লাইফ স্টাইল।। পরীক্ষা শেষে লাইব্রেরীতে কিছু সময়।

in আমার বাংলা ব্লগ6 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(২৯/০১/২০২৪) রোজ: সোমবার।

IMG20240129133417.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি।আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফ স্টাইল।। পরীক্ষা শেষে লাইব্রেরীতে কিছু সময়। কারণ আজ ৮ দিন হলো পরীক্ষা শুরু হয়েছে। পরীক্ষার কারণে ঠিকমত এ প্লাটফর্মে কাজ করতে পারছি না। তবে তাও চেষ্টা করছি সময়ের সাথে এক্টিভ থাকার জন্য। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240129133417.jpg

আজকে পরীক্ষা শেষ করে একটু লাইব্রেরীতে গিয়েছিলাম একটা বই নেওয়ার জন্য। যদিও বইটি আমি পেয়েছিলাম কিন্তু বইটি আজ নিয়ে আনা হলো না। কারণ আমি যেই বইটি নিব সেই বইটি মাত্র দুইটা ছিল। আরে লাইব্রেরীর সাথে আমার সম্পর্ক অনেক ভালো তাই সে বলল আজকে আর নিও না । কারণ অন্য কাস্টমার আসলে ঘুরে যাবে তবে তোমার জন্য আমি বইটা রেখে দেবো। আর বলল বইটা রেখে দিয়ে তোমাকে ফোন দিবো তুমি এসে নিয়ে যেও। যদিও বইটা আমার খুব একটা ইমারজেন্সি নআয়। তাই দু একদিন দেরী হলেও কোন সমস্যা নাই সে কারণেই বইটা আজকে জবরদস্তি করে নিয়ে এলাম না।

IMG20240129133423.jpg

আজকে পরীক্ষা শেষ করে একটু ক্লান্ত হয়ে গিয়েছিলাম যে কারণে মনের মধ্যে একটু অন্যরকম কাজ করেছিল। যদি এখন শীতকাল কিন্তু আজকে বেশ একটু দুপুরের দিকে গরম লেগেছিল। তাতে একটু ক্লান্ত হয়ে গিয়েছিলাম। তাই লাইব্রেরীর ওখান থেকে ভাবলাম হালকা ঠান্ডা কিছু খাওয়া যাক।

IMG20240129133427.jpg

এরপরে সেখান থেকে আমি একটি ম্যাংগো ফ্রুটিকা ক্রয় করলাম । যেটির মূল্য নিয়েছিল আমার কাছ থেকে ২০ টাকা। যেটা আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন।

IMG20240129133433.jpg

তবে ভাবলাম তরল জাতীয় কোন জিনিস মুখে দেওয়ার আগে একটা শুকনা খাবার খাওয়া যাক। তারপরে সেখান থেকে আমি এক ফাইল বিস্কিট ক্রয় করলাম যেটার মূল্য নিয়েছিল আমার কাছ থেকে ১০ টাকা। আর এই বিস্কিট টি খাওয়ার পরে এই ফ্রুটিকা পান করলে খুবই ভালো লাগবে। যেটা আপনারা ওপরে ছবিটাতে দেখতে পাচ্ছেন

IMG20240129133927.jpg

তবে শেষমেষে যেটা সেটা হচ্ছে। ছোট বোনের আবদার মেটাতে বেশ কয়েকটি চকলেট ক্রয় করলাম। কারণ আমি যখন বাসা থেকে বের হই তখন আমার ছোট বোনটি বলে ভাইয়া আজকে আমার জন্য ডেইরি মিল্ক আনবা। ছোটদের আবদার না মেটালে আমার ভালো লাগে না। ভাইয়া হিসাবে এটা আমার কর্তব্য তাদের জন্য কিছু নিয়ে যাওয়া। যেটা পেয়ে তারা অনেক খুশি হয়। তাই সেখান থেকে আমি একটা ডেইরি মিল্ক এবং একটা নক বিস্কিট ক্রায় করি। আর বাসায় এসে তার কাছে যখন আমি এগুলো দিই তখন তার খুশি দেখতে আমার খুবই ভালো লাগে।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

পরীক্ষা শেষে লাইব্রেরীতে গিয়ে বেশ কিছু সময় কাটিয়ে বই না নিলেও ফ্রুটিকা,বিস্কুট আর বোনের জন্য চকলেট নিলেন। যেহেতো লাইব্রেরীয়ান আপনার পরিচিত যে কোন সময় বইটি নিতে পারবেন। দারুন সময় কেটেছে আপনার। ধন্যবাদ।

 6 months ago 

পরীক্ষার শেষে লাইব্রেরীতে কিছুক্ষণ সময় কাটিয়েছেন দেখে ভালো লাগলো। আপনি লাইব্রেরীতে একটি বই নিতে গিয়েছিলেন যদিও বইটি পেয়েছেন কিন্তু দোকানদার আজকে নিয়ে যেতে বারণ করল। তাই আপনি তার কথা রেখেছেন বইটি আপনার সাথে করে নিয়ে আসেন নি। তাছাড়া ম্যাংগো ফ্রুটিকা কিনে খেয়েছেন দেখে আরো ভালো লাগলো। আসলে পরিচিত লোক হলে যে কোন সময় কোন কিছু নেওয়া যায়। আসলে আপনার পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো।

 6 months ago 

বইটা যেহেতু আপনার ইমার্জেন্সি ছিল না তাই ওটাকে না নিয়ে এসে ভালোই করেছেন। হয়তোবা অন্য কারোর কাজে লেগে যেতে পারে। যাহোক পরীক্ষা শেষে ক্লান্ত হয়ে গিয়েছিলেন তাই বিস্কিট এবং ফ্রুটিকা খেয়ে নিলেন জেনে ভালো লাগলো। আর সেই সাথে ছোট বোনের জন্য ডেইরি মিল্ক কিনে নিয়ে বেশ ভালোই করেছেন। আসলে ছোট ভাই-বোনেরা বড় ভাইদের কাছে এরকম ভাবে আবদার করে। যাহোক ধন্যবাদ ভাই আপনাকে সব মিলিয়ে এই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

ভাইয়া, আপনার এক্সাম শেষ হয়ে গেছে জেনে ভালো লাগলো।আমার তো কাল থেকে শুরু হবে,যাইহোক লাইব্রেরিতে বইয়ের সংখ্যা কম বলে আপনি আপনার প্রয়োজনীয় বই নিতে পারেন নি।তবে আপনাকে উনারা ফোন দিয়ে জানিয়ে দেবে এটা জেনে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60704.04
ETH 2914.62
USDT 1.00
SBD 2.32