আমার বেস্ট ফ্রেন্ডকে নিয়ে কিছু কথা।।

in আমার বাংলা ব্লগ9 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(১৮/১০/২০২৩) রোজ: বুধবার।

pexels-jaime-reimer-2679814.jpg

ছবিটিএখান থেকে নেওয়া হয়েছে

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আমার বেস্ট ফ্রেন্ডকে নিয়ে কিছু কথা। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

আসলে প্রতিটা মানুষেরই ছাত্র জীবনে একটা না একটা বন্ধু থাকে। আসলে বন্ধু নামের বন্ধু অনেক থাকে কিন্তু বন্ধুর মাঝে বেস্ট ফ্রেন্ড নামে একটা বন্ধু তৈরি হয় । আর এই বেস্ট ফ্রেন্ড নামক বন্ধুত্ব সবার সাথে গড়ে তোলা সম্ভব হয় না। আসলে আমার জীবনের প্রথম বন্ধু আমি পাই যখন আমি নার্সারিতে পড়তাম। আমরা দুজনাই একসাথে নার্সারিতে ভর্তি হয়েছিলাম । আর এখন আমরা দুজন বন্ধুই ইন্টার সেকেন্ড ইয়ারের ছাত্র। আসলে আমাদের সেই প্রথম পথ চলা শুরু হয়েছিল ২০১০ সালে যখন নার্সারিতে পড়ি। তারপরে আমি আর আমার বন্ধু একই সাথে একই স্কুলে এবং একই কলেজে ই এখনো পড়ালেখা করছি । তবে দুঃখের বিষয় আজ আমার বন্ধু প্রবাসে। কিন্তু আমি এখনো পড়ালেখা করছি।আসলে এমন বন্ধুত্ব সবার সাথে গড়ে তোলা কখনো সম্ভব নয়।

বন্ধু হয়তো এখন আমার থেকে অনেক শত শত মায়ের দূরে রয়েছে তার পরেও তার প্রতি আমার ভালোবাসা একটুও কমতি নেই তার সাথে পথ চলে আমি সত্যিই ধন্য হয়েছি। আসলে বেস্ট ফ্রেন্ড তো সেই যে দুঃখ কষ্ট হাসি সব কিছু বুঝতে পারে। আসলে আমার বন্ধু তিনি খুবই সহজ সরল। আমি যা বলতাম সেটাই করত সে কখনো আমার কথার বাইরে যেতো না।

আমার বেস্ট ফ্রেন্ড এর নাম মোঃ মিকাইল হোসেন। আমার বন্ধুর বাসা আমার বাসার থেকে ৪০০ মিটার দূরত্বে তাই সবসময় তার সাথে দেখা হতো কথা হতো। যদিও তিনি এখন প্রবাসে রয়েছে‌। তারপরেও প্রতিদিনই তার সাথে ফোনের মাধ্যমে যোগাযোগ রাখছি এবং ভালোবাসা বিনিময় করছি। বন্ধুত্বের ভালোবাসা কখনো শেষ হবে না।

তবে আমরা যেখানেই থাকি আমাদের এই বন্ধুত্ব কখনো শেষ হবে না ইনশাল্লাহ । যদিও বন্ধুর জন্য এখন খুবই কষ্ট হয় । কারণ আমরা দুজনে এমন বন্ধুত্ব ছিলাম যে একই বিছানায় রাত কাটিয়েছি এবং একই বিছানায় ঘুমিয়েছি। বন্ধুত্বের ভালোবাসা বেঁচে থাকবে সারা জীবন ভালো থাকুক বন্ধুত্ব।

যদিও বন্ধু এখন আমার থেকে অনেক দূরে তবুও তার প্রতি ভালোবাসা আমার আগের মতোই আছে।

বন্ধুত্বের এই ভালোবাসা কখনোই শেষ হবে না

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

হ্যাঁ ভাইয়া বেস্ট ফ্রেন্ডরা একটু ভিন্নই হয় আর বেস্ট ফ্রেন্ড সবাইকে বানানো যায় না। আপনার বেস্ট ফ্রেন্ড মিকাইল আজ প্রবাসে রয়েছে বুঝা যাচ্ছে আপনি তার জন্য অনেক কষ্ট পাচ্ছেন। যদিও প্রতিনিয়ত কথাবার্তা হচ্ছে মোবাইলে কিন্তু আগের মতো সেই ফিলিংসটা তো পাওয়া যাচ্ছে না একে অপরের সাথে মনের কথা বলা, চলাফেরা ও আড্ডা মারা সব মিলিয়ে বোঝাই যাচ্ছে আপনার পোস্ট পড়ে বুঝতে পেরেছি আপনি তাকে অনেক মিস করছেন। জীবনটা এমনই জীবন যুদ্ধের টিকে থাকতে হলে কখনো কাউকে আলাদা হতে এটাই তার নিয়তি। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার বন্ধুকে নিয়ে লেখা আজকের পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 9 months ago 

ধন্যবাদ আপু আপনার গঠনমূলক মন্তব্যটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64599.25
ETH 3467.96
USDT 1.00
SBD 2.55