আমার বাংলা ব্লগ// প্রতিযোগিতা ০৫ স্ট্রীট ফুট রিভিউ//১৯-০৮-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো, বন্ধুরা


আমি @𝕓𝕚𝕡𝕝𝕠𝕓25 বাংলাদেশ থেকে🇧🇩



নিশ্চয়ই আপনারা অনেক ভালো আছেন।আমিও অনেক ভালো আচি।আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত স্ট্রীট ফুড রিভিউ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে জাচ্ছি আশা করি সবার ভালো লাগব।




🌺 তা হলে বন্ধুরা চলুন শুরু করা যাক। 🌺



🌺চিপস পাপড়🌺


IMG_20210818_172833.jpg

https://what3words.com/unoriginal.inflecting.blatant




🌺চিপস পাপড় এর দোকান ও দোকান্দার🌺


এটি হচ্ছে ছোটখাটো একটি আমাদের এলাকার নির্দিষ্ট রাস্তার মধ্যে থাকা একটি দোকান এই দোকানটিতে রয়েছে

  • বুট

  • বাদাম

  • বড়ই আচার

  • চালতার আচার

  • আমড়ার আচার ও

  • চিপস পাপড় পাওয়া যায়

এবং বড় কথা হচ্ছে একটি ছোট বালক দোকান টি চালায় এই ছেলের বাবা অসুস্থ থাকায় সেই দোকানের দেখাশোনা করে থাকে।


IMG_20210818_172609.jpg

https://what3words.com/unoriginal.inflecting.blatant



🌺চিপস পাপড় আমার জে কারনে পছন্দ🌺

চিপস পাপড় আমার খুব পছন্দ।প্রথমে আমি বলবো চিপস পাপড় প্রায় সবারই পছন্দ হয়ে থাকে, এটি বিভিন্ন মেলা অনুষ্ঠান এবং হাটে বাজারে এই চিপস পাথর পাওয়া যায় এই মসমসে চিপস পাপড় খেতে মরাউ মড়াউ করে খেতে শব্দ করে তা আমার খুব ভালো লাগে।

🌺চিপস পাপড় তৈরির বর্ণনা 🌺

এই চিপস প্রধানত ভাতের মাড় থেকে তৈরি হয়ে থাকে। তারপর এটিকে রোদে শুকিয়ে তৈরি করা হয় এবং তা শুকানো চিপস টিকে গরম তেলের মধ্যে দিয়ে ভাজা হয়ে থাকে। তার পর ওই গরম তেলে ফুলে অনেক বড় হয় তার পর পাপড় চিপস এ পরিনত হয়।


IMG_20210818_172826.jpg

IMG_20210818_172721.jpg

IMG_20210818_172659.jpg

https://what3words.com/unoriginal.inflecting.blatant

এই ফটো তে দেখতে পাচ্ছেন আমি এই ক্ষুদে দোকান্দারের কাছ থেকে চিপস নিলাম এবং এই চিপস আমার খুব প্রিয়।




ডিভাইসitel vision1
লোকেশনপার্বতীপুর
সময়৫ঃ১৭ মিনিট

🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬

🌺আমার কিছু কথা🌺


20210705_063223.jpg

আমি বিপ্লব আমাকে সবাই বিপ্লব নামেই ডাকে।আমি আমার বাবা-মার আদরের ছেলে আমি পেশায় একজন ছাত্র। আমার গল্প, কবিতা ও গান খুবই ভালো লাগে। আমি সবসময় সবার ভালো কথা মতো চলতে ও হাসিখুশি থাকতে পছন্দ করি।
🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬🐬


🌻আশা করি সবার ভালো লাগবে।ভালো থাকবেন সুস্থ্যথাকবেন।🌻



শুভেচ্ছান্তে,
@biplob25
Sort:  
 3 years ago 

অনেক সুন্দর পোস্ট। পাপড় আমারও খুব পছন্দের একটি স্ট্রিট ফুড। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বেশ মজার খেতে পাঁপড় । আমার ভালো লেগেছে আপনার পোস্ট। শুভেচ্ছা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

পুরাই জোস হয়েছে ভাইয়া.... আপনার স্ট্রীট ফুট রিভিউটি খুব ভালো লাগলো ❤️❤️

 3 years ago 

তোমাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া.।🤗🤗

 3 years ago 

হুম ভাইয়া

 3 years ago 

পাপড় আমারও খুব পছন্দের একটি স্ট্রিট ফুড। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য

 3 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবা।

 3 years ago 

ভাতের মাড় দিয়ে তৈরি চিপস বাহ দারুন বিষয় এটা আমার আগে জানা ছিল না। ধন্যবাদ শুভ কামনা ♥

 3 years ago 

ধন্যবাদ আপু❤❤

 3 years ago 

ভাতের মাড় দিয়ে যে চিপস তৈরি করা যায় আজ আমি প্রথম জানলাম। আপনার রিভিউ টি অসাধারন ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া,,

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60814.66
ETH 2400.80
USDT 1.00
SBD 2.60