গল্প।। আম চুরি করে খাওয়ার হাসির গল্প।।

in আমার বাংলা ব্লগ2 months ago

***হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ ০৩/০৪/২০২৪) রোজ: বুধবার ***

pexels-messala-ciulla-2935021.jpg

ছবিটি এখান থেকে নেওয়া হয়েছে

💞 রামাদান মোবারক 🌸

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আমি @biplob89 আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি গল্প।। আম চুরি করে খাওয়ার হাসির গল্প।। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

আপনার উপরে টাইটেল দেখে বুঝতে পেরেছেন আমি আজকে আপনাদের মাঝে কি বিষয়ে পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আসলে সবাই মিলে একসাথে চুরি করে খাওয়ার মজাই আলাদা। আজকে হঠাৎ আম খাওয়ার কথা মনে হয়ে গেল।

আমি সাথে দুইজনা মোট তিনজন মিলে সন্ধ্যার সময় বাসা থেকে বের হলাম। প্রথমে আমি রাজি ছিলাম না যে চুরি করে আম খেতে হবে। পরবর্তীতে আর আমাকে ছাড়লো না তারা। কারন আমরা যে আম পেড়েছিলাম সেটা আমার ভাইয়ের গাছ থেকে।

প্রথমে আমরা তিনজন চুপিচুপি বাগানে গেলাম। চুরি করার অভ্যাস আমার নেই কিন্তু সেদিন কি যেন মনে হল তাদের সাথে চলে গেলাম আমি নিজেই। গিয়ে আমি বাগানের এক পাশে দাঁড়িয়ে ছিলাম আর তারা দুইজন বাগানে গিয়ে দেখছি আমপারা শুরু করে দিয়েছে। এরপরে তারা দেখি ২নেট আম পেড়ে নিয়ে চলে এসেছে। আমি শুধু মিছিমিছি হাঁসছি। কারণ আমি হাসি থামাতে পারছিনা। তাদের মধ্যে একজনের লুঙ্গি পড়েছিল সে দেখছে লুঙ্গি একদম কাঁচা মেরে সেই একদম রাইতাল চোরের মত সেজেছে। হাসির এক কান্ড কারখানা। এরপরে আম নিয়ে এসে একটা ভাইয়ের বাড়িতে গেলাম। গিয়ে দেখি সেসব আম একা একা ছুলে নিল। এরপরে বিট লবণ এবং ঝাল দিয়ে মিক্সড করলো। এরপরে আমাকে ডাক দিয়ে বলল আসো আম খেতে হবে। এমনিতে আমি টক জিনিসটা এমন একটা খেতে পারে না তবে দেখতে পেলাম তারা যে আম পেড়ে নিয়ে এসেছিল সে আমগুলো খেতে খুবই স্বাদ ছিল। আজ হঠাৎ আম দেখে এই আম খাওয়ার কথা মনে পড়ে গেল। তবে একটা বিষয় বুঝলাম যে যতই আম টক হোক না কেন বিট লবণ এবং ঝাল দিয়ে মিক্সড করে খেলে সে আম খেতে খুবই স্বাদ ।

আমাদের তিনজনের ভিতর একজন ছিল সে খুব বেশি আম খেতে পারছিল। সে দেখছি আম না আসলেই খেয়ে চলছে একদম খোসা সহ খেয়ে নিচ্ছে আমি তো দেখে অবাক হয়ে গিয়েছিলাম। আমি দুই থেকে তিন টান খেয়েছিলাম বাকি আমগুলো তারা দুজনাই একদম কসমস করে খেয়ে নিল। সামনেই আমের সময় আপনারা যারা এভাবে আম খেতে চান তারা অবশ্যই তৈরি হয়ে নিন। এছাড়াও বন্ধুদের সাথে এভাবে অনেকবার আম খাওয়া হয়েছে কিন্তু ওই দিন যে আমরা তিনজন একসাথে আম পেড়ে খেয়েছিলাম সেদিন খুব মজা হয়েছিল। এবং আমগুলো খেয়ে আমার খুবই ভালো লাগছিল। যদিও চুরি করা আম কিন্তু বড় ভাইয়ের গাছের । তাই এর মজাই আলাদা ছিল।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনার আম চুরি করে খাওয়ার গল্প পড়ে ভীষণ ভালো লাগলো। আসে ছোট বেলায় আমরাও বেশ কয়েজন বন্ধু মিলে এভাবে আম চুরি করে ভর্তা করে অনেক খেয়েছি। আজকে আপনার পোস্ট‌ পড়ে সেই স্মৃতি গুলো মনে পড়ে গেলো। ধন্যবাদ পোস্টটি সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

