লাইফ স্টাইল।। ভাইয়াকে বাসস্ট্যান্ডে পৌঁছে দেওয়ার কিছু স্মৃতিময় মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ4 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ০৬/০৩/২০২৪) রোজ: বুধবার

IMG20240306093600.jpg

💞শুভ সন্ধ্যা 🌸

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফ স্টাইল।। ভাইয়াকে বাসস্ট্যান্ডে পৌঁছে দেওয়ার কিছু স্মৃতিময় মুহূর্ত।। সত্যি কথা বলতে আজ কয়েকটি দিন আমি খুবই ব্যস্ততার সাথে পার করছি যে কারণে ঠিকমতো ব্লগিং করতে পারছে না তারপরেও সময় বের করে এই ব্লগ করার চেষ্টা করছি। যদিও সময় স্বল্পতা তারপরেও এই ভালবাসার টানে আমি এখানে কাজ কিছু সময়ের ফাঁকে কাজ করছি। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240306092358.jpg

এইতো গত শুক্রবারে আমার ভাইয়া ছুটিতে বাড়িতে এসেছিল। ঐদিন আমি দুলাভাইয়ের অফিসে গিয়েছিলাম। এরপরে ভাইয়া বাড়িতে এসে আমার কাছে ফোন দিয়ে বলেন ভাই আমি চলে এসেছি তুমি কোথায়। এরপরে আমি সেখান থেকে দ্রুত আসার চেষ্টা করলাম। যদি দুলাভাইয়ের সাথে গেছে তাই দুলাভাইয়ের অফিস শেষ করে দুপুরের খাওয়া শেষ করে আমরা বাসায় রওনা দিলাম। এপারে বাড়িতে আসছে তাই চারটা বেজে গিয়েছিল। উপরে গোসল শেষ করে আসরের নামাজ আদায় করে ভাইয়ার কাছে ছুটে গেলাম। এভাবে দেখতে দেখতে ভাই আর ছুটে আসবে শেষ হয়ে গেল । তাই তাই সে আবার আজকে আমাদের কে ছেড়ে চাকরিতে চলে গেল। ভাইয়ের পোস্টিং হয়েছে রাঙ্গামাটিতে। তাই ভাইয়া সকালে আমাকে বলল গাংনীতে আমাকে রেখে আসবা। আমি আজ কয়েক দিন তার কাছেই রয়েছে এবং রাত্রে বেলায় এমনকি সারাদিনই তার সাথেই কাটাচ্ছি বেশ ভালোই কাটছিল দিনগুলো। কিন্তু কি আর করার চাকরিতে তো তাকে যেতেই হবে। তাই আজকেই ভাই আর গাড়ি ছিল ০৮: ৪৫ মিনিটে তাই আমরা বাসা থেকে ৮:০০ সময় বের হই। তারপর আমরা সাড়ে আটটার সময় গাংনীতে পৌঁছায়। আজকে সকালে বেশ ঠান্ডা বাতাস বয়েছিল যে কারণে গাড়ি চড়ে চালাতে পারেনি। তাই ধীরগতিতে আমরা গাংনী বাসস্ট্যান্ডে পৌছালাম।

IMG20240306092409.jpg

এরপর আমরা বাস স্ট্যান্ডে পৌঁছায় এরপরে আমি আর আমার ভাইয়া একটা সেলফি ছবি তুলে নিই। আপনার উপরের ছবিটা দেখতে পাচ্ছেন আমি এবং আমার ভাইয়া একটি ফ্রেমে গাথা। আসলে আমাদের দুজনের সম্পর্ক খুবই গভীর। তিনি কিন্তু আমার আপন ভাই নয় তিনি হচ্ছে আমার চাচাতো ভাই। তবে আমাদের ভালোবাসায় এতই যে কেউ দেখলেই মনে করে আমার আর জমজ ভাই এবং খুবই মিল আমাদের মধ্যে বিদ্যমান। আমরা একই প্লেটে ভাত খাই এবং একই বিছানায় ঘুমায়। আসলে আর আমার খুবই খারাপ লাগছে ভাইয়া চলে যাওয়ায়। তবে ভাই আমার পাশে থাকলে আমার খুবই ভালো লাগে। আমি মনে করি পুরোটা সময় যেন তার সাথে আমি ব্যয় করে এবং করি ও। আমরা চাচাতো ভাই হলেও আমাদের মধ্যে ভালোবাসার কোন কমতি নেই। আমার পরিবার থেকেও আমরা দুই ভাই বেশ সাপোর্ট পেয়ে থাকি। মূলত এই কারণে আমাদের সম্পর্কটা আরো গভীর। আজ পাঁচটি দিন ভাইয়া ছুটি কাটিয়েছিলে বোন এই পাঁচটি দিনই আমি তার সাথে কাটিয়েছি ঘুরেছি সেগুলো আজ আমার খুবই মনে পড়ছে। কারণ ভাইয়া বাড়িতে আসলে বেশ ঘুরাঘুরিটা খুব জমে আমার। আর ঘোরাঘুরি করতে আমার খুবই ভালো লাগে তাতে আমার ভাইয়ার সাথে ঘুরাঘুরি করতে আরও বেশি ভালো লাগে।

