USDT 1.00
SBD 2.33