জেনারেল রাইটিং।। মামা হিসাবে জীবনে প্রথম ছোট্ট খালামনির জন্য আমার পক্ষ থেকে উপহার একটি ড্রেস।।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(১৮/০৯/২০২৩) রোজ: মঙ্গলবার।

IMG20230918152119.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি মামা হিসাবে জীবনে প্রথম ছোট্ট খালামনির জন্য আমার পক্ষ থেকে উপহার একটি ড্রেস। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে বই নিয়ে পড়তে বসি। তারপর গোসল করে নাস্তা করি। নাস্তা শেষ করে কলেজে পরিক্ষা দেওয়ার উদ্দেশ্যে রওনা দিই । আমার আজকে এক্সাম ছিল তাই সকাল আটটার দিকে বাসা থেকে বের হয়। তারপরে রোডে গাড়ির অপেক্ষায়।গাড়িতো আর আসে না কিন্তু এদিকে সময় তো তারগতিতে চলেয় যাচ্ছে। এভাবে দশ মিনিট গাড়ির অপেক্ষায় ছিলাম ততোক্ষণে তো আমার মধ্যে এক তাড়াহুড়ো কাজ করছিল। তারপরে দেখি কিছুক্ষণ পরে একটা অটো গাড়ি এলো। এরপর অটো গাড়িতে উঠে আমি গাংনীতে রওনা দিই।গাংনীতে প্রায় আটটা পাচ-চল্লিশ এর দিকে পৌঁছে যায়। তারপর কলেজে প্রবেশ করি। এরপরে পরীক্ষার হলে প্রবেশ করার কিছুক্ষণ পরেই আমাদের খাতা দিয়ে দিলো।এর পরে পরীক্ষা শেষ করে তারপর বাড়ির দিকে রওনা দিই। তাহলে চলুন আজকের পোস্টটি শেয়ার করা যাক।

নতুন একটা সুখবর আছে আমি মামা হয়ে গেছি।আমার আপুর একটা কন্য সন্তান হয়েছে। এতে আমরা অনেক খুশি। তাই মামা হয়ে ছোট খালামনির জন্য কিছু না কিনলে আমার জেনো মনে হচ্ছে আমি আবার কেমন মামা?? তাই আমি আজকে পরিক্ষা শেষ করে বাজারে শপিং করতে আসলাম। আসলে আমি আমার নিজের জিনিস আমি একাই কিনি। এতে আমার কারুর প্রয়োজন হয় না। তবে আজকেই প্রথম আমি মামা হিসাবে আমার ছোট্ট খালামনির জন্য একটা পোশাক কিনলাম। আমার খালামনি যেদিন জন্ম গ্ৰহন কললো আমি ঐ দিনিই পোশাক কিনতে গিয়েছিলাম। কিন্তু বাসার সবাই বললো এখন না কিনে আর কয়েকটি দিন পরে কিনো । তাহলে সে তখন গায়ে দিতে পারবে। আজকে আমার ছোট্ট খালামনির বয়স এক মাস কুড়ি দিন। আর আজকে আমি বাসা থেকেই প্লান করেছিলাম যে পরিক্ষা শেষ করে ছোট্ট খালামনির জন্য একটি ড্রেস কিনবো। তাই আমি আজকে পরিক্ষা শেষে করে চলে গেলাম শপিং মলে। এদিকে বাসা থেকে বারবার ফোন দিচ্ছি আর বলছে এখনো বাসায় আসছো না কি হলো? আমি কিন্তু তখনো কিছুই বলছি না যে আমি শপিং এ এসেছি। তারপরে বললাম ফিরতে একটু লেট হবে। এদিকে ফোনের উপর ফোন বাসা থেকে দিয়েই যাচ্ছে। আসলে আমি এই ফাস্ট আমার খালামনির জন্য একটা পোশাক কিনছি তো ভালো জিনিসটা তো কিনতেই হবে। আবার সেখানে পছন্দের ও একটা ব্যাপার আছে। তাহলে চলুন দেখা যাক আমার কেনা ছোট্ট খালামনির ড্রেসটি।

IMG20230918135840.jpg

IMG20230918152119.jpg

গাংনী এস এম প্লাজা শপিং মল

উপরে আপনারা যেই ড্রেসটি দেখতে পাচ্ছেন এটি আমি আজকে ত্রুয় করেছি। আসলে ড্রেসটি আমার প্রথমে দেখেই অনেক ভালো লাগে । আসলে প্রতিটা মানুষেরই একটা পছন্দ আছে। তো যখন আমি ছোটদের ড্রেস গুলো একে একে দেখি তখনিই উপরের এই ড্রেসটি আমার নজরে পড়ে এবং আমার খুবই পছন্দ হয়ে যায়। তারপরে আমি আর দেরি না করে ড্রেসটি ত্রুয়। কারণ এদিকে বাসায় ফিরতে লেট হচ্ছে তাই সবাই একটু চিন্তিত। এরপরে আমি ড্রেসটি সেখান থেকে ত্রুয় করলাম। এই ড্রেসটির মূল্য নিয়েছে আমার কাছ থেকে ২২০ টাকা। এরপরে টাকা দিয়ে ড্রেসটি নিয়ে বাসায় আসার জন্য বাসস্ট্যান্ডে আসলাম।

