জেনারেল রাইটিং।।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(০২/০৯/২০২৩) রোজ: শনিবার।

IMG_20230902_124640.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি জেনারেল রাইটিং। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হই । তারপরে আমি আর আমার দূলাভাই একসাথে নাস্তা করি। আমার দুলাভাই ফায়ার সার্ভিসের চাকরি করেন। তিনি চার দিনের কোর্সের জন্য ঢাকায় আজকে রওনা দিলেন। ভাইয়া আমাকে বলল যে কালকে তুমি সকালে আমাকে বাসস্ট্যান্ডে রেখে আসবে। আমি বললাম ঠিক আছে ভাইয়া আমি যাব। তারপরে সকালে আমি আর দুলাভাই একসাথে নাস্তা করেই আমরা বাড়ি থেকে বের হলাম। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20230902090334.jpg

এরপরে ভাইয়া তার জিনিস পত্র গুলো খুব সুন্দর ভাবে গুছিয়ে নিল। তারপর আমাকে গাড়ির চাবি দিয়ে বললো গাড়িটি বের করো। তারপর আমি গাড়িটা বের করলাম। গাড়ি বের করে আমরা বেডিং পত্র গুলো গুছিয়ে নিয়ে ভাইয়া ড্রাইভ করলো এবং আমি পেছনে বেডিং নিয়ে বসে গাংনী বাসস্ট্যান্ডের দিকে রওনা দিলাম। আসলে আমাদের বাসা থেকে গান্ধী বাস স্ট্যান্ড খুব একটা দূরত্ব নয়। মোটরসাইকেলে গেলে খুব জোর 20 মিনিট বা তারও কম সময় লাগে। ভাইয়ার গাড়ি ছিল ৯ঃ৩০ মিনিটে। তাই আমরা বাড়ি থেকে বের হয়েছিলাম ০৯:০০ টার দিকে।এরপরে প্রায় কুড়ি মিনিটের দিকেই গাংনী বাস স্ট্যান্ডে পৌঁছে যায়।

IMG20230902092845.jpg

এরপর আমরা গাংনী পৌঁছাতেই ভাইয়ের গাড়ি আসার জন্য এখনো ১০ মিনিট আমাদের হাতে ছিল। ওই সময়টুকু আমরা দোকানে কাটিয়েছিলাম। উপরে আপনারা দেখতে পাচ্ছেন একটা দোকান এখান থেকে ভাইয়া আমাকে একটা স্পিড কিনে দিয়েছিল এবং ভাইয়া এক বতল পানি কিনেছিল। আসলে আজকে সকাল থেকে বেশ গরম পড়ছে। প্রথমে স্পিড চাইতেই দোকানদার মামা আমাদের একটা স্পিড দিল আসলে স্পিড ছিল ফ্রিজের বাইরে। আসলে এমনিতে অনেক গরম ছিল তাও আবার গরম স্পিড দিল। তারপরে সেটা পাল্টে ফ্রিজ থেকে একটা স্পিড নিলাম এবং ঠান্ডা স্পিড খেয়ে বেশ একটু শান্তি অনুভব করলাম। দোকানে স্পিড খাওয়ার সময়ের মধ্যেই বাসস্ট্যান্ডে বাস চলে আসলো। এরপরে ভাইয়াকে গাড়িতে উঠিয়ে দিয়ে আমি বাড়িতে চলে আসলাম ।

source

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Sort:  
 last year 

বন্ধু তুমি তো আজকে বেশ দারুন একটি পোস্ট লিখে আমাদের মাঝে শেয়ার করেছো। সকালবেলায় তোমার দুলাভাইকে পৌঁছে দিতে তুমি গাংনী নিয়ে এসেছিলে জেনে বেশ ভালো লাগলো। ঠিক বলেছ যেকোনো জায়গায় মোটরবাইকে বেশ দ্রুত যাওয়া যায়। গাংনী নিয়ে এসে পৌঁছানোর পর তোমার দুলাভাই তোমাকে স্পিড কিনে দিয়েছিল তুমি সেটা খেয়েছিলে জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

বন্ধু তোমার এত সুন্দর গঠন মূলক কথাটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনার দুলাভাই সকালে যাবে জন্যই আপনাকে পৌঁছে দিতে বলেছে। মোটরসাইকেল এ দ্রুত যাওয়া যায়। অন্য কোন পরিবহনে গেলে সময় আরো বেশি লাগত। আপনারা অল্প সময় হাতে নিয়ে বের হয়েছিলেন। রাস্তায় কোনো সমস্যা হলে তো বিপদে পরে যেতেন। তাই হোক সব ভালো যার শেষ ভালো তার।

 last year 

জি আপু আমাদের আরো আগে যাওয়ার প্রয়োজন ছিল । কিন্তু যাই হোক কোনো সমস্যার সম্মুখীন হয় নাই। তবে আপনার এত সুন্দর মতামতটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

এটাই তো আমাদের সব থেকে বড় সুবিধা বাড়ি থেকে বাস স্ট্যান্ড খুব একটা বেশি দূরে না হবার কারণে চাইলেই আমরা অল্প সময়ের মধ্যেই সেখানে পৌঁছে যাই। আর গরমের মধ্যে গরম স্পিড খাবার থেকে না খাওয়াই ভালো। ভালো করেছেন পাল্টে ফ্রিজের স্পিড নিয়ে।

 last year 

আপনার মূল্যবান মতামতটি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89