লাইফ স্টাইল।। আজ বিকেলে ঘোরাঘুরি ও বড়া খাওয়ার মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ7 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ১৬/০২/২০২৪) রোজ: শুক্রবার

IMG20240216175315.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি।আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফ স্টাইল।। আজ বিকেলে ঘোরাঘুরি ও বড়া খাওয়ার মুহূর্ত।। তাহল চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240216173225.jpg

আজকে সকাল থেকে খুবই ব্যস্ত ভাবে সময়টা পার করলাম। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে খাবার খাওয়ার আগে আপুর একটা ফোন আসলো। এরপর আপু বললো তার বাড়িতে বেড়াতে যেতে। আমার যাওয়ার কোন ইচ্ছা ছিল না কিন্তু আপু বললো তাই আমাকে যেতে হলো। তাই খুব সকালে গোসল করে রেডি হয়ে ছোট আব্বুর মোটরসাইকেল নিয়ে আপুর বাড়িতে গেলাম। আজকে ছুটির দিন ছিল তাই আপুর বাড়িতে সারাটা সময় কেটে গেল। এরপর ভাবলাম বিকেলে বাড়িতে যায় তাই আমার সাথে মাও গিয়ে ছিল তাই আমি আর মা চলে আসলাম। আজকে ছুটির দিন হওয়ায় একটু ঘুরতে বের হলাম। কেমন ঘুরি নাই কিন্তু পাশের গ্রামে হাটছিল তাই আমি একটা ভাইকে বললাম ভাইয়া চলো দুই ভাই মিলে বড়া খেয়ে আসি। আসলে আমাদের পাশের গ্রাম রায়পুরে একজন খুবই ভালো বড়া ভাজেন। তাই ভাবলাম আজকে বিকেলের কিছু সময়টা বড়া খেয়ে পার করা যাক। আসলে বিকেলে বড়া খেতে আবার খুবই ভালো লাগে। আর তাতে আর অতি পরিচিত হায়দারের বড়া খেলে তো আরো বেশি ভালো লাগে। তাই দুই ভাইয়া মিলে বড়া খাওয়ার জন্য রওনা দিলাম। বড়া খেতে যাওয়ার সময় পথের মাঝখানে আমরা গাড়ি থাকে একটা সেলফি ছবি তুলে নি যেটা আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন।

IMG20240216175202.jpg

পরে বাজারে গিয়ে গাড়ি রেখে বড়ার দোকানে চলে গেলাম। আসলে বড়া নিতে গিয়ে দেখলাম অনেক মানুষের ভিড়। তাই সেখান থেকে বড় নেয়ার সময় ছবি তোলার মতো সিচুয়েশন ছিল না। তারপরে সেখান থেকে আমি ১৫০ গ্রাম বড়া ক্রয় করলাম। দেড়শ গ্রাম পড়ার দাম নিয়েছিল আমার কাছ থেকে ৪৫ টাকা। এরপরে ভাবলাম একটা নিরিবিলী জায়গায় গিয়ে বলাটা খাওয়া যাক তাই বাজার থেকে আরো সামনে এসে একটা জায়গায় গাড়ি থামিয়ে বড়া খাওয়ার জন্য নামলাম।

IMG20240216175315.jpg

এরপর এক পাশে গাড়ি রেখে দুই ভাই একটি গাছের গুড়ির উপর বসে বড়া খেলাম। আসলে জায়গাটা ছিল খুবই নিরিবিলি তাই সেখানে বড়া খেতে খুবই স্বাচ্ছন্দ বোধ প্রকাশ করলাম। বারা খেতে খেতে আমি ঝটপট ফোনটা বের করে দুই ভাই একটা সেলফি ছবি তুলে নিলাম। যেটা আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন । আপনারা দেখতে পাচ্ছেন আমার ভাইয়ের হাতে বড়া আর আমার হাতে ফোন এভাবেই হয়ে গেল একটা সেলফি। সব মিলিয়ে আজকে সারাটা দিন ব্যস্ত সময় কাটলেও বিকেলটা খুব ভালোভাবে কাটিয়ে বেশ ভালো লাগলো।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝ধন্যবাদ💝

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আসলে ছুটির দিনে একটু প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। বিকেলে ঘোরাঘুরি ও বড়া খাওয়ার মুহূর্ত গুলো দেখে অনেক ভালো লাগলো। দুজন মিলে বেশ সুন্দর সময় উপভোগ করেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

হমম ভাইয়া ঠিক বলেছেন ধন্যবাদ।

 7 months ago 

আবার দুজন একত্রিত হতে পেরেছে দেখছি, বেশ ভালো লাগলো দুইজনের একসাথে সুন্দর এই ফটোগ্রাফি গুলো দেখে। একসাথে খাওয়া দাওয়া ও পথ চলার দারুন সব ফটোগ্রাফি নিয়ে ব্লগটা সাজিয়েছে দেখে খুশি হলাম।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

বিকেলবেলায় দেখছি বেশ ভালোই ঘোরাঘুরি করেছিলেন এবং কি বড়া খাওয়ার মুহূর্তটা অনেক বেশি ভালো ছিল। সকালে বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন জেনে ভালো লাগলো। বোনের বাসা থেকে বিকেল বেলায় এসে, একজন বড় ভাইয়ের সাথে বড়া খাওয়ার জন্য গিয়ে ভালো সময় অতিবাহিত করেছিলেন দেখছি। নিরিবিলি একটা পরিবেশে গিয়ে বসেছিলেন বড়া খাওয়ার জন্য। যাইহোক বেশ ভালোই উপভোগ করলাম আপনাদের বড়া খাওয়ার মুহূর্তটা।

 7 months ago 

ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

বিকেলবেলা একজন ভাইকে নিয়ে খুব ভালোই সময় কাটিয়েছেন। এরকম বিকেল বেলা বড়া খাওয়ার মজাই আলাদা। আসলে কিছু কিছু জায়গায় আছে যেগুলো হাতের বড়া গুলো খাওয়ার মধ্যে অন্যরকম একটা মজা লাগে। সত্যি আপনার বড়া খাওয়ার পোস্ট পড়ে আমার নিজেরও বড়া খেতে মন চাইতেছে। খুব সুন্দর করে পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42