লাইফ স্টাইল।। আজ বিকেলে বঙ্গ এগ্ৰো কমপ্লেক্সে কাটানো কিছু মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ4 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩/০৬/২০২৪) রোজ: শুক্রবার।

IMG20240503181436.jpg

লোকেশন

💞 জুম্মা মোবারক 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি লাইফ স্টাইল।। আজ বিকেলে বঙ্গ এগ্ৰো কমপ্লেক্সে কাটানো কিছু মুহূর্ত।। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240503181430.jpg

আজকের সপ্তাহের ছুটির দিন ছিল। আজকে সারাটা দিন বাসায় কাটানো হয়েছে। তাই বিকেলের সময়টা ভাবলাম একটু বাইরে গিয়ে পার করা যাক। বাইরে তেমন কোথাও যাওয়ার ইচ্ছা ছিল না। তাই আমি আর একটা ভাইয়া দুইজনে মিলে আমাদের গ্রামের পার্কে গিয়েছিলাম। বর্তমানে আমাদের গ্রামে যে পার্ক রয়েছে বঙ্গ এগ্রো কমপ্লেক্স। এটি আমাদের আশেপাশের মধ্যে খুব সুপরিচিত একটি পার্ক। এটি খুবই সুন্দর মনোরম পরিবেশের একটি জায়গায় এখানে সময় পার করতে পেরে অনেকেই বেশ স্বাচ্ছন্দ্যবোধ প্রকাশ করে। আর বিশেষ করে সপ্তাহের ছুটির দিন শুক্রবার এই পার্কে অনেক মানুষ ঘুরতে আসে। তাই মাঝে মাঝে বিকেলের সময়টা ভাবি একটু গ্ৰামের পার্কে অতিবাহিত করি। তাই আজকে বিকেলে গিয়েছিলাম বঙ্গ এগ্রো কমপ্লেক্স পার্কে। এটি আমার বাসা থেকে ৫০০ মিটার দূরত্বে অবস্থিত। হেঁটে যেতে সময় লাগে পাঁচ মিনিট বা তারও কম। তাই দুই ভাই আজ বিকেলে হাঁটতে হাঁটতে পার্কে গিয়েছিলাম। গিয়ে দেখতে পেলাম পার্কের গেটের কাজ চলছে সত্যিই অনেক সুন্দর হচ্ছে দেখতে তো খুবই ভালো লাগছে। এই গেট অতিক্রম করার জন্য টিকিট ক্রয় করতে হয়, কিন্তু আমরা গ্রামের ছেলে হওয়ায় আমাদের কোন টিকিট ক্রয় করতে হয় না আমরা ফ্রিতে ঘুরে আসতে পারি ।তাই গেট পার হাওয়ার পরেই ছবিটি আমি আমার ফোনে ধারণ করি।

IMG20240503181350.jpg

IMG20240503181242.jpg

গেট অতিক্রম করে যখন ভিতরে প্রবেশ করলাম তখন খুবই ভালো লেগেছিল। এবং আরো বেশি ভালো লেগেছিল ভিতোরের মনোরম পরিবেশ। ভেতর পরিবেশটা খুবই ভালো লেগেছিল তাই ফোনটা দেরি করে উপরে দুটি ছবি আমি আমার ফোনে ধারণ করি । যে দুটি ছবি আপনারা উপরে দেখতে পাচ্ছেন এটা হচ্ছে আমাদের পার্কের ভেতরের ছবি।

IMG20240503180138.jpg

পার্কের ভিতরে প্রবেশ করে খুবই ভালো লাগছিল চারিদিকে বেশ একটু ঘোরাঘুরি করলাম। আর আজকের বিকেলের আবহাওয়াটা ছিল খুবই ভালো হালকা বাতাস বয়েছিল এবং পার্কের মধ্যে বেশ দারুন একটা সময় উপভোগ করলাম। এভাবে ঘোরাঘুরি করার পরে ভাবলাম একটু কোথাও বসা যাক। যদিও পার্কের ভেতরে খুব সুন্দর করে বসার জায়গা রয়েছে। এরপরে একটি বড় পুকুর পাড়ের সামনে দুই ভাই মিলে বসে গেলাম । তারপরেই এই সেলফি ছবিটা আমি আমার ফোনে ধারণ করি। যেটা আপনারা উপরে দেখতে পাচ্ছেন।

