আপুর বি.এস.সি পরীক্ষার ফলাফলে সবাই খুশি আমরা।।

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ২৬/০২/২০২৪) রোজ: সোমবার

IMG20240226102504.jpg

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আপুর বি.এস.সি পরীক্ষার ফলাফলে সবাই খুশি আমরা।। আজকে সবে বরাতের রাত ছিল। তাই আজকে সেহরি খাওয়া শেষ করে ফরজে নামাজ পড়তে গিয়েছিলাম। ফরজের নামাজ শেষ করে মহল্লার সবাই মিলে আমরা কবরস্থান জিয়ারত করতে গিয়েছিলাম। এরপরে বাসায় এসে একটু বিশ্রাম নিই। আজকে আমার প্রাইভেট ছিল তাই ৮:৩০ মিনিটের দিকে বাসা থেকে প্রাইভেট পড়ার জন্য রওনা দিলাম। প্রাইভেটে পৌঁছাতে আমার নয়টা বেজে গেল। এর পরে প্রাইভেট পড়লাম। প্রাইভেট পড়তে আপুর একটা ফোন আসলো। আর আমি যেই স্যারের কাছে প্রাইভেট পড়ি সেই স্যারের কাছে আমার আপু ও পরেছিল তাই আমি যাওয়াই ওই স্যার আমাকে আপুর রেজাল্টের কথা জিজ্ঞেস করল। এমন সময় আপু বলল ফোন দিয়ে আমাকে বলল তুমি বাড়ি যেও না দুজনে একসাথে যাব। আমি বললাম ঠিক আছে আপু আমি প্রাইভেট শেষ করে আপনার জন্য দাঁড়িয়ে থাকবো। এমন সময় দেখি আপু হাসতে হাসতে চলে এসেছে এসে বলে আমি পাশ করেছি। সত্যি আমি অনেক খুশি ছিলাম সেই সাথে আমি যেই স্যারের কাছে প্রাইভেট পড়লাম ওই স্যারের কাছে পড়তো তাই স্যার আবদার করল কিছু খাওয়ার জন্য। আমি রোজায় ছিলাম যে কারণে আমি রেস্টুরেন্টে গেলাম না আপু আর স্যার রেস্টুরেন্টে গিয়ে খাওয়া-দাওয়া করল এতক্ষণ আমি ওয়েট করছিলাম। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240226102504.jpg

IMG20240226102511.jpg

IMG20240226102514.jpg

আমাদের গাংনীতে খুবই নামকরা মিষ্টি হচ্ছে আমিন মিষ্টান্ন ভান্ডার। এই মিষ্টি আমাদের গাংনীতে খুবই সুপরিচিত একটি মিষ্টির দোকান। আশেপাশের অনেক মানুষই এখান থেকে মিষ্টি ক্রয় করে থাকেন কারণ এই মিষ্টিগুলো খেতে খুবই স্বাদ হয়ে থাকে। আর আপু বলল চলো আমি মিষ্টান্ন ভান্ডারে গিয়ে মিষ্টি নিয়ে যেতে হবে বাড়িতে। এবার আমি আর আমার আপু মিষ্টির দোকানে চলে আসলাম। মিষ্টির দোকানে এসে দেখলাম সেখানে ঝোল মিষ্টি অর্থাৎ রসগোল্লা। আসলে আজকে আমি রোজায় আছি যে কারণে আজকে আমার কিছুই খাওয়া হয়না আপুর কাছ থেকে তবে ইনশাল্লাহ খাওয়া হবে। আমি আপুকে বললাম আপু রসগোল্লা নিয়ে যায় চলো বাসায় আপু বলল না চমচম এবং কালোজাম নিয়ে যাব। মিষ্টির মধ্যে চমচম ও কালোজাম খেতে আমার খুবই ভালো লাগে তাই আমিও রাজি হলাম।

IMG20240226102517.jpg

এরপরে সেখান থেকে আমরা এক কেজি মিষ্টি ক্রয় করলাম। উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন যে দোকানের একজন আমাদের মিষ্টি প্যাকেট করছেন। এমন সময় আমি উপরের ছবিটা আমার ফোনে ধারণ করি। আসলে আজকে যদি আমি রোজায় না থাকতাম তাহলে হয়তো আপু আমার মুখে মিষ্টি দিত আমি আপন মুখে মিষ্টি দিতাম। সত্যি খুবই মজা হতো কিন্তু ব্যাপার না যেহেতু রোজা আছি তাই এই খুশিটা আমি আজকে উপভোগ করতে পারি নাই। তবে আপুর রেজাল্ট শুনে আমি খুবই খুশি হয়েছি। আমরা আছি অনেক দিনের শখ সে বিএসসি শিক্ষক হবেন। ইনশাআল্লাহ আশা করা যায় এবার আমার আপুর চেষ্টাটা আরো বেশি হবে। তবে আমার আপুর শখ আমাদের নিজ গ্রামের মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করার।

IMG20240226102625.jpg

এরপরে আমরাও সেখান থেকে এক কেজি চমচম কালো জ্যাম মিষ্টি ক্রয় করলাম আমাদের এক কেজি মিষ্টির দাম নিয়েছিল ৩৫০ টাকা। সত্যিই মিষ্টি গুলো খেতে খুবই স্বাদ আর মিষ্টি খুবই পরিচিত তাই আমরা এখান থেকে মিষ্টি ক্রয় করে থাকি। এরপরে মিষ্টি ক্রয় করে যখন প্যাক আমার হাতে দিচ্ছিল এমন সময় আমি একটা সেলফি ছবি তুলে নিই যেটা আপনার উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন। সত্যি আজকের সকালটা দারুন ভাবে কাটলো।

IMG20240226102915.jpg

মিষ্টি ক্রয় করা শেষ করে বাসার দিকে রওনা দেয়ার সময় বরা এবং চপ ক্রয় করলাম। যেটা আপনারা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন। আসলে ইফতারি করার সময় চপ খেতে আমার খুবই ভালো লাগে এবং সাথে একটু পেয়াজি হলেও খুব ভালো হয়। তাই চারটি চপ এবং ১০০ গ্রাম পেঁয়াজু ক্রয় করলাম। সব মিলে আপুর এই পরীক্ষার ফলাফল পেয়ে বেশ দারুন ভাবে খুশির সাথে আজকের সকালটা কেটে গেল শুধু সকাল কাটলো না আজকে সারাটা দিনই বেশ ভালোই কাটবে ইনশাআল্লাহ।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝ধন্যবাদ💝

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

গাংনীর সবচেয়ে নামকরা আমিন মিষ্টান্ন ভান্ডার থেকে মিষ্টি কিনেছেন আর যেহেতু এক কেজি মিষ্টির দাম ৩৫০ টাকা তাহলে সেটা নাম করা তো হবেই। তবে খুশির সংবাদটা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে স্পেশালভাবে ধন্যবাদ জানাচ্ছি ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 4 months ago 

আপনার আপুর পরীক্ষার ফলাফলের উপলক্ষে বেশ ভালো মিষ্টি, চপ, পিয়াজু -কেনাকাটা করলেন । বেশ ভালো লাগলো আপনাদের আনন্দ দেখেও। আসলে ভালো খবর শুনলেও ভালো লাগে! আপনার আপুর জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63186.04
ETH 3392.68
USDT 1.00
SBD 2.50