IMG20240306093600.jpg

তবে বাসস্ট্যান্ডে গিয়ে দেখি গাড়ি আর আসে না। গাড়ি আসার কথা ছিল ৮ : ৪৫ মিনিটে। এদিকে ঘড়িতে নয়টা পার হয়ে যাচ্ছে তাও গাড়ি আসার কোনো খোঁজ নেই। পরে কাউন্টারে গিয়ে জানতে পারলাম গাড়ি আসছে একটু লেট হবে। শেয়ার করার ভাইয়াকে গাড়িতে না তুলে দিয়ে আমি তো বাড়ি আসছি পারিনা। তাই দুই ভাইয়া বাসস্ট্যান্ডে বেশ সুন্দর একটা সময় পার করলাম। যদিও গাড়ি লেট হয়েছে কিন্তু ভাইয়া পাশে আছে এজন্য আমার ভালো লেগেছিল। এরপরে বেশ কিছুক্ষণ আমরা দুজনা একে অপরের কথা বলছিলাম এরপরে ৯ : ৩০ এর দিকে দেখি ভাইয়ার গাড়ি চলে এসেছে। ভাই আর গাড়িতে ছিল দেয়ার পরিবহন এবং সিট নাম্বার ছিল জি ওয়ান । এরপরে ভাইয়া ব্যাগ ছিল সেটি বক্সে দিল ভাইয়া। আপনার উপরে ছবিটিতে দেখতে পাচ্ছেন গাড়ি যখন চলে এসেছিল এবং বক্সে মালামাল সবাই রাখছিল এমন সময় আমি এই করে ছবিটা আমার ফোনে ধারণ করি। পরিশেষে ভাইয়ার সাথে হ্যান্ডসাপ কোলাকুলি করে ভাই আমার কাছ থেকে বিদায় নিল। এর পরে ভাইয়া রওনা দিল আর আমি মোটরসাইকেল নিয়ে বাসার দিকে রওনা দিলাম। এখন কয়েকটি দিন আমার একটু খারাপ লাগবে তবে সবকিছু মেনে নিতে হবে কারণ চাকরির জীবন তাকে ধরে রাখা যাবে না। তবে সে ভালো থাকবে এটাই আমার প্রত্যাশা তার জন্য আমার ভালোবাসা অবিরাম থাকবে। তবে যেখানেই থাকি না কেন আমাদের দুই ভাইয়ের ভালোবাসা কখনোই ভুলবার নয় বা শেষ হয়বার নয় এটা আমি মন থেকেই বলছি।

তাহারেই পরে মনে, ভুলিতে পারিনা কোনমতে 💞

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

ভাইকে বাসস্ট্যান্ডে পৌঁছে দেওয়ার সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে এটা গাংনী বাজারের সুন্দর দৃশ্য। যে জায়গায় প্রায় এটা সেটা কেনার উদ্দেশ্যে উপস্থিত হতে হয়। সুন্দর একটা মুহূর্ত ব্লগের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার ভাইয়াকে বাস স্ট্যান্ডে পৌঁছে দেওয়ার খুব সুন্দর একটি মুহূর্ত শেয়ার করেছেন। আপনি খুব সুন্দর ভাবে গাংনী বাজারের দৃশ্য এখানে ফুটিয়ে তুলেছেন৷ আগে কখনো এরকম দৃশ্য দেখা হয়নি৷ আপনার কাছ থেকে এই প্রথম এই দৃশ্য দেখলাম৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য৷

 4 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57034.02
ETH 3084.35
USDT 1.00
SBD 2.41