IMG20230918140332.jpg

Source

আসলে তখন বেলা প্রায় ২টা বেজে গেছে এদিকে খালি ফোন আর ফোন বাসা থেকে দিয়েই যাচ্ছে। কারণ বাসার সবাই জানে যে আমি বাইরের খাবার গুলো খেতে পারি না। তবে কি আর করার আমিও তো খুব দ্রুত বাসায় যাওয়ার চেষ্টা করছি। এভাবে আমি একটু ক্লান্তি হয়ে পড়লাম এদেকি দুপুরের খাবারের সময় পেরিয়ে যাচ্ছে। তবে বাইরের কোনো খাবার আমার খেতে ইচ্ছে করে না। সে সূত্রে দুপুরে আর গাংনীতে কোনো খাবার খাওয়া হয়নি। এদিকে খাবারের জালা আবার পড়ছে প্রচন্ড গরম এতে তো আমি একদম নার্ভাস হয়ে পড়লাম । আর গরম ও পড়ছিল ভালোই তাই ভাবলাম একটা আইসক্রিম খাওয়া যাক এতে একটু ভালো লাগবে। এরপরে বাসস্ট্যান্ডের পাশের দোকান থেকে একটি লাভলো আইসক্রিম কিনে খেলাম। গরমের মধ্যে আইসক্রিমটা খেয়ে আমার একটু ভালো লাগলো। তারপর ভাবলাম এবার বাসার দিকে যাওয়া যাক।

IMG20230918140048.jpg

এরপরে বাসস্ট্যান্ডে এসেই গাড়িতে উঠে পড়লাম। গাড়িতে উঠেই দেখি হালকা বৃষ্টি পড়ছে। এতে আমি একটু আনন্দ পেলাম কারন যেমন গরম পড়তে তাতে একটু বৃষ্টি হলে তো ভালোই হয়। তবে বৃষ্টি তেমন ভাবে হয়েছিল না যতোটা মনে করছিলাম। এরপরে দুই একফোঁটা বৃষ্টি পড়েই বৃষ্টি বন্ধ হয়ে গেল।
এভাবে আজকে একটু ক্লান্তির সাথেই বাসায় পৌছালাম।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

ছোট্ট সোনা মণির জন্য অনেক অনেক দোয়া রইল যেন সুস্থভাবে বেড়ে ওঠে। ঠিকই বলেছেন ভাইয়া পরিবারের নতুন সদস্য আসলে তার জন্য কেনাকাটা না করলে যেন চলে না। জামাটা অনেক সুন্দর হয়েছে। আপনার ভাগ্নিকে পড়লে বেশ ভালো লাগবে। ধন্যবাদ ছোট খালামনির জন্য পোশাক কেনার অনুভূতি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপু আমার পছন্দের কেনা ড্রেসটি আপনার ও পছন্দ হয়েছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপু। আপনার মন্তব্যটি শেয়ার করার জন্য।

 last year 

আপনার ছোট খালামণির জন্য বেশ সুন্দর একটি ড্রেস কিনেছেন ভাইয়া। ড্রেসটা দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগছে। আপনার ভাগ্নির জন্য অনেক দোয়া রইল। ছোট সোনামনির জন্য পোশাক কেনার অনুভূতিটা বেশ দারুন ছিল।

 last year 

ধন্যবাদ আপু। এতো সুন্দর একটা মাতামাত শেয়ার করার জন্য।

 last year 

আসলে মামাদের ছোট ভাগ্নে বা ভাস্তে থাকলে অনেক কিছুই কেনাকাটা করতে ভালো লাগে। আপনি যেমন আপনার ছোট খালামনির জন্য একটি ড্রেস কিনেছেন অনেক ভালো লাগলো দেখে। দুইশত বিশ টাকা দিয়ে আপনি অনেক সুন্দর একটি ড্রেস কিনেছেন অনেক ভালো লাগলো দেখে ধন্যবাদ। সাথে আপনার ড্রেস কেনার একটি অভিজ্ঞতা হয়ে গেল বাচ্চাদের।

 last year 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন ড্রেস কেনার মধ্যে দিয়ে আমার একটা অভিজ্ঞতা বেড়ে গিয়েছে আপনাকে ধন্যবাদ।

 last year 

তাহলে তো খুব সুন্দর একটি সুখবর দিলেন আপনি শুনে ভালো লাগলো। আসলে প্রথম মামা হওয়া এবং প্রথমবার ভাগ্নী কিংবা ভাগ্নে পাওয়া অনেক মজার একটি মুহূর্ত। তো আপনি খুব সুন্দর একটি জামা কিনলেন আপনার ছোট খালামণির জন্য।জামাটি আমার অনেক ভালো লেগেছে। মা মেয়ে দুইজনের জন্য শুভকামনা রইল অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আমার পছন্দ করে কেনা জামাটি আপনারও অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপু সুন্দর অনুভূতি টি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68305.20
ETH 2710.66
USDT 1.00
SBD 2.72