কয়েকটি রেনডম ফটোগ্রাফি।✌️

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(১১/০৮/২০২৩) রোজ: শুক্রবার।

IMG20230622185334.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি রেনডম ফটোগ্রাফির কিছু
ছবি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার
করছি । সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হই। তারপর নাস্তা করি । তারপরে একটু রেস্ট নিই। তারপরে গোসল করে নামাজ পড়তে যায়। নামাজ শেষে দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিই। এভাবে সন্ধ্যা হতেই ভাবলাম আজকে একটা পোস্ট করা যাক। তারপরে আমি পোস্ট করার জন্য প্রস্তুতি হয়। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আপনাদের মাঝে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20230623180136.jpg

IMG20230623180428.jpg

আপনার উপরে যে ছবিটি দেখতে পাচ্ছেন এটি হচ্ছে সাত তালা বিল্ডিং এর উপর থেকে তোলা একটি ছবি।
ছবিটিতে দেখতে পাচ্ছেন বাজারের কিছু অংশ। বাজারে মানুষগুলো কেনাকাটাই ব্যস্ত। আর এরই মাঝে দৃশ্যটি হঠাৎ আমার নজরে পড়ে তারপরেই ছবিটি আমি সংগ্রহ করি।

IMG20230623183217.jpg

উপরে আপনারা যে ছবিটি দেখতে পাচ্ছেন এটি সন্ধ্যার কিছু আগ মুহূর্তে তোলা একটি ছবি। সন্ধ্যার আগ মুহূর্তের এই দৃশ্যটা ছিল চমৎকার একটি দৃশ্য।

IMG20230622185244.jpg

উপরের এই ছবিটি ও সন্ধ্যার আগে তোলা । সন্ধ্যা না হতেই রাস্তার চারিপাশ এবং মার্কেটে আলোই আলোকিত হয়ে এক অন্য রকম সুন্দর্য হয়ে উঠেছে শহরটা।

IMG20230622185319.jpg

এই ছবিটি ও সন্ধ্যার আগে তোলা হয়েছে। এই ছবিটিতে দেখতে পাচ্ছেন সন্ধ্যা হতে মানুষের ভিড় কিছুটা কম।

IMG20230621203048.jpg

উপরে আপনারা যে ছবিটি দেখতে পাচ্ছেন এটি হচ্ছে রাত আটটার দিকে তোলা একটি ছবি । তখন আমি নাস্তা করে ছাদে আসি। তারপরে হঠাৎ! নিচের দিকে চোখ পড়তেই দৃশ্যটা আমার বেশ ভালো লাগে। তারপরেই আমি ছবিটি সংগ্রহ করি। আসলে শহরের মানুষগুলো বেশীরভাগ সময়-ই রাতে কেনাকাটা করে।

উপরের প্রতিটি ছবিই আমার ফোন থেকে তোলা হয়েছে।

মোবাইল ফোন সম্পর্কিত কিছু তথ্য:-

নাম : OPPO A15
মডেল : CPH2185
RAM : 3.00 GB
ROM : 32.0 GB
ক্যামেরা Front :5MP
ক্যামেরা Rear :13MP+2MP+2MP
অ্যান্ড্রয়েড ভার্সন : 10

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Sort:  
 last year 

অনেক অসাধারণ কিছু শহরের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। শহরের ফটোগ্রাফি গুলি সন্ধ্যার সময় দেখতে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনার এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ আপু

 last year 

সারাদিন ব্যস্ত সময় কাটানোর পর আপনি আমাদের মাঝে এই ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে দারুন সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last year 

জি আপু আপনি ঠিকিট বলেছেন সত্যিই খুবই ব্যস্ত সময় পার করছি । তবে আপনার এত মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 last year 

বেশ সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে খুব ভালো লাগে‌। বিশেষ করে আমার কাছে সন্ধ্যার মুহূর্তের প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে। প্রাকৃতিক পরিবেশ সন্ধ্যায় বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন আপনি। এত চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। এই ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনি সারাদিন বেশ ব্যস্ত সময় পার করেছেন তাও এর পরে আমাদের মাঝে ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছেন জানতে পেরে বেশ ভালো লাগলো। আসলে ফটোগ্রাফি গুলো দেখতে বেশ দুর্দান্ত ছিল। আসলে ফটোগ্রাফি পোস্ট করতে হলে ফটোগ্রাফি পোস্টের লোকেশন দিতে হয় এটা হয়তো ভুলে গিয়েছো। আশা করি পরবর্তীতে এগুলো ঠিক করে নেবে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

ছোট ভাই আপনি তো দেখছি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে আমার বেশ ভালো লাগলো। প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল ।শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার ফটোগ্রাফি পোস্ট এর মধ্যে লেখার পরিমাণ কম হয়েছে। এছাড়াও আপনি পোষ্টের মধ্যে জাস্টিফাই মার্কাউনটি ব্যবহার করবেন এবং প্রত্যেকটি ছবির নিচে ডিভাইসের নাম এবং লোকেশন ব্যবহার করার চেষ্টা করবেন।

 last year 

আপনাকে নিয়মিত হতে হবে, এভাবে করে এতদিন পর পর পোস্ট করলে আপনি পোস্টে ভোট পাবেন না।

 last year 

জি ভাইয়া নিয়মিত পোস্ট করবো ইনশাআল্লাহ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67059.35
ETH 2672.35
USDT 1.00
SBD 2.72