কবিতা আবৃতি//আমার বাংলা ব্লগ// ২০-০৬-২০২১ইং

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো, বন্ধুরা


আমি @𝕓𝕚𝕡𝕝𝕠𝕓25 বাংলাদেশ থেকে🇧🇩



নিশ্চয়ই আপনারা অনেক ভালো আছেন।আমিও অনেক ভালো আচি।আজকে আমি আমার বাংলা ব্লগ একটি কবিতা আবৃতি শেয়ার করবো।


🌹আমার কবিতাটির নাম হচ্ছে " দুই তীরে"🌹

🌹কবিতাটি লিখেছেন রবিন্দ্রনাথ থাকুর🌹



🌺 তা হলে বন্ধুরা চলুন শুরুকরা যাক। 🌺


💐কবিতার ভিডিও লিংক💐.....🎙🎙




🌻আশা করি সবার ভালো লাগবে।ভালো থাকবেন সুস্থ্যথাকবেন।🌻


🌺 ধন্যবাদ সবাইকে🌺


শুভেচ্ছান্তে,
@🇧 🇮 🇵 🇱 🇴 🇧 25
Sort:  
 3 years ago 

ভালো আবৃত্তি করেছেন। আমি আপনার গতদিনের আবৃতিটাও শুনেছিলাম। যাইহোক ধন্যবাদ আপনাকে ।

 3 years ago 

আপু আপনাকেও অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার আবৃতিটি সুন্দর ছিল. ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

খুব সুন্দর কবিতা আবৃতি করেছো ছোট ভাই।।🥰

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া 😊

 3 years ago 

"Practice makes a man perfect" লেগে থাকুন আপনার হবে ।

 3 years ago 

ধণ্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58075.38
ETH 2463.77
USDT 1.00
SBD 2.38