আম চুরি করে খাওয়ার মজাই আলাদা হাহা তবে আমি কিন্তুু কোনদিন আম চুরি করে খাইনি।আপনাদের আম চুরি করে খাওয়ার অনুভুতির গল্পটি বেশ ভালো লাগলো।আরো এই পোস্ট থেকে জানতে পারলাম বিট লবনও ঝাল দিয়ে আম খেতে খুব মজা লাগে।ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

হমম আপু আপনাকেও অসংখ্য ধন্যবাদ ‌।

 2 months ago 

আম খেতে আমার খুবই ভালো লাগে আর তা যদি হয় চুরি করে খাওয়া তাহলে তো তার স্বাদ আরো বেড়ে যায় এতো মজাদার এবং হাসির গল্প শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 2 months ago 

একদম ঠিক বলেছেন আপু চুরি করে খাওয়ার মজাই আলাদা।

 2 months ago 

আম চুরি করে খাওয়ার চমৎকার একটি হাসির গল্প পড়ে আমার অনেক ভালো লেগেছে। আসলে চুরি করে আম খাওয়ার মধ্যে রয়েছে অনাবিল আনন্দ। যাহোক সকলের জীবনেই এরকম আম চুরি করে খাওয়ার ঘটনা রয়েছে, বিশেষ করে আমরা যারা গ্রামে বসবাস করি।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ছোটবেলা আমি নিজেও বন্ধুদের সাথে আম চুরি করেছিলাম। যদিও আপনি আপনার ভাইয়ের গাছের আম চুরি করেছেন। আর রাত্রে বেলা কিছু চুরি করা মজাই আলাদা। আর বন্ধুদের সাথে এইসব আড্ডা গুলো সত্যি অনেক ভালো লাগে। তবে অনেকে আছে আম খেতে অনেক পছন্দ করে। যাহোক খুব সুন্দর করে আম চুরি করার স্মৃতি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

 2 months ago 

ছোটবেলার সবাই কমবেশি চুরি করার ঘটনা আছে। তবে আপনারা বন্ধুরা মিলে আম চুরি করেছেন। তাও আবার আপনার ভাইয়ের। তবে চুরি করতে ছোটবেলা আমার খুব ভয় লাগতো। তবে বন্ধুত্বের কারণে অনেক সময় আপনার মত অনেকে ইচ্ছা না থাকার কারণ ও চুরি করতে যায়। যাই হোক আপনার আম চুরির গল্পটি পড়ে অনেক ভালো লাগলো। সুন্দর করে গল্পটি শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last month 

আসলে আমি চুরি করে খাওয়ার মজাই আলাদা৷ আম চুরি করে খেলে যেন এর স্বাদ আরো একটু বেশি বৃদ্ধি পেয়ে যায়৷ আপনারা বন্ধুরা মিলে আম চুরি করেছেন এবং খুব মজা করে খেয়েছেন৷ আসলে বন্ধুরা মিলে যখন সকলে একসাথে কোন কিছু চুরি করে খাওয়া হয় সেই মুহূর্তগুলো একেবারে আলাদা হয়ে থাকে৷ ধন্যবাদ এরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য৷ এই মুহূর্তটি পড়ে আমারও আমি চুরি করার সেই মুহূর্তের কথা মনে পড়ে গেল৷

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69624.90
ETH 3615.21
USDT 1.00
SBD 3.73