IMG20240503180713.jpg

IMG20240503180718.jpg

পার্কের ভিতরে প্রবেশ করে আমরা দুই ভাই যখন পুকুর পাড়ে বসে ছিলাম তখন দেখলাম নৌকার মাঝি নৌকা নিয়ে পাড়ের দিকে আসছে। এমন সময় আমি পকেট থেকে ফোনটা বের করে দুইটা ফটোগ্রাফি করে নিলাম যেটা আপনারা উপরের অ্যালবামে দেখতে পাচ্ছেন। এরপরে নৌকার মাঝি যেহেতু আমরা গ্রামের তাই সুবাদে আমার চাচা হয়। চাচাকে নৌকার বিষয়ে জিজ্ঞেস করলে চাচা বলে নতুন নৌকা খুব শীঘ্রই আসছে। এই নৌকায় অনেকবার ভ্রমণ করেছে তাই দ্বিতীয়বার আর ভ্রমণ করার ইচ্ছা হলো না। তবে যখন জানতে পারলাম নতুন নৌকা আবার এই পুকুরে নিয়ে আসা হবে বিষয়টা খুবই মজার। দেখা যাক নতুন নৌকাটি আসলে একদিন ভ্রমণ করে আপনাদের মাঝে শেয়ার করবো ইনশাআল্লাহ।

IMG20240503181436.jpg

এভাবে আজকে বিকেলের বেশ কিছু সময় পার্কের ভেতরেই অতিবাহিত করেছিলাম তাতে মনটা খুবই ভালো লেগেছিল। সর্বশেষে সন্ধ্যার কিছু আগ মুহূর্তেই পার্ক থেকে বেরিয়ে আসলাম এমন সময় উপরের ফটোগ্রাফিটি আমি আমার ফোনে ধারণ করি। সত্যিই আগের তুলনায় এখন পার্কটি দেখতে খুবই সুন্দর লাগছে এবং দিন দিন যেন এই সৌন্দর্য তা আরো বৃদ্ধি পাচ্ছে। যে কারণে এখানে দিন দিন অনেক মানুষের আগমন ঘটছে। খুবই ভালো লাগছে যে বিভিন্ন জায়গা থেকে আমাদের এখানে ভ্রমণ করতে আসছে বিষয়টা খুবই আনন্দের একটা বিষয়।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

আগের তুলনায় আপনাদের এই পার্কটি সুন্দর হয়েছে আমার মাঝেমধ্যে যা হয়, ভীষণ ভালো লাগে। আস্তে আস্তে বেশ সুন্দর করে গড়ে তুলতেছে। নতুন সব কার্যক্রম চালু করতেছে। বিশেষ করে নৌকার এই ছবিটা আমার ভীষণ ভালো লাগলো। আপনারা দুজন সুন্দর মুহূর্ত উদযাপন করেছেন। অনেক সুন্দর ভাবে সবকিছু তুলে ধরেছেন।

 4 months ago 

হ্যা ভাইয়া ঠিক বলেছেন ধন্যবাদ।

 4 months ago 

বন্ধু তুমি আজকে আমাদের মাঝে বেশ দারুন একটি পোস্ট লিখে শেয়ার করেছ। তুমি আজকে তোমাদের গ্রামের বঙ্গ এগ্ৰো কমপ্লেক্সে কাটানো কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছ। আসলে এই পার্কে আমিও বেশ কয়েকবার গিয়েছে। আসলে বিকেল বেলায় সেখানে মনোরম পরিবেশ সত্যি আমাকে বেশ মুগ্ধ করে। দুজন মিলে বেশ দারুন সময় অতিবাহিত করেছে দেখেই বোঝা যাচ্ছে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 4 months ago 

হ্যাঁ বন্ধু খুবই মনোরম পরিবেশ। গঠনমূলক মন্তব্য শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপনি৷ আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি পোস্ট দেখে খুবই ভালো লাগলো এবং এখানে আপনি বঙ্গ এগ্রো কমপ্লেক্স এ কিছু মুহুর্ত উপভোগ করেছেন এবং খুব সুন্দরভাবে আমাদের মাঝে অনেক কিছু ফুটিয়ে তুলেছেন৷ অনেক ধন্যবাদ আপনাকে৷

 4 months ago 

আরও একটা আনন্দের বিষয় হচ্ছে ভাইয়া এই পার্কটি আমার নিজ গ্রামে অবস্থিত।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54266.19
ETH 2288.06
USDT 1.00
SBD 2.31