বাংলা মৌলিক গান//প্রেমের তাজমহল// প্রতিযোগিতা ১১//১০%beneficiaries shy-fox কে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো, বন্ধুরা


আসসালামু আলাইকুম🥢

আমি @biplob25 বাংলাদেশ থেকে🇧🇩




নিশ্চয়ই আপনারা অনেক ভালো আছেন। আমি ও অনেক ভালো আছি।আজকে আমার বাংলার সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট টি আমি শুরু করতে যাচ্ছি। আজকে আমি বাংলা মৌলিক গান গেয়ে আপনাদের মাঝে শেয়ার করবো।

🎻তা হলে বন্ধুরা চলুন শুরুকরা যাক। 🎻



আমার গানটির নাম হচ্ছে "প্রেমের তাজমহল" গানটি গিয়েছেন মনির খান ও কনকচাঁপা ।


গানের ভিডিও লিংক,,,,,




গানের লিরিক্স,,


এই বুকেই বইছে যমুনা
নিয়ে অথৈ প্রেমের জল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল।
এই বুকেই বইছে যমুনা
নিয়ে অথৈ প্রেমের জল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল।

জানে ঈশ্বর জানে আল্লাহ
তোমার প্রেমের কত মূল্য
কিছু সৃষ্টি হয়নি ধরায়
তোমার প্রেমের সমতুল্য..
জানে ঈশ্বর জানে আল্লাহ
তোমার প্রেমের কত মূল্য
কিছু সৃষ্টি হয়নি ধরায়
তোমার প্রেমের সমতুল্য
এই প্রেম যে কত গভীর
খুঁজে পায় না কোন তল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল
এই বুকেই বইছে যমুনা
নিয়ে অথৈ প্রেমের জল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল।

আছে মসজিদ আছে গীর্জা
সেথা গেলে হয় যে পূণ্য
তোমার সত্য ভালোবাসা
ছুঁতে পারে মহাশুন্য..
আছে মসজিদ আছে গীর্জা
সেথা গেলে হয় যে পূণ্য
তোমার সত্য ভালোবাসা
ছুঁতে পারে মহাশুন্য
এই প্রেম যে কত গভীর
খুঁজে পায় না কোন তল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল
এই বুকেই বইছে যমুনা
নিয়ে অথৈ প্রেমের জল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল
এই বুকেই বইছে যমুনা
নিয়ে অথৈ প্রেমের জল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল
আমার প্রেমের তাজমহল ।





🎸গানের গুরুত্বপূর্ণ তথ্য 🎸
গানপ্রেমের তাজমহল
কণ্ঠঃমনির খান ও কনকচাঁপা
সুরকারঃআহমেদ ইমতিয়াজ বুলবুল
গীতিকারঃআহমেদ ইমতিয়াজ বুলবুল
কাভারঃলরা ও রাতুল (গানের রাজা)

🎸 গান গাওয়ার উপর আমার অভিজ্ঞতা ও ক্রেডিট 🎸

এ গানটি গিয়েছেন মনির খান ও কনক চাঁপা তাদের এই সুন্দর সুরে গানটি আমার অনেক পছন্দ হয়েছে তারা দুজন মিলে অনেক সুন্দর করে প্রথম থেকে শেষ পর্যন্ত গিয়েছেন। তাদের গাওয়া গান সব সময়ই অনেক সুন্দর হয়ে থাকে কেননা কোন গানটিতে কোন সুর দিতে হবে তারা ভালোভাবেই দক্ষতার সাথে গিয়ে থাকেন।

আর আমার এই গানটি গাওয়ার মধ্যে অভিজ্ঞতা যা ছিল তা হল তাজমহল ও এক উদার ভালবাসার উপর ভিত্তি করে এই গানটি গাওয়া হয়েছে কেননা আমরা সবাই হয়তো জেনে থাকবো সম্রাট শাহজাহান তার স্ত্রীকে প্রচন্ড ভালোবাসতো এই ভালবাসার উপহার স্বরূপ তাকে একটি তাজমহল গড়ে দিয়েছিলেন উপহার হিসেবে।


  • আমার বাংলা ব্লগ কমিউনিটির অফিশিয়াল ইউটিউব লিংক সাবস্ক্রাইব করেছি সেটার স্ক্রিনশট দেখানো হলো।

Screenshot_20211227-001326.png



তো আমার বাংলা ব্লগের বন্ধুরা এই ছিল আজকে আমার বাংলা মৌলিক গান গাওয়া এবারে এখানেই শেষ করছি।




💞আশা করি সবার ভালো লাগবে।ভালো থাকবেন সুস্থ্যথাকবেন।💞



শুভেচ্ছান্তে,
@biplob25

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnKNWeDfUiokNKKNV.gif

Sort:  
 3 years ago 

ওয়াও ভাইয়া, আপনি খুবই সুন্দর গান আমাদের মাঝে শেয়ার করেছেন এই গানটি আমার খুবই ভালো লাগে। প্রায় সময় এই গানটি আমি শুনে থাকি।আপনার কন্ঠে এই গানটির সত্যিই অনেক ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনি অনেক সুন্দর করে গানটি গেয়েছেন সত্যি বলতে আপনার কন্ঠ অনেক সুন্দর এত সুন্দর একটি গান সুন্দর কন্ঠে ভালোই লেগেছে। এত সুন্দর গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপু আপনাকে ধন্যবাদ অনেক সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago (edited)

অনেক ভালো একটা গান এবং অনেক সময়‌ শুনেছি ভাইয়া। আপনার কন্ঠে শুনলাম খুবই ভালো লেগেছে এবং আপনার জন্য সবসময় শুভকামনা। সামনে আরো নতুন নতুন গান শুনবো আপনার কাছে এই কামনা করছি।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে খুব সুন্দর করে মন্তব্য করার জন্য।

 3 years ago 

এই বুকেই বইছে যমুনা
নিয়ে অথৈ প্রেমের জল
তারই তীরে গড়বো আমি
আমার প্রেমের তাজমহল।

ভাইয়া খুবই চমৎকার একটি গভীর প্রেমের গান গেয়েছেন আপনি। আমি ব্যক্তিগতভাবে এই গানটি খুবই পছন্দ করি। কিন্তু দুঃখের বিষয় অতিরিক্ত ঠান্ডা লেগে যাওয়ার কারণে কন্ঠ খুবই ভারী হয়ে গেছে। আর আমার সাইনোসাইটিসের একটু সমস্যা হয়েছে। যার কারণে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারি নাই। সুন্দর একটি গান পরিবেশন করার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা।

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62663.38
ETH 2445.34
USDT 1.00
SBD 2.67